🦊🦊নিজের গল্প(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊❤️❤️

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ১৫জ্যৈষ্ঠ
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • রবিবার
  • নিজের গল্প

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আজ আপনাদের মাঝে নিজের কিছু ঘটনা শেয়ার করি।

IMG20220528141758.jpg


মানুষ মাত্রই আবেগি মানুষ এর জীবনে প্রেম ভালোবাসা এসব মিলিয়েই জীবন, আমিও রক্তে মাংসে গরা মানুষ কোনো পাথর না আমার মধ্যেও রয়েছে তেমনি আবেগ ভালোবাসা সব কিছুই।আসলে বিচ্ছেদ জিনিস্টা খুবই কষ্টের বিচ্ছেদ কখুনোই সুখের হতে পারে না।জানিনা মানুষ এর কেনো বিচ্ছেদ হয়।কারো পরিবারের চাপে আবার কারো বা নিজের ইচ্ছায়।আমার ক্ষেত্রে তার নিজের ইচ্ছাতেই ছিল।


জীবনে এক জোনাকি পোকার মতোই আলো নিয়ে এসেছিলো আমার জীবনে তাই নাম টাও রেখেছিলাম জোনাকি।অনেক দারুন নাম আমার খুবই ভালো লাগতো বেশির ভাগ বউ বউ বলে ডাকতাম একটা পর্যায় বাসায় জানিয়ে দিলাম আমার বাসায়।আমার বাসা থেকে সবাই রাজি তাকে দেখার অপেক্ষা করে।কিন্তু শেষ মেষ হলো বিপত্তি জানিনা কেনো।সেদিন বাসে করে আসছিলাম পথে🙂


অনেক কথা হচ্ছিলো আর সে দেখি তার ফুফাতো ভায়ের সাথে কথা বলছে মনটা খারাপ হল অনেক।কি করবো সে তখন বলতে শুরু করলো যে তার নাকি ফুফাতো ভাইয়ের সাথে বিবাহো ঠিক ছেলে নোবাহিনিতে আছে। মা রাজি বাবা আর সে রাজি ছিল না জানতাম কিন্তু সেদিন বললো সেও নাকি রাজি🙂আকাশ টা ভেঙে মাথায় পরলো আমার কাকে এতো ভালো বাসলাম জীবনের প্রথম ধাক্কা খেলাম।


রাগের মাথাই তখন বলে ফেললাম যে ব্রেকাপ কখুনো আমি চাইতাম না তাকে ছেরে থাকতে।কিন্তু সেতো আমাকে ছেড়ে থাকতে চাইতো।তাই আমার ওইটুকু মুখের কথার সুযোগ নিয়ে চলে যাবার সুযোগ পেয়ে গেলো।আর কি বললো আপনি মানে আমি নাকি ব্রেকাপ করেছি অথচ কি আর বলবো তাকে অনেক ভাবে অনুরোধ করতাম।কিন্তু সে থাকলো না।তাকে নিয়ে অনেক লুকানো কথা আছে যা সে কখুনো জানতে পারবে না।আর আমিও বলবো না।যাইহোক নিজেকে এখন শান্ত করতে হবে তবে গত রাতে অনেক বাজে এক্টা কাজ করেছিলাম যা সত্যি জানিনা আপনারা কিভাবে দেখবেন।


গত রাতে নিজেকে শেষ করার এক আপ্রান চেষ্টা করেছিলাম কোনো এক কারণে বেচে আছি। আসলে আবেগ কোন্ট্রল করতে পেরেছিলাম না।খুব কান্না করেছিলাম।জানিনা কে কিভাবে দেখবেন।নিজের আবেগ কোন্ট্রল রাখার চেষ্টা করবেন।শেষ কবির ভাষায় একটা কথা বলতে চায়।জীবনে আগাতে হলে ব্যর্থতা প্রয়োজন আছে।সবাই আমার জন্য দোয়া করবেন অনেকটা অসুস্থতা বোধ করছি জানিনা কি হয় না হয়।


