😍😍প্রিয় মানুষ এর দেওয়া সারপ্রাইজ এবং ফুড রিভিউ(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ3 years ago
  • ২৬মাঘ
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • বুধবার
  • সারপ্রাইজ এবং ফুড রিভিউ

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আমার আজকের ব্লগে একটি খাবার রিভিউ করবো আশা করছি আপনাদের ভালো লাগবে।চলুন তাহলে শুরু করি।

প্রিয় মানুষ এর দেওয়া উপহার

IMG20220208162041.jpg

IMG20220209183810.jpg

IMG_20220209_183920.jpg


সকাল ৭ টাই খাবার খেয়ে বাসা থেকে বেড়িয়েছিলাম। অনেক হাটাহাটি সাথে অনেক বোরিং ও লাগছিলো।বেলা তখন ১ টা বাজে কোনো খাবার ছাড়া এতো বেলা রয়েছি।আমার সাথে সাগর ছিলো শুধু ও যে আমার প্রিয় মানুষ টার সাথে এতো বড় সারপ্রাইজ দেওয়ার প্লান করেছে ভাবিও নাই কখনো।নদী পার হয়ে আমাকে সাগর বলতেছে আমাদের স্কুলে যেতে হবে স্যার এর সাথে কথা বলবো।আমার ক্ষিদা লেগে ভালো লাগছিলো না তো স্কুল এর কাছে এলাম এবং সোজা তাকাইলাম স্কুল এর বারান্দায় ভাই বিশ্বাস করেন আমি কয়েক মিনিট হা হয়ে ছিলাম স্পেসলেস হয়ে।কারণ এটাই ছিলো আমার নিজের গ্রামে প্রথম দেখা। আসলেই বিগ সারপ্রাইজ ছিলো।একটি আংটি এবং কিছু বাদাম ছিল তার দেওয়া গিফট আসলে প্রিয় মানুষ এর দেওয়া এইসব গিফট গুলো লক্ষ লক্ষ টাকার থেকেও বেশি দামি। আমি হঠাৎ করে প্যান্টের পকেটে হাত দিয়ে দেখি দুটো চকলেট ।তার হাতে দিয়ে বিদায় হলাম।


মিক্সড নুডুলস

IMG20220208151558.jpg

IMG_20220209_092220.jpg

IMG_20220209_092255.jpg

IMG_20220209_092127.jpg

IMG_20220209_092156.jpg

আমি সাগর সেখান থেকে চলে গেলাম আবারো আমরা বাজারে গেলাম।এরপরে রাহাত বেকারি নামক একটি রেস্টুরেন্ট এ ঢুকলাম এবং খাবার মেনু দেখছিলাম।বললাম কম দামের মধ্যে ভালো আইটেম দেখি।চোখে পরলো মিক্সড নুডুলস সবজি নুডুলস ডিম নুডুলস খেয়েছি কিন্তু কখুনো মিক্সড নুডুলস খাওয়া হয়নি।তো এটাই অর্ডার করলাম।


৫ মিনিট লেইট হবে আমি আর সাগর একটি সেল্ফি উঠলাম।এরপরে খাবার আসলো। যেখানের খাবার ই খাইনা কেনো আমার প্রথম যে কাজ তা হলো খাবার নিয়ে গবেষণা আর ছবি তোলা।আসলে মিক্সড নুডুলস হলো সমস্তপদ মিক্স করে বানানো।যেমন ডিম, সবজী,মাংস ইত্যাদি।খেতে অসাধারন লাগছিলো সম্মিলিত রান্না খুবই মজার ছিল প্রথম খেলাম আমার অনেক ভালো লাগছিলো।


এই মিক্সড নুডুলস পার প্লেট এর দাম ছিলো বাংলাদেশি টাকায় ৩০ টাকা যা স্টিমে ১স্টিম।


বন্ধুরা আশা করছি আমার পোস্টি আপনাদের ভালো লাগবে সবাই ভালো থাকবেন।দিনটি শুরুতে খারাপ থাকলেও এতো বড় সারপ্রাইজ যা সব কিছুকে হার মানায়।ধন্যবাদ সবাইকে।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/regulated.plods.airborne
Sort:  
 3 years ago 

ভাইয়া আপনার রিভিউ পোস্টটি দারুন হয়েছে। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর কিছু মুহূর্ত আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। শুভকামনা আপনার জন্য ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 60462.58
ETH 2636.31
USDT 1.00
SBD 2.58