ছাপ-২ পর্ব(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। বন্ধুরা আজ আমি আমার ভুতুরে গল্পের দ্বিতীয় পর্ব শেয়ার করবো আশা করি আপনাদের ভাল লাগবে চলুন তাহলে শুরু করি।

tree-736877_640.jpg

image source


প্রথম পর্ব লিংক

সাজু, রাজুর দাদার ভুতুরে বাগান এর পাশ দিয়েই যাচ্ছে বাসায়। সে ভুতে বিশ্বাস করে না কিন্তু একা একা এতো রাতে একটু ভয় তো লাগেই।সাজু পেছনে না তাকিয়ে সোজা যেতে থাকে।হঠাৎ কিসের একটা ছাপ দেখতে পাই এরপরে সে তারা হুরা করে ভয়ে বাসায় চলে আসে এবং ঘুমিয়ে যায় এদিকে সকাল না হতেই আম কুরানোর জন্য ডাকা ডাকি সাজু ভয়ে আর উঠতে পারছে না।কারণ অই আম বাগানে সে ছাপ দেখেছে ভয়ানক কোনো ছাপ।


সে আবার মনে মনে ভাবছে যে এখন যদি যায় তাহলে কি সে ওটা দেখতে পাবে। এটা ভেবে সাজু বন্ধুদের সাথে বাগানে যায় কিন্তু ছাপ এর দেখা মিললো না সে রাতে যে জায়গাতে দেখেছে ওটা সেখনে একদম পরিষ্কার কোনো ছাপ নেই।মনে মনে ভয়টা বেড়ে যাচ্ছে সেতো জানে ভুত বলতে কিছু নাই কিন্তু সেটা কি ছিল।সে ভাবছে বন্ধুদের কাছে কি শেয়ার করবে নাকি আবার ভাবছে আমি নিজেই বলেছি বন্ধুরা আমাকে আবার মজা করবে।


সে কাউকে বলছে না,এরপরে তার মাকে বলছে মা আমি রাজুর দাদা দের বাগানে একটা ছাপ দেখেছি। তখন তার মা সেই বাগানের গল্প শোনাতে লাগলো সাজু জন্ম নেওয়ার অনেক আগে সেই বাগানে একটা লোক কে কুপিয়ে হত্যা করা হয়েছিল এবং তারপর থেকে সেখান্র কেউ যায়না মাঝে মাঝে কিছু ছাপ দেখা যায় তুই আর অই বাগানে জাস না। তোকে না জানি কি করে বসে তুই আর জাস না ওই বাগানে এভাবে সাজুর মা সাজুকে বঅলছে।,,,,, চলবে।


Logo.png

Sort:  
Loading...
 2 years ago 

আপনার এই গল্পটি পড়ে তো আমার কাছে খুবই ভয় লেগেছে। এরকম বুঝলে গল্প গুলো এমনিতে খুবই ভালো লাগে কিন্তু ভয়ঙ্কর কিছু শুনলে খুবই ভয় লাগে। সাজু মনে হয় সেই বাগানটিতে গিয়ে অনেক ভয় পেয়েছিল যদিও সে ভূতে বিশ্বাস করে না। সে রাতে যেই ছাপ দেখেছিল তা সকালের না দেখতে পেয়ে তার মাকে জিজ্ঞেস করে ভালোই করেছে। এখন তো তার মা বিস্তারিত সব কিছুই বলেছে তাকে। পরের পর্বে কি আসবে তাই চিন্তা করছি। আশা করি খুব তাড়াতাড়ি আমাদের মাঝে পরের পর্ব নিয়ে উপস্থিত হবেন।

 2 years ago 

গল্পের মোর টা অন্য দিকেও যেতে পারে ধন্যবাদ

 2 years ago 

আপনার এই গল্পটি ভালো লেগেছে ভাইয়া।এমনিতেই যেকোনো ভূতের মুভি আমার অনেক ভালো লাগে।সাজু তার মার কাছ থেকে বিস্তারিত জেনে ভালোই করেছিল।আসলে অনেক বছর আগে যেই লোকটাকে কুপিয়ে হত্যা করা হয়েছিল সেই লোকটির আত্মা ভয় দেখায় এভাবে মানুষকে।পরের পর্বের অপেক্ষায় রইলাম ভাইয়া।

 2 years ago 

শেষ টা ইন্টারেস্টিং আছে অন্য কিছুও হতে পারে ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার গল্পটি একটু হলেও ভয়ঙ্কর আছে। পরবর্তী পর্বের জন্য অপেক্ষায় রইলাম। আশা করি জানতে পারব ওই ছাপটা কিসের ছিল।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

আমার মনে হয় ভূত বলতে কোনো কিছু নেই। ভূতকে বিশ্বাস করিনা তবে ভূতের মুভি গল্প এগুলো শুনতে আমার খুব ভালো লাগে। আপনার গল্পটি পড়ে আমার কাছে বেশ ভালো লেগেছে অনেক অনেক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60704.11
ETH 2452.38
USDT 1.00
SBD 2.62