ফটোগ্রাফি পোস্ট (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊

in আমার বাংলা ব্লগ6 months ago

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি ফটোগ্রাফি পোস্ট আশা করি আপনাদের ভাল লাগবে তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ।


IMG_20240312_123457.jpg

বন্ধুরা প্রথমে যে চিত্রটা আপনারা দেখতে পাচ্ছেন এটা একটা গমের শিশ এর চিত্র গমের গাছ হলুদ ভাব ধরেছে আর কিছুদিন পরেই এগুলো কাটা হবে এবং ঘরে তোলা হবে।এবার গম গ্রামে খুব ভাল হয়েছে আশা করা যায় দাম টা কন থাকবে কারন উৎপাদন বেশি হলে দাম কিছুটা কন হবার সম্ভাবনা থাকে।ধন্যবাদ আপনাদের।


IMG_20240312_123533.jpg

বন্ধুরা এই চিত্রে আপনারা দেখতে পাচ্ছেন ধুনের ফল।এই গাছে কিছুদিন পূর্বে ফুল ছিল যা এখন ফলে পরিনত হয়েছে।আর কিছুদিন গেলে এগুলো শুকিয়ে যাবে এবং এগুলো তখন আহরণ করা লাগবে।ধুনে পাতার ফল দেখতে আমার কাছে খুবই ভাল লাগে আপনাদের ও ভাল লাগবে আশা করি।


IMG_20240312_123649.jpg

বন্ধুরা এই চিত্রে আপনারা দেখতে পাচ্ছেন কয়েকটি পেয়াজ এর চিত্র। পেয়াজ গুলর ছবি তোলার কারন হলো।আপনাদের কে দেখানো।এই চিত্রে দেখানো পেয়াজ গুলো এখনো পরিপক্ক হয়নি।এগুলো পরিপক্ক হলে এগুলোর শরির লাল হয়ে যাবে এবং খোশা ছারবে।


IMG_20240312_123606.jpg

বন্ধুরা এই চিত্রে আপনারা দেখতে পাচ্ছেন কয়েকটি ফুল এবং করি।এগুলো আসলে একধরনের গাছারার ফুল আমি সঠিক নাম জানিনা গ্রামে এগুলোকে কাটা গাবলা বলে থাকে এদের কাটা হাতে ফুটলে অসহ্য ব্যাথা অনুভব হয়।তবে ফুল গুলো দেখতে সুন্দর লাগে এর কোনো সুবাস নেই।


IMG_20240312_123726.jpg

বন্ধুরা এটা এক ধরনের শিস ফুল এটা গরুকে খাওয়ানোর ঘাসে হয়ে থাকে।যে ঘাস গুলোর বয়স বেশি হয় সেগুলর মাথায় এ ধরনের ফুল শিস থাকে।এই ছিল আমার আজকের ব্লগ আশা করি আপনাদের ভাল লাগবে সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আবারো দেখা হবে। ধন্যবাদ সবাইকে।



পোস্টের বিবরণ

শিরোনামফটোগ্রাফি পোস্ট
ক্যামেরাঅপু
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
Sort:  
 6 months ago 

ফসলের চমৎকার একটি ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ফসলের ফটোগ্রাফি দেখে আমার অনেক অনেক ভালো লাগলো ভাইজান। আমারও ঠিক ভালো লাগে এভাবে ফসলের জমি থেকে ফটোগ্রাফি ধারণ করে শেয়ার করতে।

 6 months ago 

ফটোগ্রাফি পোস্ট দেখে দৌড়ে চলে এসেছি। তবে আপনার ফটোগ্রাফিগুলো ভালো হয়েছে কিন্তু আরো কিছু ফটোগ্রাফিতে নিয়ে অনেক বেশি ভালো লাগতো। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 6 months ago 

প্রাকৃতিক পরিবেশের অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি মন ছুঁয়ে গেছে। ফটোগ্রাফি সম্পর্কে সুন্দর বর্ণনা দিয়েছেন। প্রাকৃতিক ফটোগ্রাফি করতে আমি অনেক ভালবাসি। সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58211.91
ETH 2476.26
USDT 1.00
SBD 2.38