নাটক রিভিউ(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি নাটক রিভিউ আশা করছি আপবাদের ভাল লাগবে চলুন শুরু করা যায়।


নাটকের গুরুত্বপূর্ণ তথ্য:

নাটকরিভিউ
নামকুরিয়ে পাওয়া পদ্ম
লেখকএস আর মজুমদার
পরিচালকএস আর মজুমদার
অভিনয়েজিয়াউল ফারুক অপুর্ব,কেয়া পায়েল,আবু হায়াত,শিখা খান,শাখারিয়া মন্ডল
রিলিজড১৭ নভেম্বর ২০২২
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
ডুরেশন৪৩ মিনিট ৪৬ সেকেন্ড

নাটক লিংক


কাহিনী সংক্ষেপ

Screenshot_2022-11-21-13-39-29-94.jpg

Screenshot_2022-11-21-13-39-19-69.jpg

ছবি গুলো ইউটিউব থেকে স্কিনশর্ট নেওয়া

কাহিনীর শুরুতে অপুর্ব ঘুম থেকেই শুনতে পাই যে বাড়ির নিচে কারা যেনো সানাই বাজাচ্ছে।তার মা এসে তাকে বলে যে বাড়িওয়ালা দাদুর নতুন মানুষ আসছে সবাই এটা শুনে বলছে এই বয়সে বিয়া করবে আবার অপুর্ব এটা বলত্ব বলতে চলে যায় দাদুর কাছে গিয়ে সে বলে দাদু আপ্নে আমাকে বললেই পারতেন ওই বয়সে বিয়ে করবেন।দাদু বলে না বিয়ে করবো না আমার হারিয়ে যাওয়া নাতিএ খোজ পেয়েছি তাকেই আনার জন্য এতো আয়োজন।

Screenshot_2022-11-21-13-40-40-46.jpg

Screenshot_2022-11-21-13-40-20-37.jpg

Screenshot_2022-11-21-13-40-13-58.jpg

Screenshot_2022-11-21-13-39-54-46.jpg

ছবি গুলো ইউটিউব থেকে স্কিনশর্ট নেওয়া


সকালে লটাস কে আনা হয় আসলে ওনার নাম কি জানা নেই অপুর্ব তাকে লটাস বলে ডাকছিল।এরপরে তাকে এনে খাওয়া দাওয়া করাই সে গ্রাম থেকে এসেছে বিভিন্ন ভাবে বোকামি করছিল।একদিন নিয়ে যায় চুরি কিনতে শপিং মলে সে কেনা কাটা সেরে অনেক বড় একটা বকামি করে ফেলে। চলন্ত শিরির উপরে দারিয়ে সে চেঁচামিচি করতে থাকে ভাবে যে কোথাই যেনো হারিয়ে যাবে।এরপরে সে লটাস কে নিয়ে বাসায় আসে।

Screenshot_2022-11-21-13-42-01-54.jpg

Screenshot_2022-11-21-13-41-54-94.jpg

Screenshot_2022-11-21-13-41-32-42.jpg

Screenshot_2022-11-21-13-41-02-72.jpg

Screenshot_2022-11-21-13-40-48-94.jpg

Screenshot_2022-11-21-13-40-40-46.jpg

ছবি গুলো ইউটিউব থেকে স্কিনশর্ট নেওয়া


এভাবে লটাস এবং অপুর্ব এর মধ্যে একটা ভাল সম্পর্ক হয়ে যায়।এটা দাদু জানতে পারে এবং সে সিদ্ধান্ত নেই যে এই একমাত্র কুরিয়ে পাওয়া নাতিকে আর সে হারাতে চায় না।তাই তাদের বয়ে দিতে চায় এদিকে লটাস তার মা বাবাক্র নিয়ে আসে যারা তাকে মানুষ করেছে তাদের কে তার দাদু দাওয়াত দিতে ভুলে যায় একদিন লটাস রাতে গিয়ে নিয়ে আসে এদিকে সবাই ভাবে যে সে পালিয়ে গেছে এর পরে তার দাদু এই কান্ড দেখে খুবই খুশি হয়।


নিজের মতামত

বন্ধুরা খুবই সাধারণ একটা নাটক তবে একটা ক্লিপ ইতোমধ্যে খুবই ভাইরাল হয়েছে এই নাটকের যাইহোক নাটক টা মুটামুটি ভালোই লেগেছে উপরে লিংক দিয়ে দিব যারা দেখেন নি দেখে নিবেন আপনারা হাসি পাবে। সবাই কে অনেক অনেক ধন্যবাদ বন্ধুরা আশা করছি রিভিউটা আপনাদের ভাল লাগবে ধন্যবাদ।


Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 years ago 

ভাইয়া আপনার নাটকের রিভিউ দেখে ভীষণ ভালো লাগলো। অপূর্ব নাটক আমার ভীষণ পছন্দের। বলতে গেলে ওর কতগুলো নাটক দেখেছি তা গুনে শেষ করা যাবে না। কিন্তু কিছু মনে করবেন না। নাটকের রিভিউ হিসেবে আপনার লেখাগুলো কম মনে হচ্ছে। আরেকটু বিস্তারিত লিখলে মনে হয় ভালো হতো। যদিও এই নাটকটি এখনো দেখা হয়নি। কিন্তু আপনি রিভিউ দিয়েছেন বলে ভাবছি দেখে নিব।

 2 years ago 

দেখে নিয়েন ভাল লাগবে।

 2 years ago 

কুড়িয়ে পাওয়া পদ্ম নাটকটি গতকাল আমি দেখেছি ।আজ আপনার রিভিউ দেখে একেবারে চোখের সামনে ভাসছে। খুব দারুণ একটি নাটক । এখানে কেয়া পায়েলের অভিনয় আমার কাছে অনেক ভালো লেগেছে। অপূর্বের নাটক ও আমার সব সময় পছন্দ। দারুন একটি নাটক করেছে দুজন মিলে।

 2 years ago 

ধন্যবাদ

 2 years ago 

@ashik333 ছবির নীচে কথা থেকে স্ক্রিনশর্ট নিয়েছেন সেটা উল্লেখ করুন।

 2 years ago 

ওকে দাদা। ধন্যবাদ।

 2 years ago 

বর্তমান বাংলা নাটকের নায়কদের মধ্যে আফরান নেশো এবং অপূর্বকে আমার অনেক ভালো লাগে। এদের অভিনীত নাটক গুলো অনেক সুন্দর। আপনি আজকে অপূর্ব অভিনীত একটি নাটক আমাদের মাঝে শেয়ার করেছন। নাটকটি আমি পূর্বেও দেখেছি। তবে আপনার নাটক রিভিউটি এত সুন্দর হয়েছে যে, আপনার রিভিউ পড়ে আমার আরেক বার নাটকটি দেখতে ইচ্ছে করছে।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

আমার নাটকের রিভিউ পড়তে ভীষণ ভালো লাগে। যখনই কোন রিভিউ পোস্ট দেখি পড়তে বসে পড়ি।আপনার রিভিউটাও পড়ে আমার কাছে খুব ভালো লেগেছে।প্রতিটি ধাপ খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। এত সুন্দর একটা রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই

 2 years ago 

কুরিয়ে পাওয়া পদ্ম নাটকটি আমি কয়েকদিন আগে দেখেছি। পায়েল এর অভিনয় গুলো এখন অনেক ভালো লাগে। অপূর্বর কথা কি বলবো। অপূর্বর নাটক সব থেকে বেশি দেখা হয়। চমৎকার ভাবে নাটকটি রিভিউ করেছেন।

 2 years ago 

দিন দিন অনেক দারুন অভিনয় করছে

 2 years ago (edited)

অপূর্বের নাটক গুলো আমার কাছে সব সময় ভালো লাগে। তার সাথে পায়েলের নাটকও অসাধারণ হয়ে থাকে। তারা দুইজনে খুবই ভালো অভিনয় করে। আপনার এই নাটকটি যদিও আমার এখনো দেখা হয়নি। কিন্তু আপনার পোষ্টের মাধ্যমে দেখতে পেয়ে ভীষণ ভালো লাগলো। আমিও অপূর্বের অনেকগুলো নাটক দেখেছি যেগুলো বলে শেষ করা যাবে না। তার অভিনয় আমার কাছে বেশি ভালো লাগে। পুরো নাটকটির রিভিউ খুবই সুন্দর ভাবে দিয়েছেন আপনি। সময় পেলেই এই নাটকটি দেখে নিব। দেখে মনে হচ্ছে খুবই মজার একটি নাটক।

 2 years ago 

আমারো অনেক ভাল লাগে তাদের নাটক গুলা ধন্যবাদ ভাই।

 2 years ago 

মাধ্যমে অনেক সুন্দর একটি নাটক সম্পর্কে জানতে পারলাম। নাটকটি পড়ে খুবই ভালো লাগলো। নাটক কি রিভিউ পড়ে নাটক দেখার আগ্রহ আরো বেড়ে গেল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি নাটকের রিভিউ দেওয়ার জন্য।

 2 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64041.25
ETH 2762.17
USDT 1.00
SBD 2.66