🦊🦊গান কভার(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২৯জ্যৈষ্ঠ
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • রবিবার
  • গান কভার

IMG20220610094756.jpg

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম।নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি গান কভার চলুন তাহলে।


বন্ধুরা গান আমি তেমন গাইতে পারিনা আমার গাওয়াটা বলাই চলে।অলির কথা শুনে গানটা আমার খুব খুব পছন্দের তবে এটা গাওয়া অনেক কঠিন কাজ আমার কন্ঠ এতো টা নরম না তবুও খুব করে চেষ্টা করেছি আশা করছি আপনাদের ভালো লাগবে ভুলত্রুটি ক্ষমা করবেন।ধন্যবাদ সবাইকে।


লিংকঃ


গানকভার
গানঅলির কথা শুনে
লেখকগৌরিপ্রসন্ন মজুমদার
মূল গায়কহেমন্ত মূখার্জী

অলির কথা শুনে বকুল হাসে

কই, তাহার মতো তুমি আমার কথা শুনে হাসো না তো!

ধরার ধূলিতে যে ফাগুন আসে

কই, তাহার মতো তুমি আমার কাছে কভু আসো না তো!

আকাশ পাড়ে ঐ অনেক দূরে
যেমন করে মেঘ যায় গো উড়ে

আকাশ পাড়ে ঐ অনেক দূরে
যেমন করে মেঘ যায় গো উড়ে

যেমন করে সে হাওয়ায় ভাসে

কই, তাহার মতো তুমি আমার স্বপ্নে কভু ভাসো না তো!

অলির কথা শুনে বকুল হাসে
কই, তাহার মতো তুমি আমার কথা শুনে হাসো না তো!

চাঁদের আলোয় রাত যায় যে ভরে
তাহার মতো তুমি করো না কেন ওগো ধন্য মোরে?

চাঁদের আলোয় রাত যায় যে ভরে
তাহার মতো তুমি করো না কেন ওগো ধন্য মোরে?

যেমন করে নীড়ে একটি পাখি
সাথীরে কাছে তার নেয় গো ডাকি

যেমন করে নীড়ে একটি পাখি
সাথীরে কাছে তার নেয় গো ডাকি

যেমন করে সে ভালোবাসে
কই, তাহার মতো তুমি আমায় তবুও ভালোবাসো না তো!

অলির কথা শুনে বকুল হাসে
কই, তাহার মতো তুমি আমার কথা শুনে হাসো না তো!

ধরার ধূলিতে যে ফাগুন আসে
কই, তাহার মতো তুমি আমার কাছে কভু আসো না তো!

Sort:  
 2 years ago 

ভাই আপনি খুব সুন্দর একটি গান আমাদের মাঝে কভার করেছেন। আমার কাছে খুব ভালো লেগেছে আপনার গানটি। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুমধুর কন্ঠে এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য শুভেচ্ছা রইল ভাইয়া।

 2 years ago 

এই গানটি আমি আগে কখনো শুনিনি। রিয়েল সুর সম্পর্কে আমার তেমন ধারনা নেই। তবে আপনার কন্ঠে আমার কাছে এই গানটি অনেক ভালো লেগেছে। আপনি মাঝে মাঝে আমাদের মাঝে এমন গান শেয়ার করে থাকেন। তা আমার বেশ ভালো লাগে। আপনার পরবর্তী গানের অপেক্ষায় রইলাম।

 2 years ago 

বাহ ভাইয়া আপনার গানের গলা তো অনেক সুন্দর। আজকে আপনার পোস্ট না দেখলে বুঝতে পারতাম না আপনি এত সুন্দর গান গাইতে পারেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

ভালো লাগলো গানটি শুনে। তবে ভাই আপনার গানটি যেমন ভালো সাউন্ড এর ছিলো। শুরুর দিকে কিন্তু সাউন্ড তেমন বুঝতে পারিনাই। একটু এটা নিয়ে কাজ করুন। তাইলে জোশ হবে। কারণ আপনি দারুণ গান করেন।

 2 years ago 

আমার খুব প্রিয় একটি গান, প্রায়ই গানটি শুনি, আজ আপনার কন্ঠে খুব ভাল লাগলল। চালিয়ে যান ইনশাহাল্লাহ ভাল করবেন।

 2 years ago 

অলির কথা শুনে বকুল হাসে এই গানটি আগে খুব শুনতাম। আপনার কন্ঠে গানটি শুনে ভীষণ ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

আপনার গলায় গান টি শুনে অনেক ভালো লাগলো ভাইয়া।দারুন হয়েছে। আপনি অনেক সুন্দর করে গান টি কভার গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন।ধন্যবাদ আপনাকে।শুভকামনা রইলো আপনার জন্য

 2 years ago 

আপনি খুব সুন্দর একটি গান কভার করেছেন। এই গানটি আমার খুবই পছন্দ। আপনার কন্ঠে এই গানটি ভালোই লাগছিলো শুনতে। খুব সুন্দর ভাবে আপনি কভার করেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ওয়াও আপনি তো দেখছি দারুন গান বলতে পারেন । প্রায়ই সুন্দর সুন্দর গানগুলো আপনি কভার করে আমাদের মাঝে তুলে ধরেন ।যেটা শুনতে পেরে অনেক ভালো লাগে। এই গানটি আপনার কন্ঠে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

খুবই চমৎকার একটি গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার কন্ঠে গান এর আগেও অনেকবার শুনেছি খুবই ভালো লেগেছে। এত সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60147.92
ETH 2613.63
USDT 1.00
SBD 2.55