😍😍ব্যাস্তার মধ্যে সুন্দর মুহুর্ত কাটানো(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ3 years ago

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি,আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা আজ আমি শেয়ার করবো আমার সারাদিনের নতুন একটা স্থানে ঘুরাঘুরি করার মুহুর্ত। আশা করছি আপনাদের ভালো লাগবে চলুন শুরু করি।



IMG20211110112832.jpg

IMG20211110113323.jpg

IMG20211110112712.jpg

খোকসা

বন্ধুরা আজ আমি এবং আমার বন্ধু মিরাজ দুজনে গিয়েছিলাম খোকসা থানাতে।এটি আমাদের পাশের থানা এর আগে আমি একবার এসেছিলাম শুধু তাছাড়া কখুনো আর আসা হয়নি।আজ কিছু গুরুত্বপূর্ণ কাগজ পত্র আনতে আমাকে সেখানে যেতে হয়েছে।প্রথমে আমি এবং মিরাজ দুজনে আমাদের কুমারখালি বাস টার্মিনালে আসি কয়েক মিনিট অপেক্ষার পরে বাস আসে। বাসে উঠতে হলে টিকিট লাগবে তাই আমরা টিকি কাটতে গেলে আমাদের কাছে খুচরা টালা ছিলো না তাই টিকিট দিচ্ছিলো না।এরপরে এক হেলপার এসে জিজ্ঞাসা করলো কোথায় যাবেন।বললাম খোকসা এরপরে সে বললো উঠেন টিকিট লাগবে না।



আমরা বাসে উঠলাম কুমারখালি টু খোকসা ৪০ টাকা নিয়েছিল দুইজনের। খোকসা বাস টার্মিনালে নামলাম এরপরে আমি এবং মিরাজ দুইজন সেল্ফি উঠলাম।এরপরে সেখানে একটি গাছ ছিল সেই গাছের একটা ছবি তুললাম ভালো লাগছিলো পরিবেশ টা।আমাদের যেতে হবে অনেক ভেতরে জায়গাটার নাম কলিমহর সেখান থেকে আরো ভিতরে যেতে হবে।একটি ভ্যান ভাড়া করলাম।



IMG20211110114728.jpg

IMG20211110123447.jpg

IMG20211110121618.jpg

IMG20211110131743.jpg

IMG20211110131804.jpg

IMG20211110130046.jpg

কলিমহর

ভ্যানে যেতে খুবই ভালো লাগছিলো খুব সুন্দর পরিবেশ।গ্রামীন পরিবেশ টা আমার বেশি ভালো লাগছিলো।দুপাশে বাশ এর ঝার অত্যান্ত সুন্দর লাগছিলো পরিবেশটা। আমরা আমাদের গন্তব্য পোছালাম এরপরে কাগজ পত্র গুলো হাতে নিলাম।খুব খিদা লাগছে অনেকক্ষন জার্নি করছি আশে আশে তেমন খাবার হোটেল না থাকায় আমরা একটি ফলের দোকানে যায় প্রথমে একটি করে পেয়ারা খাই এরপরে দুইটা আপেল এবং দুইটা কমলা কিনলাম।খেতে খেতে আমরা আবার খোকসা বাস টার্মিনালে চলে এলাম।



এরপরে বাসে উঠলাম এবং আমরা আমাদের বাসার উদেশ্য রওনা হলাম।খুব সুন্দর একটি জার্নি ছিলো পুরা দিনটাই ইঞ্জয় করেছি খুব।ভ্যানে প্রায় ২ ঘন্টার জার্নি করেছিলাম যা আমার জন্য প্রথম ছিলো সব মিলিয়ে খুব ভালো সময় কাটিয়েছি।



বন্ধুরা এই ছিলো আমার পুরো দিন এর ঘুরাঘুরি আপনাদের সাথে শেয়ার করে খুবই ভাল লাগলো।আশা করছি আপনাদের ভালো লাগবে সবাই ভালো থাকবেন।আবারো দেখা হবে আপনাদের সাথে নতুন কোনো পোস্টে।ধন্যবাদ সবাইকে।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
Sort:  

আশাকরি দিনটি অনেক সুন্দর কেটেছে সেইসাথে বন্ধুকে সাথে পেয়েছেন দিনটি ভালো না কেটে কিভাবে হয়। জন বন্ধুর সঙ্গে থাকা মানে দিনের সম্পূর্ণটা সুন্দর করে ইনজয় করা। খোকসা থানা ভ্রমণ অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন । অজানা একটি থানা এবং অজানা কিছু কথা শুনে গেলাম আপনার পোস্টটি পড়ার মাধ্যমে। অনেক অনেক শুভকামনা রইল ভাই।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ গুছিয়ে মন্তব্যর জন্য।শুভ কামনা।

 3 years ago 

আসলেই ভাইয়া আপনার ছবিগুলো দেখে মনে হচ্ছে আপনি দারুন সময় পার করেছেন। আশা করি পরবর্তী দিনগুলো আপনার ভালো কাটবে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ মন্তব্যর জন্য।

 3 years ago 

ফল ও প্রকৃতির ছবিগুলো খুব সুন্দর।আপনি দারুণ মুহূর্ত কাটিয়েছেন ভাইয়া।টিকে থাকুক চিরদিন আপনাদের বন্ধুত্ব।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

বন্ধুদের সঙ্গে আপনার কাটানো মুহূর্ত অনেক সুন্দর ছিল ভাই। খুব সুন্দর ছবিও তুলেছেন। আপনার সুন্দর মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ মন্তব্যর জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62416.00
ETH 2447.19
USDT 1.00
SBD 2.62