🦊🦊স্বরচিত কবিতা"ভালোবাসি তোমায়"(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ৬ বৈশাখ
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • মোঙ্গলবার
  • স্ব রচিত কবিতা

হেলো বন্ধুরা

IMG20220414125059.jpg


সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি স্বরচিত কবিতা তাহলে চলুন শুরু করা যাক।


প্রিয় মানুষ কে ভালো বাসার শেষ নেই প্রতিটা মুহূর্ত আমরা আমাদের প্রিয় মানুষকে মিস করি ভালোবাসি।তাদের প্রতিটা কথা, কাটানো মুহূর্ত অনেক ভালো লাগে।প্রিয় মানুষ কে নিয়ে আমরা রুপকথার কল্পনায় হারিয়ে যেতে ভালোবাসি।আরো ভালোবাসি তাদের কে নিয়ে হারিয়ে যেতে।প্রিয় মানুষদের নাম এর উপমার শেষ নেই তবুও বলিব ভালবাসি ওগো জোনাকী❤️


ভালোবাসি তোমায়


আশিক


""রুপকথার পরি তুমি,,দুই নয়নের আলো,,

সারা জীবন তোমায় আমি বেসে যাব ভালো""

,,তুমি আমার রাত জাগা সুন্দর একটা পাখি,

তোমায় ছাড়া প্রিয় আমি কেমন করে
বাঁচি,,"

"আকাশের মেঘ তুমি শ্রাবণের বৃষ্টি হৃদয়ের সুখ তুমি বিধাতার সৃষ্টি,,'''''

শরতের ফুল তুমি হৃদয়ের হাসি মনে চায় তোমাকে আরো ভালবাসি

সময় থামিয়া যাক,,প্রকৃতি শান্ত থাক,,

তোমার আমার প্রেম গাঁথা,,এমনই রহিয়া যাক,,

জানি তাহা শুধুই স্বপন,,আমার""

মিথ্যা মোহের সঙ্গে তুমি,,থাকিবে আর কতদিন,

দুদিন পরেই ছুটি নেব,,জীবন সংসারে আমি,,

কিছুটা সময় তোমার আমার এটাই যেন অনেক,,

তবুও বলিব সময় পেলে আবার আসিব ফিরে"ওগো তোমায় ভালোবেসে।

Sort:  
 2 years ago 

ভাইয়া, ঠিক বলেছেন প্রিয় মানুষকে ভালোবাসার কোন শেষ নেই। প্রিয় মানুষটিকে নিয়ে ভাবতে অনেক ভালো লাগে। প্রতিটা মুহূর্ত যেন প্রিয় মানুষটির কথা ভাবতে ইচ্ছে করে। যাইহোক ভাইয়া, আপনার লেখা কবিতাটি অসাধারণ হয়েছে। এত সুন্দর ভাবে কবিতা লিখে ছেন সত্যি মন জুরিয়ে গেছে।আপনার লিখা কবিতার মধ্যে আমার এই অংশটি খুবই ভালো লেগেছে।

মিথ্যা মোহের সঙ্গে তুমি,,থাকিবে আর কতদিন,
দুদিন পরেই ছুটি নেব,,জীবন সংসারে আমি,,
কিছুটা সময় তোমার আমার এটাই যেন অনেক,,
তবুও বলিব সময় পেলে আবার আসিব ফিরে"ওগো তোমায় ভালোবেসে।

অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

প্রিয় মানুষ কে নিয়ে আমরা রুপকথার কল্পনায় হারিয়ে যেতে ভালোবাসি।

আসলেই ভাই কবিতা লিখতে গেলে আবেগের দরকার আছে। আসলে যারা কবিতা লিখে তারা একটা অনুভূতিকে নিয়েই কবিতা লিখে ফেলে। আপনার কবিতা পড়ে তাই মনে হলো আমার। ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

ভাই অসম্ভব সুন্দর একটি রোমান্টিক কবিতা লিখেছেন।কবিতাটি পড়ার সময় আমি কল্পনার জগতে চলে গিয়েছিলাম। কবিতার লাইনগুলো ছন্দ অনেক ভালো ছিল। যার ফলে কবিতাটি পড়তে কখনো বোরিং লাগেনি।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার কবিতাটা আমার কাছে খুব ভালো লেগেছে ।আপনার কবিতা লেখার ধরন অনেকটা কাব্যিক মনে হলো। আমাদের কাছে মাঝে মাঝে এরকম কবিতা শেয়ার করলে আমরা খুব উপকৃত হতাম ।কবিদের কাছ থেকে আপনি মনে হয় তার গুরুভার বহন করে নিয়েছেন ।আপনার জন্য শুভকামনা

 2 years ago 

দারুন শব্দবিন্যাস সুন্দর ছন্দ দারুণ এক কবিতার জন্ম দিয়েছে। ভালই লাগলো আপনার পুরো কবিতাটি পড়ে। কবিতা নিয়ে দেখছি ইদানিং একটু বেশি ঘাটাঘাটি করছে, খুবই ভালো ব্যাপার, তবে থেমে যেয়েন না আবার চালিয়ে যান।

 2 years ago 

প্রেমে পড়লে মানুষ সত্যিই কবি হয়ে যায়, আর আপনি যে একজন সত্যিকারের এর কবি হয়ে গিয়েছেন সেটা আপনার এই কবিতা দেখলেই বোঝা যাচ্ছে। খুবই চমৎকার একটি কবিতা আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। এভাবেই চেষ্টা করতে থাকুন আপনি পরবর্তীতে আরো সুন্দর সুন্দর কবিতা লিখতে পারবেন বলে আশা রাখি। শুভকামনা রইল

 2 years ago 

আপনি খুবই চমৎকার একটা কবিতা আমাদের সাথে শেয়ার করেছেন। কবিতাটি পড়ে আমার খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74