বন্ধুদের সাথে নদীর পারে ঘুরাঘুরি(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ১২ ভাদ্র
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • শুক্রবার
  • বন্ধুদের সাথে নদীর পারে

হেলো বন্ধুরা

IMG20220826182516.jpg


সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে বন্ধুদের সাথে কাটানো নদীর পারে মজাদার একটি সময় চলুন তাহলে শুরু করা যাক।


IMG20220826182631.jpg

IMG20220826183500.jpg

IMG20220826183448.jpg

IMG20220826183204.jpg

IMG20220826182036.jpg

IMG20220826182020.jpg

IMG20220826182935.jpg

IMG20220826183950.jpg

IMG20220826182013.jpg

গতকাল আমার নানি খুব অসুস্থ ছিল বলা যায় মৃত্যু পথ যাত্রি।তাই আমরা স্ব পরিবারে সেখানে দেখতে গিয়েছিলাম।গত রাতও আমি এবং আমার পরিবার সেখানে ছিলাম।আজকে ছিল শুক্রবার বিকেলে আম্মু এবং বোন কে আমি বাসায় পাঠয়ে আমার বন্ধুদের সাথে দেখা করার জন্য আমি একা একা বসে রইলাম স্টেশনে।


আমার বন্ধুরা আসলো এরপরে সবাই চলে গেলাম নদীর পারে আমাদের কুমারখালি ইকো পার্ক নামক জায়গাতে।সেখানে গিয়ে ড্রিজারের পাইপ এর উপর উঠে চলে গেলাম একদম।মাঝ নদীতে নৌকা ছাড়া মাঝ নদী হাহাহা।যাইহোক মুখ বন্ধ অনেক সময় হাওয়া খেয়ে পার করলাম।আমাদের আশে পাশে কেউ ছিলো না শুধু আমরাই ছিলাম সেখানে।বেশি সময় মুখ বন্ধ না রেখে চলে গেলাম।পার্ক এর পাশে থাকা একটি দোকানে।


দোকানে গিয়ে বাদাম এবং ঝুরি ভাজা কিনলাম।এরপরে আবারো ফিরে এলাম সেই জায়গাতে।নদীর মাঝামাঝি খুব ভয় লাগছিল কারণ নদীতে প্রচুর স্রোত হচ্ছিলো এবং পানি উতলে পরছিল।আমরা পাইপ এর উপর বসে বাদাম খাচ্ছিলাম আকাশ টা ক্রমে লালচে বর্ণের হচ্ছিলো বেশ সুন্দর লাগছিলো দেখতে।আমরা সবাই উপভোগ করছিলাম আর ছবি উঠছিলাম।খুবই সুন্দর সময় কাটিয়েছিলাম।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/listed.fillings.error
Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আসলে বন্ধুদের সাথে নদীর পাড়ে বসে আড্ডা দেওয়ার মজাই আলাদা। বন্ধুরা যখন সবাই মিলে একসাথে হয় তখন অনেক আনন্দ এবং অনেক মাস্তি হয়। আমার বন্ধুদের সাথেও গত তিনমাস কোন দেখা হয়েছিল না কিন্তু কিছুদিন আগে দেখা হওয়ার পরে সে কি আনন্দ আর বলে বোঝানো যাবে না। আপনিতো নদীর পাড়ে অনেক সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন বন্ধুদের সাথে ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

বন্ধুদের সাথে আড্ডা দিতে ঘোরাফেরা করতে খুবই ভালো লাগে সময়টাও খুব সুন্দরভাবেই পার হয়ে যায়।। আর সেটা যদি হয় নদীর পারে তাহলে তো কোন কথাই থাকে না।। বিকেলের সময় টা আমরাও বন্ধুদের সাথে মাঝে মাঝেই পদ্মার পাড়ে কাটানোর চেষ্টা করি।। বিশেষ করে সাথে যদি ঝাল মুড়ি বা বাদাম থাকে তাহলে তো কোন কথাই নেই।। আপনারাও খুব সুন্দর সময় পার করেছেন আশা করি।।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে বন্ধুদের সঙ্গে ঘুরাঘুরি করার মুহূর্তের পোস্ট শেয়ার করে থাকেন আপনার এই পোস্ট দেখলেই বোঝা যায় আপনি প্রচুর ঘুরাঘুরি করতে পছন্দ করেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বন্ধুদের সাথে নদীর পারে ঘোরাঘুরি সময়টুকু অনেক ভালো লাগলো। আপনি অনেক সুন্দর সময় কাটানোর পাশাপাশি ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন।
আপনার ও আপনার বন্ধুদের জন্য শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72