ফুলের ফটোগ্রাফি (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊🦊

in আমার বাংলা ব্লগlast year

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে ৫ টি ফুলের ফটোগ্রাফি নিয়ে একটি পোস্ট তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ আশা করছি আপনাদের ভাল লাগবে বন্ধুরা।


চিত্র-১

IMG_20230205_163729.jpg

IMG_20230207_202342.jpg

বন্ধুরা প্রথম চিত্র টি ডালিয়া ফুলের চিত্র।এই ফুলটার নাম আমি এর আগে শুনেছি তবে দেখেছি কিনা আমার অতোটা খেয়াল নাই।পরশোদিন ইউটিউব গ্রামে গিয়ে সেখানে এই ফুলের দেখা পায়।কড়ি থেকে শুরু করে বড় পাপরি ওয়ালা ডালিয়া ফুল সেখানে ছিল।গোলাপি ডলিয়া ফুলের কড়ি গুলো দেখার মতো আর এই ফুলের আসলেই তুলনা নেই এতো সুন্দর দেখতে আমার তো নজর ই কেরে নিয়েছিলো আশা করছি আপনাদের ও ভাল লাগবে।


চিত্র-২

IMG_20230207_201123.jpg

এই চিত্রে আমি আপনাদের কে একটা লাল গোলাপ এর পিক দেখাবো।আজ রোজ ডে ছিল তাই এই ছবিটা এলবাম এ যোগ করলাম।অন্যর মতো আমারো গোলাপ অনেক অনেক বেশি পছন্দের।তাইতো গোলাপ এর দেখা পেলেই বিভিন্ন এংগেল থেকে শুরু করি ফটো শুট।জানিনা কেমন হয়েছে এই ছবিটাও ইউটিউব গ্রাম থেকে তুলেছিলাম।


চিত্র-৩

IMG_20230207_201035.jpg

এটা হলো আমার খুবই পছন্দের চন্দ্রমল্লিকা ফুল।সত্যি বলতে এই ফুলটা দেখেই আমি এই ফুলের প্রেমে পরে গিয়েছি এর এতো সুন্দর রুপ যা। যে কাউকে মুগ্ধ করে দিবে।আমি তো প্রথম দেখাতেই লোভ না সামলে এর গন্ধ নেওয়ার চেষ্টা করছিলাম।অসম্ভব সুন্দর দেখতে এই ফুলটি আমি ইউটিউব গ্রাম থেকে দেখেছিলাম এবং সেখান থেকেই ছবিটা তুলেছিলাম।আশা করছি আপনাদের ভাল লাগবে এটা।


চিত্র-৪

IMG_20230207_201305.jpg

এক ঝাক গাদা ফুলের ছবি।পার্ক এর মধ্যে একটি জায়গাতে গাদা ফুলের এমনি স্তুপ দেখতে পেয়েছিলাম মনে হচ্ছিলো সরিষা ক্ষেত এটা।খুব সুন্দর নকশা করে বানানো এই ফুলের স্তুপ টা।যে কারো মন ভাল করে দিবে এই ফুল গুলো এমনিতেক ফুল আমরা সবাই পছন্দ করি কারণ এটা আমাদের অনেক বেশি ভালো লাগে। আশা করছি এটা আপনাদের ভাল লাগবে।


চিত্র-৫

IMG_20230207_201209.jpg

বন্ধুরা এই ফুলের নাম আমি জানিনা অনেকটা কস্তরি ফুলের মতো কিন্তু এটা কস্তরি ফুল না।বিদেশি কোনো এক ফুল হবে নাম না জানায় বলতে পারলাম না এর নাম।এটা অনেকটা স্টিক ফুল এর মতো লম্বা দেখতে সাদা গোলাপি বেশ সুন্দর দেখতে আমার কাছে তো অনেক বেশি ভাল লেগেছিল এটা আশা করছি আপনাদের কাছেও ভাল লাগবে ধন্যবাদ বন্ধুরা।


কুষ্টিয়া, বাংলাদেশ

ডিভাইস, অপু এ৫এস

Sort:  
 last year 

ফুলের সৌন্দর্য দেখে একেবারে মুগ্ধ হয়ে গেলাম ভাই। আপনি খুব খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতা সহকারে কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন বেশি দুর্দান্ত হয়েছে। চন্দ্রমল্লিকা এবং ডালিয়া ফুলের অসাধারণ সৌন্দর্য হৃদয় ছুঁয়ে দেয়। এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

পাঁচটি ফুলের ফটোগ্রাফি এক কথায় অসাধারণ হয়েছে ৷ ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো , এমনিতেই আমি ফুল প্রিয় মানুষ ৷ আপনার তোলা ফুলের ফটোগ্রাফি আমায় মুগ্ধ করেছে ৷ অসংখ্য ধন্যবাদ আপনাকে দুর্দান্ত সব ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য ৷

 last year 

আপনি খুবই সুন্দর করে ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি করতে আমারও বেশ ভালো লাগে। যেখানেই যায় ভালো কিছু দেখলে সাথে সাথে ফটোগ্রাফি করি। ডালিয়া ফুল আমার খুব পছন্দের একটা ফুল। সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

আপনি আজ অনেক সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। ফুলগুলোর সৌন্দর্য খুব ভালোভাবে ক্যামেরা বন্দি করেছেন। অনেকেই এই ধরনের ফুলের ফটোগ্রাফি করেছে ভালই লাগছে দেখতে।

 last year 

আমার কাছে সবসময় ডালিয়া ফুল অনেক ভালো লাগে। সবশেষের ফুলের নাম আমারও জানা নেই। তবে এই ফুল দেখতে খুবই সুন্দর লাগে। আপনার প্রতিটা ফুলের ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

ফুল হলো সৌন্দর্যের প্রতীক। আপনার ফুল গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুবই সুন্দর দক্ষতার সাথে ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ডালিয়া ফুল আমার খুব পছন্দের একটি ফুল আপনি সেই ফুলের ফটোগ্রাফি করেছেন দেখছি।আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর ফুলে ফটোগ্রাফি গুলা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আসলে ফুলের সৌন্দর্য সব সময় অপরূপ হয়ে থাকে। আপনি খুব চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন। ফুলের সামনে বা নার্সারি বাগানে গেলে ফুলের ঘ্রাণ এত ভালো লাগে যা বলে বোঝানো যাবে না। আজকে আপনার পাঁচটি ফুলের ফটোগ্রাফি অসাধারণ লাগতেছে। তবে একসাথে এতগুলো গাঁদা ফুল আমি কখনো দেখি নাই। অনেক সুন্দর করে বর্ণনা দিয়ে ফুলগুলো আমাদের মাঝে শেয়ার করেছেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62835.77
ETH 3392.04
USDT 1.00
SBD 2.50