🦊🦊😍😍বৃষ্টি ভেজা বিকেল(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ৬জ্যৈষ্ঠ
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • শুক্রবার
  • বৃষ্টিভেজা বিকেল

IMG20220520183019.jpg

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ অনেকটা ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।বন্ধুরা আজ আমি আপনাদের বৃষ্টির পরের কিছু ফটোগ্রাফি এবং গল্প শোনাবো তাহলে চলুন শুরু করি।


সারা দিন ভাবসা গড়ম আকাশ কেমন মেঘলা এই বুঝি বৃষ্টি আসবে তবে না আসে না আসলো আমার ফুফাতো বোন বৃষ্টি হাহাহা হাসির হলেও সত্য আমার ফুফাতো বোন বৃষ্টি এসেছিল।তাকে নিয়ে বেশ মজা করছিলাম আমি অপেক্ষায় ছিলাম আকাশ থেকে নামার বৃষ্টির।বিকেল তখন ৫ টার একটু বেশি বাজে আকাশের চারিদিকে কালো মেঘে ছেয়ে গেলো ভাবলাম এবার বুঝি বৃষ্টি সত্যি চলে আসবে।


আমার ভাবনা সত্যি হলো গুরি গুরি বৃষ্টি শুরু হলো এবং এক পর্যায় অনেক জোরে বৃষ্টি শুরু হয়ে গেলো আমাকে কুষ্টিয়া যেতে হবে।ছাতা হাতে বসে আছি বৃষ্টি থামছে না।গোসল করা না থাকলে হয়তো আরেকবার গোসল করতাম কারন বৃষ্টি হলো আমার অনেক আবেগ বৃষ্টি দেখলেই ভিজতে ইচ্ছা হয় জানিনা অন্যদের ক্ষেত্রে কেমন হয়।যায়হোক বৃষ্টি থামলো পরিবেশ টা কেমন শান্ত পরিষ্কার লাগছিলো খুবই ভালো লাগছিলো।


IMG20220520184215.jpg

IMG20220520184225.jpg

IMG20220520184148.jpg

IMG20220520184142.jpg

IMG20220520184004.jpg

IMG20220520183822.jpg

IMG20220520183732.jpg

IMG20220520184558.jpg

IMG20220520183819.jpg

পথ দিয়ে যাচ্ছি মরা ঘাস গুলো সতেজ হয়ে উঠেছে তবুও আকাশের মেঘ কাটে নি।নদীর পারে চলে গেলাম সেখানে গেলেই মেঘের অবস্থা ভালোভাবে বুঝা যায়।আকাশ দেখতে এতো সুন্দর লাগছিল সূর্য নেই তবুও মেঘলা আকাশ টা দারুন লাগছিলো।আমি তো শুরু করে দিলাম আমার ফটোগ্রাফি অসম্ভব দারুন ফিলিংস হচ্ছিলো।সাদা মেঘেরা যেন কালো মেঘেদের সাথে জট বেধেছে তেমনি লাগছিলো দেখতে।


আশা করছি চিত্র গুলো আপনাদের ভালো লাগবে আমার পোস্টি পরার জন্য ধন্যবাদ সবাইকে শুভ কামনা রইলো সবার জন্য।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/matriarchs.impelled.immodesty
Sort:  
 2 years ago 

আজকে আমাদের এলাকায় বৃষ্টি হয়েছে আর আপনি বৃষ্টি নিয়ে দারুন একটি পোস্ট শেয়ার করেছেন। বৃষ্টিভেজা শেষবেলার ছবিগুলো অনেক সুন্দর লাগছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

বৃষ্টি ভেজা বিকেল এর অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে বৃষ্টির পরবর্তী মুহূর্তে পরিবেশ টা আমার কাছে খুব ভালো লাগে। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি খুব ভালো হয়েছিল বিশেষ করে নদীর ফটোগ্রাফি গুলো বেশি ভালো লেগেছে। ফটোগুলি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বৃষ্টিভেজা বিকেলের খুব সুন্দর কিছু আলোকচিত্র এবং আপনার সুন্দর অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন খুবই ভালো লাগলো আপনার পোষ্টটি পড়ে আমার এরকম টাইমে হাঁটাহাঁটি করতে খুবই ভালো লাগে

 2 years ago 

বৃষ্টি ভেজা বিকেলে দারুণ সময় কাটিয়েছেন। বিশেষ করে নদীর ছবিগুলো বেশ সুন্দর হয়েছে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

আসলে বৃষ্টির কারণে মরা গাছগুলো সতেজ হয়ে উঠে। বৃষ্টি হলে যেন গাছপালার প্রাণ ফিরে আসে। তাছাড়া দেখছি আপনি অনেক দারুন দারুন ফটোগ্রাফি করেছেন। বিশেষ করে নৌকা এবং আকাশে ফটোগ্রাফি দেখতে বেশি ভাল লেগেছে। এরকম সুন্দর একটা মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমরা আগে এরকম বৃষ্টি ভেজা বিকেল বেলায় রাস্তার ভিতর হাঁটাহাঁটি করতাম ভীষন ভালো লাগতো এরকম বৃষ্টি ভেজা বিকেল বেলায় রাস্তার ভিতর হাঁটাহাঁটি করতে। খুব সুন্দর ভাবে আমাদের মাঝে এই পোষ্ট তুলে ধরেছেন ‌। আমাদের মাঝে এত সুন্দর একটি পোষ্ট তুলে ধরার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আমাদের এদিকেই হরহামেশা বৃষ্টির লেগে রয়েছে এবং সিলেট অঞ্চলের ঐদিকে বৃষ্টির জন্য অনেক ক্ষয়ক্ষতি হচ্ছে। আল্লাহ রক্ষা করুক সবাইকে আপনার উপস্থাপন করা বৃষ্টি ভেজা এই পরিবেশের ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভাল লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

কয়েকদিন ধরে অনেক গরম পড়েছিল বিকেলের বৃষ্টির কারণে রাতে অস্থির একটি ঘুম হয়েছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে করার জন্য।

 2 years ago 

বৃষ্টি ভেজা বিকালের খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাই বৃষ্টির পর মুহূর্তে কিন্তু এই সুন্দর পরিবেশ টা দেখতে দারুন লাগে এই বৃষ্টির পর রাস্তায় হাত্ত আমার কাছে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর ফটোগ্রাফি আর আপনার মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য

 2 years ago 

বৃষ্টিভেজা কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আসলে বৃষ্টির পরে প্রাকৃতিক দৃশ্য গুলো দেখতে আরো সুন্দর হয়ে যায়। সেই প্রাকৃতিক সৌন্দর্য গুলো আপনার ফটোগ্রাফির মাধ্যমে খুবই চমৎকার ভাবে খুজে পাওয়া যাচ্ছে বিশেষ করে নদীর ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63228.07
ETH 3244.71
USDT 1.00
SBD 3.90