😍😍মোবাইল ক্যামেরায় ধারন করা কয়েকটি ফটোগ্রাফি (১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
  • ২৯মাঘ
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • শনিবার
  • মোবাইল ক্যামেরায় ধারন করা কয়েকটি ফটোগ্রাফি

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।বন্ধুরা আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে আমি আমার মোবাইল ক্যামেরায় ধারন করা কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করবো আশা করছি আপনাদের ভালো লাগবে তাহলে চলুন শুরু করা যাক।


চিত্র-১

IMG_20220212_143221.jpg

প্রথম।চিত্রটি ছিল নাম না জানা এক অজানা লতার ফুল।এই গুলো এই সময়ে পেয়াজ বা গম এর জমিতে অনেক দেখা যায়।এই গুলো মাটি থেকে ১.৫ ফুট লম্বা হয় এর পাতা গুলো চিকন চিকন হয়ে থাকে আর এরা এক সাথে অনেক গুলো ফুল ফুটে।অনেকটা গদম ফুলের মতো তবে এর সাইজ গুলো অনেক ছোট খুবই ক্ষুদ্র লাগে দেখতে এগুলোর তেমন গন্ধ নেই।আমি আজ ঘুরতে গিয়ে এই ছবিটা তুলেছিলাম।


চিত্র-২

IMG_20220212_143341.jpg

এটাও আমার অজানা একটি লতার ফুলের ছবি এইগুলো একদম লতার গাছের মতো এই লতার গুলো মাটি বেয়ে যায়। এরা ৭-৮ ইঞ্চি পর্যন্ত লম্বা হয়ে থাকে পাতা গুলো গোল গোল আর ফুল গুলো দেখতে বেগুনি গোলাকার।এর ফুল গুলো দেখতে অসাধারন লাগে। এগুলো পিয়াজ, গম এর মাঠে এই সময়ে বেশি দেখতে পাওয়া যায়।


চিত্র-৩

IMG_20220212_143404.jpg

মটরফুল আমাদের সবার পরিচিত সুন্দর একটি ফুল হলো মটর ফুল। সিজন ছাড়া এই ফুল গুলো দেখা যায়না।আমি মাঠে ঘুরতে গিয়ে আজকে এই ফুলটি তুলেছিলাম আমার কাছে এই ফুল গুলোর ছবি তুলতে খুবই সুন্দর লাগে।মাঠে বাতাস বইছিলো তাই গাছ গুলোও দুলছিলো অনেক চেষ্টার পরে একটা স্থির চিত্র পেয়েছিলাম এবং আপনাদের সাথে শেয়ার করলাম।


চিত্র-৪

IMG_20220212_143443.jpg

দুই দিন মেঘলা আকাশ থাকার পরে আজ সূর্য মামা দেখা দিয়েছিল তাই প্রকৃতি আজ সূর্য এর আলোয় নিজেকে উজার করে সেজেছিল সবুজ এর মায়ায়।অসম্ভব দারুন একটি ভিউ ছিল দেখতে ভালো লাগছিলো আমার। একদিকে বাতাসে গম গুলো দুলছে অন্যদিকে গাছে গাছে পাখি ডাকছে আসলে প্রকৃতিকে দেখতে হলে আপনাকে ঘুরতে হবে তবেই প্রকৃতির আসল স্বাদ নিতে পারবেন।


চিত্র-৫

IMG_20220212_143515.jpg

এটা ছিল আমার শেষ ফটোগ্রাফি এই চিত্রে আমি লাউ এবং লাউ ফুল দুটোই একই ফ্রেমে দেখানোর চেষ্টা করেছি।কিছুদিন বাদেই ফুলটি মারা যাবে এবং লাউ এর কড়ি টা ধিরে ধিরে বড় হয়ে বেড়ে উঠবে এবং খাওয়ার উপযোগী হয়ে যাবে।খুব ভালো লাগছিলো চিত্রটি তাই তুলে রেখেছিলাম আশা করছি আপনাদেরো ভালো লাগবে।


বন্ধুরা উপরের প্রতিটা চিত্র আজ মাঠে গিয়ে ঘুরতে ঘুরতে তুলেছিলাম।ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে। আশা করছি আপনাদের ভালো লাগবে।ধন্যবাদ সবাইকে।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/regulated.plods.airborne
Sort:  
 2 years ago 

ভাই আপনি তো খুব অসাধারণ কিছু ফটোগ্রাফি উপহার দিয়েছেন আমাদের মাঝে। গ্রামের মাঝে দৃশ্য গুলো সব সময় দেখা যায়। আপনি চমৎকার ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে।

 2 years ago 

ভাইয়া খুবই সুন্দর কিছু প্রাকৃতিক দৃশ্য ধারণ করেছেন আপনার মোবাইল ফোনের মাধ্যমে। প্রাকৃতিক কিছু ফুলার মনোরম দৃশ্য ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ভাইয়া।

সুন্দর ফটোর সাথে সাবলিল বর্ণনা পোস্ট'টিকে আকর্ষণীয় করে তুলেছে। সুন্দর।

 2 years ago 

ভাই আপনার আজকের ফটোগ্রাফি গুলো দেখে তো একেবারে মুগ্ধ হয়ে গেলাম। কি করে পারেন এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি করতে। আমি আবার এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি করতেই পারি না, অনেক চেষ্টা করি তেমন একটা ভাল হয়না। অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অসম্ভব সুন্দর কয়েকটা ফটোগ্রাফি আমাদের সাথে ভাগ করে নিলেন। প্রাকৃতিক পরিবেশের তোলার ফটোগ্রাফি গুলো এমনিতেই দেখতে অসাধারণ লাগে আমার কাছে। আপনার তোলা প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে দুর্দান্ত লেগেছে। বিশেষ করে লাউয়ের ফটোগ্রাফি টা অনেক ভালো লাগলো। আপনার উপস্থাপনা টা অসাধারন ছিল।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ভাল লাগল আপনার ফটোগ্রাফি গুলো দেখে আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি আপনার মুঠোফোনের মাধ্যমে খুবই চমৎকার ফটোগ্রাফি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন । বিশেষ করে আমার সবচেয়ে বেশি পছন্দ হয়েছে লাউ গাছের ফটোগ্রাফি এবং ফুলের ফটোগ্রাফি গুলো। ধন্যবাদ ভাই আপনি কেমন সুন্দর একটি ফটোগ্রাফিক পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন ভাই।খুব ভালো লাগলো।গ্রামের এইরকম সুন্দর ফুলগুলো অনেক ভালো লাগে। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার ফটোকপি গুলো খুবই অসাধারণ হয়েছে।আপনি দক্ষতা সহকারে সময় নিয়ে ছবিগুলো তুলেছিলেন। আপনার ফটোকপি গুলো আমার বেশ ভাল লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ধন্যবাদ, ভালো থাকবেন।

মোবাইল ক্যামেরা দিয়েও এত সুন্দর ফটোগ্রাফি করা যায় আপনার ফটোগ্রাফি না দেখলে বুঝতেই পারতাম না প্রতিটি ফটোগ্রাফি খুব সুন্দর লেগেছে প্রকৃতি ফটোগ্রাফি সবসময় ভালো লাগে তবে আপনার ফটোগ্রাফিতে আরো কয়েকটা ছবি ব্যবহার করলে আরো সুন্দর লাগতো তাছাড়া সবকিছু ঠিকঠাক আছে আমার কাছে মনে হয় ধন্যবাদ আপনাকে শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58617.29
ETH 3164.87
USDT 1.00
SBD 2.44