১০ স্টিম সক্ষমতা বৃদ্ধি

in আমার বাংলা ব্লগ2 months ago

হেলো বন্ধুরা

1000038872.jpg


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি পাওয়ার আপ পোস্ট আশা করি আপনাদের ভাল লাগবে চলুন তাহলে শুরু করি।


আমরা সবাই অবগত আমাদের পাওয়ার আপ মাস্টার হলেন সুমন ভাই তার উদ্যোগে আমরা সবাই কম বেশি পাওয়ার আপ করে চলেছি।তো পাওয়ার আপ হলো নিজের ভবিষ্যতের কথা চিন্তা করে গচ্ছিত রাখা। কারন ভবিষ্যৎ ভালো হতে পারে। সবাই কম বেশি পাওয়ার আপ করছেন।তারই ধারাবাহিকতায় আমিও পাওয়ার আপ করে চলেছি।


আজ ১০ স্টিম পাওয়ার আপ করলাম।তো আমার পাওয়ার আপের পূর্বে এসপি ছিল মাত্র ৪৪৪+ এরপরে আমি ১০ স্টিম পাওয়ার আপ করি।এরপরে আমার পাওয়ার হয় ৪৫৪+ এসপি।আমার টার্গেট ২ হাজার আশা করি এই সিজন ৪ এ সেটা করতে পারবো কারণ আমি খুব দ্রুত পাওয়ার আপ করি।সবাই ভালো থাকবেন।নিচে এগুলোর স্কিনশর্ট দেওয়া হলো।


পাওয়ার আপের আগে

1000038871.jpg


পাওয়ার আপের সময়

1000038870.jpg


পাওয়ার আপের পরে

1000038869.jpg



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  
 2 months ago 

আমাদের সবার প্রিয় সুমন ভাই আমাদেরকে অনেক উৎসাহ দিয়ে থাকেন পাওয়ার আপ নিয়ে। উনি প্রতি সপ্তাহে বড় এমাউন্টের একটি পাওয়ার আপ করে থাকেন যা আমাদেরকে অনেক বেশি অনুপ্রাণিত করেন। আপনি সক্ষমতা বৃদ্ধির জন্য দশ স্টিম পাওয়ার আপ করলেন আজকে। আপনার পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 months ago 

পাওয়ার আপ করা আমাদের সকলের জন্য অনেক গুরুত্বপূর্ণ৷ সবসময় আমাদেরকে পাওয়ার আপ করে যাওয়া উচিত৷ আজকে আপনি তারই ধারাবাহিকতা বজায় রেখে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো৷ সবসময় এভাবে পাওয়ার আপ করার জন্য আপনার প্রতি শুভকামনা রইল৷

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 62094.48
ETH 2416.53
USDT 1.00
SBD 2.56