😍😍সুন্দর সন্ধ্যা(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২২ফাল্গুন
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • সোমবার
  • সুন্দর সন্ধ্যা

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে। বন্ধুরা আমার আজকের ব্লগে থাকছে ভাইদের সাথে কাটানো সুন্দর একটি সন্ধ্যার গল্প আশা করছি আপনাদের ভাল লাগবে তাহলে চলুন শুরু করা যাক।


সারাদিন ব্যস্ত থাকার পরে বিকেলে একটু ফাকা সময় পেয়েছি ওমনি আমার বন্ধু ইব্রাহিম কে ফোন করলাম এরপরে তাকে আমি নদীর পারে আসতে বললাম এবং আমিও সেখানে গেলাম।দুজনের দেখা হলো এরপরে আমরা দুজন সেখানে বসে অনেক সময় গল্প এবং ছবি উঠলাম।এর মাঝে সাগর আমাকে কল দিলো এবং বললো পুরানো সেই প্রিয় জায়গাতে আজ চা খেতে যাবে।

IMG20220307180015.jpg

IMG20220307175707.jpg

IMG20220307175655.jpg

IMG20220307171907.jpg


আমি শুনেই খুশি হয়ে গেলাম কারণ অনেক দিন সেখানে যাওয়া হয়না।আমাকে বাজারে অপেক্ষা করতে বললো সাগর।সাগরের সাথে আরো দুইজন ভাই আসবে আমি এবং ইব্রাহিম বাজারে বসে রইলাম।সন্ধ্যার পরে তারা একটা বাইক নিয়ে আসলো এদিকে আমরা লোক ৫ জন বাইক একটা।কি আর করার আমি সাগর কে বললাম যে দুইজন কে নামিয়ে আমাদের নিয়ে যেতে সাগর দুইজন কে চায়ের দোকানে নামিয়ে আমাদের কে নিয়ে গেলো।

IMG20220307190911.jpg

IMG20220307190855.jpg

IMG20220307190822.jpg

IMG20220307190802.jpg


এরপরে আরো ওখানের দুইজন ছিলো মোট আমরা সাত জন হলাম। এরপরে সাতটা চা এবং সাতটা রুটি অর্ডার দেওয়া হলো এর মাঝে আমরা অনেক গল্প এবং মজাই ডুবে গেলাম বেশ ভালো মজা হচ্ছিলো এবং হাসাহাসিও বেস চলছিল।এর মাঝে চা এলো সৃতি হিসাবে ছবি উঠলাম এক সাথে সবাই মিলে।চা খুবই গড়ম ছিল ফলে আচতে আচতে খাচ্ছিলাম দারুন একটা সময় কাটাইলাম খুবই ভাল লাগছিল।সুন্দর মুহুর্ত গুলোর সময় গুলো সল্প হয়ে থাকে।খুবই সুন্দর সময় ছিল আপনাদের সাথে শেয়ার করতে পেরে আরো ভালো লাগলো।




সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/spinner.proverbial.activating
Sort:  
 2 years ago 

দেখেই বোঝা যাচ্ছে খুবই সুন্দর একটি সময় অতিবাহিত করেছেন সবার সঙ্গে। সন্ধ্যায় মাঝে মাঝে এরকম বন্ধুদের সঙ্গে ঘুরতে খুবই ভালো লাগে। সেই সাথে অনেক সুস্বাদু খাবার খেয়েছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ভালো সময় কাটিয়েছেন দেখছি। বিশেষ করে বন্ধুদের সাথে পার করা মুহূর্তগুলো সবসময় আনন্দময় হয়। আপনার ফটোগ্রাফি করে অনেক ভালো হয়েছে ফটোগ্রাফির মাধ্যমে বোঝা যাচ্ছে আপনি দারুন সময় পার করছেন। শুভকামনা রইল আপনার জন্য।

খুবই সুন্দর এবং স্বর্ণালী একটা সন্ধ্যা কাটিয়েছি ভাইয়া। জেনে খুশি হলাম যে সেই সন্ধ্যায় আপনারা অনেক মজা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার কাটানো মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য এবং আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

বন্ধু মানে জমে উঠা আড্ডা,বন্ধু মানে হাজারো খুনসুটি।বন্ধুদের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটিয়েছেন।ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74