ব্লাড ডোনেশন ক্লাব এর মিলনমেলা(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ০৫আশ্বিন
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • সোমবার
  • ব্লাড ডোনেশন ক্লাব এর মিলন মেলা

IMG20220919064805.jpg

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে অসাধারন এক অভিজ্ঞতার গল্প তাহলে চলুন শুরু করি।

IMG20220919065036.jpg


IMG20220919065208.jpg

BDCK বন্ধুরা এই নামটা আমাদের কুমারখালি তে খুবই প্রিয় এবং ব্লাড ডোনেশন সংস্থা আমি হলাম এই সংস্থার একজন সম্মানীত মোডারেটর।আমি ৩ বছর জাবত এই ক্লাব এর সাথে আছি।এই ক্লাব প্রতিষ্ঠিত হয় ২০১৫ সালে।গুটি গুটি পায়ে এই ক্লাব আজ ৭ বছরে এসেছে।এটা আমাদের জন্য গর্বের একটা বিষয়। আর নিজেকেও অনেক গর্বিত মনে হয় এই সুন্দর উদ্যেগ এর সাথে থাকতে পেরে।

IMG20220919081900.jpg


গত রাতে আমাদের কাব এর সহ সভাপতি জুয়েল ভাই আমাকে কল করেন এবং বলেন সব কিছুই তো জানো আগামি ১৯ সেপ্টেম্বর অর্থাৎ আজ আমাদের এই ক্লাব এর সাত বছর পুর্তি মিলন মেলার আয়োজন করা হবে।তাই আমরা জারা মোডারেটর এডমিন আছি আমাদের সবাইকে সকাল ৭ টার মধ্যে সেখানে পোছাতে হবে কারণ সেখানে অনেক দায়িত্ব কাজ রয়েছে।

IMG20220919083444.jpg


IMG20220919084231.jpg

IMG20220919084234.jpg

তো আমি সে জন্য সকাল সকাল ঘুমিয়ে গিয়েছিলাম পরের দিন ভোড় ৬ টাই উঠে রেডি হয়ে বের হয় এরপরে নদীর পার হয়ে ভ্যান এ উঠে আমি চলে যায় আমাদের ক্যাম্পেইন এর সেই জায়গাটিতে।অল্প কয়েকজন এসেছে মাত্র আমরা গিয়ে সব কিছু ঠিক করতে লাগলাম।এরপরে বেলুন ফুলানো প্রধান অতিথিদের জন্য আসন সাজানো সব কাজ শেষ করে নাস্তা করলাম।বন্ধুরা বাকিটা পরের পোস্টে।


Sort:  
 2 years ago 

অনেক ভাল একটি কাজের সাথে জড়িত আছেন ভাই।আমাদের এলাকার প্রথম ব্লাড ব্যাংক আমরা কয়েকজন ফ্রেন্ড মিলে প্রতিষ্ঠিত করেছিলাম।যদিও এখন সেসবের দায়িত্ব ছোটদের উপর দিয়েছি এবং আমরা খোজ খবর নেই।আশা করি অনেক ভাল সময় কাটিয়েছেন।

 2 years ago 

ব্লাড ডোনেশন ক্লাব । খুব সুন্দর একটি কাজের সাথে আপনি জড়িয়ে আছেন ভাইয়া। শুনে ভাল লাগলো। বাংলাদেশের প্রত্যেকটা যুবকের এমন কাজের সাথে শামিল থাকা দরকার। ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া ব্লাড ডোনেশনে পূর্ণ হয় কিনা আমি জানিনা তবে নিঃসন্দেহে বলতে পারি খুবই অসাধারণ একটি জনসেবামূলক কাজের সাথে আপনি জড়িত আছেন। আমি আশা করি,আপনাদের এই ক্লাবটি আরো দীর্ঘদিন মানুষের সেবায় কাজ করবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59631.75
ETH 2622.60
USDT 1.00
SBD 2.41