😍😍পরন্ত বিকেলে বন্ধুদের সাথে সময় কাটানো (১০%পে আউট লাজুক খ্যাকের জন্য।)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

IMG_20211105_193005.jpg

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই বেশ ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি,আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি। বন্ধুরা আজ আমি শেয়ার করতে চলেছি আমার পরন্ত বিকেলে বন্ধুদের সাথে কাটানো কিছু মজাদার সময়।আশা করছি আপনাদের ভালো লাগবে।চলুন শুরু করা যাক,,,,



আজ শুক্রবার, এই দিনটি আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। সবাই একসাথে জুম্মার নামাজ পরি বিকেল হলে ঘুরাঘুরি সব মিলিয়ে সপ্তাহের অন্য দিনের থেকে এটা অনেক দারুন কাটে।ছোট বেলায় এই দিনটির জন্য পুরো একসপ্তাহ অপেক্ষা করতাম কবে শুক্রবার আসবে আর স্কুল বন্ধ হবে।এখন দ্রুতই মনে হয় শুক্রবার চলে আসে কিন্তু চাইলেও সেই ছোট বেলা আর আসবে না।



IMG20211105170329.jpg

IMG20211105170853.jpg

IMG20211105170747.jpg

IMG20211105170847.jpg

আজ শুকবার টা বন্ধুদের সাথে কাটাইলাম।বিকেল ৪ টাই আমি নদী পার হলাম নদীর পারে আমার দুইজন বন্ধু দারিয়ে আছে আমার জন্য।আমি তাদের সাথেই নদীর পারে সময়টা কাটাবো।নৌকায় উঠলাম।পশ্চিম আকাশে সূর্য মামা যাব যাব বলছে দেখতে খুবই সুন্দর লাগছে আমি দ্রুত কয়টা ছবি তুলে ফেললাম।নৌকা পারে ভিরলো আমি নামলাম এরপরে আমি আমার বন্ধুদের সাথে যোগ হলাম এবং হাটা ধরলাম।



IMG20211105173202.jpg

IMG20211105173516.jpg

যেতে যেতে ইকো পার্কে চলে এলাম আজ শুক্রবার অনেক মানুষ এর ঢল। বসার জায়গা নেই কি আর করবো।ছোট বাচ্চাদের খেলা করার একটি স্থান ফাকা আমি আর আমার আরেকজন বসলাম সে এক পাশে আমি অন্য পাশে।উঠা নামা খেলছি ভালোই লাগছিলো এবং কয়েকটি ছবিও উঠলাম।



IMG20211105174008.jpg

IMG20211105174011.jpg

IMG20211105174200.jpg

IMG20211105174209.jpg

IMG20211105174220.jpg

এরপরে আমরা সেখান থেকে উঠলাম এবং নদীর কাতারে চলে গেলাম।সূর্য ডুবে গেছে আকাশ টা লাল হয়ে গেছে আমরা সূর্য ডুবার পরে একটি সেল্ফি তুললাম।এরপরে আকাশের সুন্দর দৃশ্য ক্যামেরা বন্দি করলাম।ভালোই লাগছিল আমার কাছে।এরপরে এদিক ওদিক এর কয়টি ছবি তুললাম।পাশে একজন কুল্ফি বিক্রি করছিলো এমনিতে ঠান্ডা পরছে তার পর আমার এক বন্ধু বললো সে কুল্ফি খাবে। এরপরে আমরা কুলফি খেলাম ঠান্ডার পরে ভালো লাগছিল শরিরে শীত শীত ভাব চলে এলো এরপরে আমরা পার্ক থেকে বিদায় নিলাম বাসায় চলে এলাম।



বন্ধুরা এই ছিলো আমার আনকের ঘুরাঘুরি আশা করছি আপনাদের ভালো লাগবে এটা আপনাদের সাথে আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে সবাই ভালো থাকবেন।ধন্যবাদ সবাইকে।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/chaplaincy.causeway.spinner
Sort:  
 3 years ago 

আপনি আপনার বন্ধুদের সাথে বিকেলের মুহূর্তটা খুব সুন্দর ভাবে কাটিয়েছেন ।সেইসাথে সুন্দর ফটোগ্রাফি করে আরও সুন্দরভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা থাকলো আপনার জন্য আপনার। আগামীর পথচলা সফল হোক।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ছুটির দিন,সাথে প্রিয় বন্ধুরা, সেই সাথে ঠান্ডা ঠান্ডা আবহাওয়া, নদীর পার সবটাই আমার ভীষণ ভালো লাগার। আসলে ছুটির দিনে একসাথে একটু ঘুরতে যাওয়া না হলে মজাই লাগে না।আপনার দিনটি সুন্দর ল্বগেছে জেনে খুশি হলাম।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু।। 😍😍😍

 3 years ago 

শুক্রবার আসলে আমার কাছেও অনেক ভালো লাগে। আর ছুটির দিন সবাই বাসায় থাকে ।আপনার পড়ন্ত বিকালে ছবি গুলো খুব সুন্দর হয়েছে। এছাড়া আপনার পোস্ট পড়ে বুঝতে পারলাম যে আপনি খুব সুন্দর একটি ছুটির দিন কাটিয়েছে। শুভকামনা আপনার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু।সুন্দর মন্তব্যর জন্য।

ভাইয়া আপনি সুন্দর ভাবে বন্ধু দের সাথে পড়ন্ত বিকালায় বেলায় ঘুরে বেড়ানা মুহূতটি কাটিয়েছেন। আমার আপনার পড়ন্ত বিকালের ছবি গুলো অনেক চমৎকার লাগছে।সব মিলে দারুন হয়েছে ভাইয়া।আপনার জন্য অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

পড়ন্ত বিকেলে আপনার কাটানো দিনটি খুব সুন্দর ছিল।ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে।আসলে বন্ধুদের সঙ্গে কাটানো মুহূর্ত গুলো সব সময় ভালই হয়। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যর জন্য।

 3 years ago 

খুব সুন্দর সময় পার করছেন বন্ধুদের সাথে। নদীর পাড়ের ফটোগ্রাফিও বেশ সুন্দর ছিল ভাই। সব মিলিয়ে বিকেল তা খুব এনজয় করেছেন বন্ধুরা মিলে। আপনার সুন্দর সময় গুলো আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য অনেক ধন্যবাদ ভাই।

 3 years ago 

মন্তব্যর জন্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

নদীর পাড়ে সময় কটানোর মাজাই আলাদা।নদী পাড়ের ছবি গুলোঅনেক সন্দুর হয়েছে।শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61414.81
ETH 2984.62
USDT 1.00
SBD 2.46