ইউটিউব গ্রামে ঘুরাঘুরি (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)❤️❤️🦊🦊

in আমার বাংলা ব্লগlast year

হেলো বন্ধুরা

IMG20230205103234.jpg


সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে বন্ধুদের সাথে একটা লং ট্যর এর ঘুরাঘুরি আশা করছি আপনাদের ভাল লাগবে তাহলে চলুন বন্ধুরা শুরু করি আমার আজকের ব্লগ।


IMG20230205101730.jpg

খোকশা উপজেলা আমাদের এখান থেকে অনেকটা দূরে।খোকশার শিমুলিয়া নামক একটা জায়গা হয়েছে যেটা অনেক পপুলার বিশ্বে। কারণ এই জায়গাটা কে কেন্দ্র করে একটি ইউটিউব চ্যানেল রয়েছে যার নাম aroundbd এবং রয়েছে তাদের নিজেস্ব একটি বিশাল আয়োতনের একটি পার্ক যা বিভিন্ন মানুষ কে আকৃষ্ট করে এছারাও শপ্তাহে একদিন সেখানে গ্রাম বাসি এবং দুরের লোকদের জন্য রান্না করা হয় এবং সেই রান্নার প্রস্তুতি থেকে শুরু করে শেষ অবদি ভিডিও ধারন করে তাদের ইউটিউব চ্যানেলে দেওয়া হয়।

IMG20230205101924.jpg

IMG20230205102138.jpg


এরপরে সেই ভিডিও থেকে যা অর্থ উপার্জিত হয় তা দিয়ে গ্রামের মানুষ এর কাকে লাগায়।এমনকি এই গ্রামের প্রতিটা মানুষ এই কাজের সাথে জরিত ফলে অনেক কর্মসংস্থান তৈরি হয়েছে।বন্ধুরা এতো খন এটার পরিচিতি মুলক কথা বললাম এবার আশি আমাদের যাত্রা নিয়ে।আজকে আমাদের প্লান ইউটিউব গ্রামে ঘুরাঘুরি করা এবং আপনাদের সাথে শেয়ার করা।এখানে আসতে হলে প্রথমে ঢাকা হাইওয়ে থেকে খোকশা থেকে সামান্য দূর এগিয়ে বিলজানি বাজার এরপর সেখান থেকে উত্তর দিকে নেমে জেতে হবে এবং ১০-১৫ মিনিট এর পথ পরেই ইউটিউব গ্রাম।অনেকটা ভেতরে তবুও এটার পরিচিতি অনেক।

IMG20230205103410.jpg


আমি সকাল সকাল বের হয়ে পরি আর ইদানীং আমি লেইট করতে শুরু করেছি তাই আজকে আর করবো না বিধায় বের হলাম সকাল সকাল অনেক টা পথ যেতে হবে এদিকে আমার বন্ধুরা এসে বসে আছে আমার জন্য।তো প্রথমে বাস স্টান্ড এরপরে শিমুলিয়ার উদেশ্য বাসে উঠা।শিমুলিয়াতে নেমে আমরা একটা ভ্যান নিলাম ইউটিউব গ্রামে যাবার জন্য।এদিকে আমরা সকাল সকাল আশার কারনে কেউ ই বাসা থেকে নাস্তা করে আসিনি তাই ওখানে গিয়ে নাস্তা করতে হবে।আমরা পোছে গেলাম সেই ইউটিউব গ্রামে এরপরে তিনজনের তিনটা টিকিট কাটলাম প্রতি টিকিট এর মুল্য ছিল বাংলাদেশি টাকায় ৩০ টাম যা স্টিমে ১.৪০০।

IMG20230205103514.jpg


বন্ধুরা অনেক ঘুরাঘুরি করেছি আর আপনাদের সাথে শেয়ার করার জন্য অনেক ফটোগ্রাফি করেছি সব দেখাবো। আজ এই পর্যন্ত সবাই ভাল থাকবেন।


কুষ্টিয়া, বাংলাদেশ
ডিভাইস,অপু এ৫এস

Sort:  
 last year 

ইউটিউব ভিলেজ এসেছিলেন আগে জানলে আপনার সাথে দেখা করতাম। জায়গাটা আমাদের বাসা থেকে খুব বেশি দূরে নয়। তবে আপনি যেহেতু হাইওয়ে রাস্তা দিয়ে এসেছিলেন সেহেতু বিলজানি বাজার থেকে আসলে সুবিধা হয়। মজার বিষয় হচ্ছে আপনি একটি টিকিট আর এক স্টিমের সাথে মধ্যে টাকার সম্পর্ক হিসাব করেছেন 😆 যাই হোক আপনার কাটানো সুন্দর সময়টুকু আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

