🦊🦊বাংলা গজল কভার(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🥰🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২ বৈশাখ
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • শুক্রবার
  • গজল কভার

IMG20220415212219.jpg

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি গজল কভার চলুন শুরু করা যাক।


মাহে রমজানের আজ ১২ তম দিন ছিল আমরা প্রতিবছর মসজিদে সেহরি এবং ইফতার এর মুহূর্তে মাইকে গজল বা কুরআন তেলাওয়াত করতাম আসলে মুহূর্ত গুলো অনেক দারুন থাকতো বড় হবার সাথে সাথে সব হারিয়ে যাচ্ছে এখন মসজিদে সবার সাথে এক সাথে বসে ইফতারিও করা হয় না।আজ হঠাৎ একটা গজল গাইতে ইচ্ছা হলো অনেক দিন পরে গাইলাম কন্ঠ সুর কোনোটাই ঠিক নেই তবুও চেষ্টা করেছি। ভূলত্রুটি হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন ধন্যবাদ সবাইকে।


লিংক:


লেখক :ইকবাল হাসান কাদরি

আছি গো ডুবে আমি পাপেরই সাগরে
না জানি কি হবে ওপারের হাসরে
মুসিবতে না পাই যদি ||
করুণা তুমার
কবরে হাসরে কী হবে আমার ||
মুসিবতে না পাই যদি ||
করুণা তুমার
কবরে হাসরে কী হবে আমার ||
আছি গো ডুবে আমি পাপেরই সাগরে
না জানি কি হবে ওপারের হাসরে ||
তুমারি সুপারিশ বিনে ||
কেমনে হব পার
কবরে হাসরে কী হবে আমার ||
মুসিবতে না পাই যদি ||
করুণা তুমার
কবরে হাসরে কী হবে আমার ||
নবী নবী নবী নবী
নবী নবী নবী নবী
নবী নবী নবী নবী
তুমি তো দিয়েছ দেখিয়ে আলোর পথ
বলেছ সে পথে মিলবে রহমত ||
কেন যে ভুল পথে আমি ||
করলাম জীবন পার
কবরে হাসরে কী হবে আমার ||
মুসিবতে না পাই যদি ||
কবরে হাসরে কী হবে আমার |||


Sort:  
 2 years ago 

এই গজল গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আর কেউ যদি এত সুন্দর করে গজল গেয়ে শোনায় তাহলে তো কোন কথাই নেই। আপনি সত্যিই খুবই সুন্দরভাবে গজলটি গেয়েছেন ভাইয়া, আমার কাছে আপনার গাওয়া খুবই ভালো। এভাবেই এগিয়ে চলুন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

রোজার মধ্যে আমাদের সকলের উচিত আপনার মত গজল কভার করা। কারণ এ সময়টায় গজল শুনতে বেশ ভালো লাগে। সুন্দর একটি গজল কভার করেছেন ভাই। আমিও পরবর্তী সপ্তাহে গজল কভার করার চেষ্টা করব। ধন্যবাদ ভাই।

 2 years ago 

ভাইয়া আপনার গাওয়া গজল শুনে অনেক ভালো লাগলো। আপনি অনেক সুন্দর ভাবে আপনার গাওয়া এই গজল আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আমার কাছে অনেক ভাল লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। এভাবেই এগিয়ে যান এই কামনাই করছি।

ভইয়া অসাধারণ একটা গজল লিখেছেন সত্যি প্রতিটা লাইন খুবই সুন্দর ছিল।ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এতো সুন্দর একটা গজল শেয়ার করার জন্য। অনেক অনেক শুভকামনা রইল ভালো থাকবেন। এবং নেক্স টাইম আরো সুন্দর সুন্দর গজল আমাদের মাঝে উপহার দিবেন এই আশায় থাকলাম।

 2 years ago 

আপনার এই পোস্টটি আমার অনেক ভালো লেগেছে। বাংলা এই গজল টি আপনি খুব সুন্দর ভাবে গেয়েছেন। আপনার গজল গান টি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। আপনার জন্য মঙ্গল কামনা করি।

 2 years ago 

অসাধারণ অসাধারণ সত্যিই অসাধারণ। খুবই সুন্দর,খুবই ভালো লাগলো।আশা করি এভাবেই নিয়মিত চালিয়ে যাবেন আমাদের মাঝে সেই দোয়া এবং কামনা রইল।

 2 years ago 

বেশ ভালো ছিল আপনার গাওয়া গজল টি। বেশ ভালই তো পারেন অথচ একদিন হ্যাংআউটে গান গেয়ে শোনান না হা হা 😍। শুভেচ্ছা রইল ভাই চালিয়ে যান এভাবেই।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে একটি গজল কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন শুনে খুবই ভালো লাগলো। আপনার মধ্যে অনেক দক্ষতার বিদ্যমান যেটা আপনি এর আগে প্রমাণ করেছেন। যাই হোক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গজল আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এই গজলটা আমার কাছে ভালো লাগে শুনতে।কালকেও শুনছিলাম আমার মোবাইলে।ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গজল পরিবেশনের জন্য।🌹🌹

 2 years ago 

ভাইয়া আপনার গাওয়া গজল শুনে খুবই ভালো লাগলো। আপনি অনেক সুন্দর ভাবে আপনার গাওয়া এই গজল আমাদের মাঝে শেয়ার করেছেন। আমার কাছে অনেক ভাল লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। এভাবেই এগিয়ে যান এই কামনাই করছি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57558.50
ETH 2437.62
USDT 1.00
SBD 2.35