😍😍টার্গেট ডিসেম্বর সিজন -২ পাওয়ার আপ(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ3 years ago
  • ১৬চৈত্র
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • বৃহস্পতিবার
  • পাওয়ার আপ

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।বন্ধুরা আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।আজ আমি আপনাদের সাথে আমার পাওয়ার আপ পোস্ট শেয়ার করবো।বন্ধুরা স্টিমিট কে ভালোবেসে প্রতি সপ্তাহে কিছুটা পরিমানের স্টিম পাওয়ার আপ করে চলেছি এতে আমি আমার শক্তিকে নিয়মিত বৃদ্ধি করছি।আর স্টিমিট কে টিকিয়ে রাখার জন্য আমাদের পাওয়ার আপ এর বিক্লপ নেই।প্রায় মাস খানেক পরে আবারো নিয়মিত পাওয়ার আপ নিয়ে জাহির হলাম।আমার মতামত আপনি এক বারে বেশি না পারলে প্রতি নিয়ত অল্প অল্প করুন তবুও পাওয়ার বৃদ্ধি প্রতিনিয়ত করুন।


দেখতে দেখতে আমাদের টার্গেট ডিসেম্বর এর প্রথম সিজন শেষ হয়ে গেছে @rex-sumon ভাইয়ের অনুপ্রেরণায় নতুন করে আবার টার্গেট ডিসেম্বর সিজন-২ এর যাত্রা শুরু হয়েছে।এই যাত্রায় আশা করছি আমি আমার লক্ষ্যে পোছাতে পারবো।


আমি গত এক মাস আগে শেষ পাওয়ার আপ করেছিলাম আজ থেকে নতুন টার্গেট নিয়ে পাওয়ার আপ শুরু করলাম। এই সপ্তাহে আমি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এভাবে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে চলবো পরবর্তিতে আরো বৃদ্ধি করবো।

পাওয়ার আপ এর পূর্বে

IMG_20220331_231700.jpg


আমার পাওয়ার আপ এর পুর্বে এসপি ছিল ১০১৪ আমি এরপরে ১৫ স্টিম পাওয়ার আপ করি এবং এর পরে আমার পাওয়ার হয়ে দ্বারায় ১০২৯ স্টিম। আমি আগামিতে ২৫০০ স্টিম পাওয়ার আপের টার্গেট নিয়েছি।


পাওয়ার আপের সময়

IMG_20220331_231729.jpg


পাওয়ার আপের পরে

IMG_20220331_231803.jpg


বন্ধুরা পাওয়ার আপ ছাড়া স্টিম কে বেশি দূর এগোনো সম্ভব না।সবে মিলে কিরি কাজ এভাবেই এগিয়ে যাবে আমাদের স্টিমিট সবার প্রতি ভালোবাসা আমার জন্য দোয়া করবেন।ধন্যবাদ সবাইকে।


Sort:  
 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজেকে এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়া। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা। আমরা পাওয়ার ভালোবাসি।

 3 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন জেনে খুব ভালো লাগলো। আসলে পাওয়ার মানে নিজের কাজ করার দক্ষতা বৃদ্ধি করা। যা যত বেশি পাওয়ার তার তত বেশি দক্ষতা। এভাবে আপনি পাওয়ার আপ করতে থাকলে নির্দিষ্ট লক্ষ্যমাত্রা অর্জন করা সম্ভব হবে ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ধন্যবাদ।

 3 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন খুবই ভালো লাগলো আপনার পোস্টটি দেখে এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকুন অবশ্যই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ধন্যবাদ

 3 years ago 

পাওয়া আপ মানে আপনার নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছেন। এতে আপনি আরো শক্তিশালী হচ্ছে। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

প্রতি সপ্তাহে কিছু পরিমাণের স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিকে বৃদ্ধি করাই টার্গেট ডিসেম্বর সিজন 2 এর প্রধান লক্ষ্য। ধারাবাহিকভাবে কাজ করে এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা ।আপনি ঠিক তেমন একটি কাজ করেছেন ।আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 সামনে রেখে আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। যা দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই।।

 3 years ago 

কমিউনিটিতে পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা আর আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন এটা দেখে খুবই ভালো লাগছে। আমি নিজেও পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি, সেই সাথে আমরা সকলেই একটা কথা বলে থাকি সেটা হচ্ছে উই লাভ পাওয়ার।

 3 years ago 

ভাই আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। আমাদের সকলেরই উচিত নিয়মিত পাওয়ার আপ করা। পাওয়ার আপ করলে, সেটা আমাদের জন্যই বেশ উপকারী ভূমিকা পালন করবে।ধন্যবাদ আপনাকে সুন্দর করে পাওয়ার আপ পোস্টটি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62852.17
ETH 2463.87
USDT 1.00
SBD 2.64