এই চ্যানেলের অনেক ভিডিও আমি দেখেছি। আমার কাছে খুবই ভালো লাগে। গ্রামের সবাই একসাথে রান্না করে এবং খাওয়া দাওয়া করে। আপনি স্বশরীরে সেখানে উপস্থিত হয়ে দেখেছেন গ্রামের প্রকৃতি এবং তাদের জীবন যাপন।আজ আপনার মাধ্যমে দেখতে পারলাম তাদের গ্রামের সৌন্দর্য।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপু।সময় পেলে আসবেন এখানে

 last year 

আপনার লেখা youtube চ্যানেলটি আমার দেখা হয়নি। তবে আপনি যখন দিয়েছেন ভাবছি কিছু ভিডিও দেখব। এমনিতে আমি ইউটিউব ভিলেজ এর নাম অনেক শুনেছি। বিশেষ করে অনেকের পোস্টের মাধ্যমে দেখতে পেয়েছি। তবে আপনারা নাস্তা করে যাননি সেখানে গিয়ে নাস্তা করবেন এটাই ভালো হয়েছে। পরবর্তী ফটোগ্রাফি গুলো দেখার অপেক্ষায় রইলাম।

 last year 

ইউটিউব ভিলেজে অনেকবার গিয়েছি জায়গাটি খুবই সুন্দর পরিবার নিয়ে ছুটির দিনে কাটানোর সেরা মুহূর্ত গুলোর একটি। এখন দেখছি অনেক ফুল ফুটেছে আর পরিবেশটা সুন্দর হয়েছে। অনেকদিন আগে গিয়েছিলাম ভাবছি আবার যাব আপনার ঘুরতে যাওয়া দেখে তো আমার যেতে মন চাচ্ছে।

 last year 

ইউটিউব গ্রামে খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছে দেখে খুব ভালো লাগলো। এর আগেও আমাদের অনেক ভাই বোন ইউটিউব গ্রামে ঘুরতে যাওয়ার মুহূর্ত শেয়ার করেছে। ইউটিউব গ্রামে চারপাশের পরিবেশ খুবই চমৎকার। প্রাকৃতিক অপরূপ সৌন্দর্য খুব সুন্দর ভাবে উপভোগ করা যায়। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি বেশি দুর্দান্ত হয়েছে। প্রকৃতির মাঝে এত সুন্দর মুহূর্ত অতিবাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

ইউটিউব গ্রামে গিয়ে দারুন সময় কাটিয়েছেন ভাইয়া। টিভিতে একবার এই গ্রামটি সম্পর্কে দেখেছিলাম। এছাড়া youtube চ্যানেলে এর ভিডিও দেখেছিলাম। গ্রামটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনি সেখানে গিয়ে অনেক সুন্দর সময় কাটিয়েছেন এবং ফটোগ্রাফি করে শেয়ার করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 last year 

ইউটউবি ভিলেজের নাম অনেক শুনেছি কিন্তু এখন পর্যন্ত যাওয়া হয়নি। আপনার পোষ্টটি পড়ে যাবার ইচ্ছা আরো বেড়ে গেল। আশাকরি খুব শীঘ্রই একদিন ঘুরে আসব। ধন্যবাদ।

 last year 

ইউটিউব ভিলেজ পার্কে অনেকজনই ঘোরাঘুরি করেছে। শেষ পর্যন্ত দেখছি আপনিও ইউটিউব ভিলেজে ঘুরাঘুরি করেছেন। ইউটিউব ভিলেজ এর ভেতরের দিকটা আমার খুবই পছন্দের। আপনি দেখছি বেশ ভালোই মুহূর্ত অতিবাহিত করেছেন। এরকম জায়গায় বেশ ভালোই মুহূর্ত অতিবাহিত করা যায়। ইউটিউব ভিলেজ এর নাম আমি অনেকবার শুনেছি কিন্তু কখনো যাওয়া হয়নি। আমার অনেক ইচ্ছে যাগছে এই জায়গাটিতে যাওয়ার। আপনার কাটানো এত সুন্দর মুহূর্তে শেয়ার করলেন দেখে ভীষণ ভালো লাগলো।

 last year 

বর্তমান সময়ে ইউটিউব ভিলেজের অনেক সুনাম চারিদিকে ছড়িয়ে পড়েছে। দেশের বিভিন্ন জায়গা থেকে এখন এখানে ঘুরতে আসছে। আমারও ইচ্ছা রয়েছে খুব তাড়াতাড়ি সেখানে ঘুরে আসবো। ইউটিউব ভিলেজ সম্পর্কে আপনার পোস্ট দেখার পরে ঘুরতে যাবার ইচ্ছাটা আরও বৃদ্ধি পেয়ে গেল।

 last year 

দেখে তো মনে হচ্ছে ইউটিউব ভিলেজে খুবই চমৎকার একটি মুহূর্ত অতিবাহিত করেছেন আমরা বেশ কয়েকবার ইউটিউব ভিলেজে গিয়েছিলাম সকলে মিলে। আসলে জায়গাটা অনেক সুন্দর খুবই চমৎকার ভাবে চারিদিকের পরিবেশটা সাজানো হয়েছে। ‌ আপনাদের সুন্দর এই মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65915.92
ETH 3486.15
USDT 1.00
SBD 2.67