😍😍হিরোইজম কে ডেলিগেশন এবং আমার অনুভুতি(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊🥰🥰

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ০৭মাঘ
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • শুক্রবার
  • হিরোইজম ডেলিগেশন এবং আমার অনূভুতি

IMG_20220121_095728.jpg

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা আজ কোনো গল্প, নাটক বা দিনলিপি শেয়ার করবো না আজ করবো আমার পাওয়ার আপ এবং হিরোইজম কে ডেলিগেশন দেওয়ার অনুভুতি।


ছোট বেলায় আমরা একটা সারাংশ পরেছিলাম সেটা ছিল এমন যে ছোট ছোট বালু কণা বিন্দু বিন্দু জল গড়ে তোলে মহাদেশ সাগর অতল।এই কথাটা আমি আমার পাওয়ার আপের ক্ষেত্রে প্রমান পেয়েছি।আমাদের প্রিয় @rex-sumon ভাইয়ার অনুপ্রেরণায় আমি প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করতে থাকি এবং সেটা এক পর্যায় ৯০০ এর কাছাকাছি চলে এসেছে।এখন আমার মোট পাওয়ার ৮৭০+ এর মধ্যে থেকে আমি ৮০০ পাওয়ার হিরোইজম কে ডেলিগেশন দিয়েছি।সত্যি অনেক আনন্দ লাগছিল যে আমি আমাদের পরিবারের সাথে ভালোভাবে যুক্ত হতে পেরেছি।

হিরোইজম হলো আমার বাংলা ব্লগ এর সম্মিলিত একটি কিউরেটর এখানে আমরা সবাই ডেলিগেশন দেই কারন আমার আপনার ওয়ালেটে কম বেশি অল্প অল্প অনেক পাওয়ার আছে যেগুলো আসলে কোনো কাজে আসবে না কিন্তু এই অল্প অল্প পাওয়ার সম্মিলিত ভাবে এক করলে অনেক বড় এমাউন্ট হয়ে যায় এবং যা দিয়ে একটা কিছু সম্ভব। হিরোইজম হলো ঠিক তেমনি সবার অল্প অল্প সম্মিলিত পাওয়ার দ্বারা তৈরি।তবে এখানে একটা কথা আপনি এখানে ডেলিগেশন দিলেই ভোট পাবেন না যদি না আপনি কোয়ালিটি সম্পূর্ণ পোস্ট না করেন।যেমন আপনি হিরোইজম কে ডেলিগেশন করে ভাবলেন যে একজন তো কিউরেটর আছেই এখন একটি ফটো এবং কয়েক লাইন লিখলেই বোধ হয় ভোট পরবে এটা মোটেও ভাববেন না আপনাকে অবশ্যই কোয়ালিটি সম্পূর্ণ পোস্ট করতে হবে তবেই হিরোইজম আপনাকে সাপোর্ট দিবে সেই সাথে প্রতি সপ্তাহে ডেলিগেশন অনুযায়ি লিকুইড স্টিম আপনি পাবেন।

এই এতো সুন্দর উদ্যেগ এর জন্য একটা স্পেশাল ধন্যবাদ ডিজার্ব করে আমার বাংলা ব্লগ এর এডমিন প্যানেল এবং মোডারেটর রা।এভাবেই এগিয়ে যাবে হিরোইজম এবং এগিয়ে যাবে আমার বাংলা ব্লগ।

ডেলিগেশন এর ধাপ গুলো নিচে দিয়েছি।

IMG_20220121_002227.jpg

IMG_20220121_002323.jpg

IMG_20220120_230614.jpg

IMG_20220120_230624.jpg

IMG_20220120_230637.jpg

IMG_20220120_230647.jpg

IMG_20220120_230713.jpg


সবাই ভালো থাকবেন আবারো দেখা হবে নতুন কোনো পোস্ট।আশা করছি আমার পোস্টি আপনাদের ভাল লাগবে ধন্যবাদ সবাইকে।

Sort:  

হিরোইজম আমাদের রক্ষাকবচ। আমাদের সকল বিপদ থেকে বাঁচার একমাত্র হাতিয়ার হলো ফিরে যাও। আর আপনি সেই হিরোইজম কে শক্তিশালী করার জন্য আপনার পাওয়ার তাকে রেলিগেশন করেছেন সেটা দেখে আমার অনেক ভালো লাগলো। আশা করি প্রতিনিয়ত এভাবে হিরোইজমকে ডেলিগেশনের মাধ্যমে তাকে শক্তিশালী করবেন এই প্রত্যাশাই করি। আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনি হিরোইজম কে অনেক বড় একটা এমাউন্ট ডেলিগেশন করেছেন। আপনার ডেলিগেশন করার অনুভূতিটা জানতে পেরে অনেক ভালো লাগলো। আমিও হিরোইজমকে 670 এসপি ডেলিগেশন করেছি। ধন্যবাদ আপনার অনুভূতি শেয়ার করার জন্য।

ভাইয়া অনেক বড় একটা এমাউন্ট হিরোইজম কে ডেলিগেশন করেছেন আপনি। ডেলিগেশন করার সাথে সাথে আপনার অনুভূতি সুন্দর ভাবে ব্যক্ত করেছেন। পড়ে সত্যি অনেক ভালো লাগলো। এভাবেই ডেলিগেশন করে হিরোইজমের পাশে থাকে সবার প্রয়োজন।

 2 years ago 

heroism কে ৮০০ এসপি ডেলিগেট করেছেন দেখে ভালো লাগলো ভাইয়া। আর আপনার অনুভূতির কথা শুনেও আমার ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো।

আপনি হিরোইজম কে অনেক বড় ধরনের একটা এমাউন্ট ডেলিগেশন করেছেন যা আমার কাছে অনেক ভালো লেগেছে। সত্যি ছোট ছোট বালুকণা থেকে অনেক বিশাল কিছু ডিজাভ করা যায়।আপনার জন্য দোয়া রইল সামনে আরো বড় ধরনের এমাউন্ট নিয়ে হাজির হবেন আশা করছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ডেলিগেশন করা এবং অনুভূতি শেয়ার দুটো অভিজ্ঞতাই ভালো লাগলো। আপনাকে দেখে অনুপ্রানিত হলাম। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

অসাধারণ ভাই।আপনাদেরকে দেখে কাজ করতে ইচ্ছা জাগে।আমিও ডেলিগেশন করতে চাই।আশা করবো আপনার মতো আমার ওহ একদিন ডেলিগেশন দিতে পারব।শুভ কামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago (edited)

জি ভাই অনেক বড় একটা এমাউন্ট হিরোইজমকে ডেলিগেশন করেছেন, দেখে খুবই খুশি হলাম। আর আপনার পোস্টটি সম্পুর্ণ পড়েছি হিরোইজম নিয়ে আপনি যে অনুভূতিটা প্রকাশ করেছেন এক কথায় অসাধারন ছিল। আশা করি নতুনদের জন্য অনেক উপকারে আসবে আপনার অনুভূতি গুলো। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

হিরোইজমের শক্তি মানে আমাদের শক্তি। শক্তি বাড়াতে, আপনার ইচ্ছের প্রতিফলন, সবাইকে আকৃষ্ট করে উৎসাহ প্রদান করুক, এই কামনায়

 2 years ago 

বাহ,আপনার বিন্দু বিন্দু জল একদিন সিন্ধুতে পরিণত হবে ভাইয়া।আমি ও 2500 sp ডেলিগেশন করেছি হিরোইজমকে।শুভকামনা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58728.31
ETH 3185.59
USDT 1.00
SBD 2.43