Sort:  
 2 years ago 

জীবন আল্লাহর দান, সৃষ্টিকর্তা আপনার জীবনের রক্ষক ও ভক্ষক। যতই দুঃখ, কষ্ট জ্বালা, যন্ত্রণা, নিষ্ঠুর পরিণতি জীবনে যাই ঘটুক না কেন। সফলতার হাল কখনোই ছেড়ে দেওয়া উচিত নয়। হাল ছেড়ো না বন্ধু। জীবনে যাই ঘটুক না কেন। জয় হোক , এই অনুভূতি অনেক কষ্টের। গল্পতে আবেগ অনুভূতির ছোঁয়া প্রাণবন্ত করে তুলেছে আপনার হৃদয় স্পর্শী বাস্তব জীবনে । দোয়া ও শুভকামনা রইল। ব্যতিক্রমধর্মী অনুভূতি কাজ করতেছিল যখন পড়তে ছিলাম। দোয়া ও শুভকামনা রইল জীবনে কখনো ভুল পদক্ষেপ নিবেন না। ভালো থাকবেন ভালো রাখবেন। ধন্যবাদ

 2 years ago 

গত রাতে নিজেকে শেষ করার এক আপ্রান চেষ্টা করেছিলাম কোনো এক কারণে বেচে আছি।

ভাইয়া আপনার এই কথাটা আমার একদম ভালো লাগেনি।কেনও একটা মেয়ের জন্য নিজের জীবন শেষ করবেন। আচ্ছা ভাইয়া আপনি যদি নিজেকে শেষ করে দেন তাহলে ওই কি আসবে যাবে। কষ্ট তো পাবে মা বাবা ভাই বোন।একটা কথা মনে রাখবেন ভাইয়া প্রতিষ্ঠিত হয়ে দেখেন এমন হাজারো মেয়ে আপনার পিছনে ছুটবে।আরেকটা কথা কি ভাইয়া ওই মেয়ে যদি আপনাকে সত্যি ভালোবাসাতো তাহলে পরিবারের কথা কখনো শুনতো না।জোর করে কখনো মেয়েদের বিয়ে দিতে পারে না। ধন্যবাদ ভাইয়া আপনার জন্য অনেক দুআ ও শুভকামনা রইল।

 2 years ago 

সঠিক বলেছেন আপু।🙏🙏🙏

 2 years ago 

জি ভাইয়া নিজের মন কে শক্ত করেন।নিজেকে ভালোবাসেন।

 2 years ago 

ভাইয়া আপনার এই কথাটা শুনে আমার ভীষণ খারাপ লাগলো। আমি মনে করি প্রথমে নিজেকে ভালবাসতে শিখতে হবে, এর পরে আপনি অন্যের কথা ভাববেন। আপনিতো দেখছি নিজেকেই ভালোবাসতে পারেননি। আর যদি নিজেকে ভালোবাসতেন তাহলে এরকম একটা কাজ করার কথাও ভাবতে পারতেন না। তাছাড়া যে মানুষ আপনাকে এভাবে ছেড়ে চলে যেতে পারে আমার তো মনে হয় না উনি খুব একটা ভালো হবে। আর আমার মনে হয় যা হয়েছে তা ভালই হয়েছে। হয়তো দেখবেন আপনার জীবনে ভালো কিছু অপেক্ষা করছে। আমি আবারো বলছি প্রথমে নিজেকে ভালবাসতে শিখুন। জীবনটা শুধু মাত্র আপনার নিজের জন্য নয়। আপনার জীবনের সাথে আপনার মা-বাবা পরিবার সবাই জড়িয়ে আছে।

 2 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু🙏🙏🙏

 2 years ago 

এখন দেখছি সত্যি পুলিশ ডাকতে হবে। ভাল হয়ে যান যে যাবার সে যাক মুড়ি কিনা খাক আপনি আরো পাঁচ সাতটা করেন । একটা দিয়া কি জীবন চলে। যাবে আসবে আপনিও যাবেন আসবেন এমন মানসিকতা করুন । মজা পাবেন । জীবন টা এনজয় করুন ।

 2 years ago 

আমি এতো মজার মানুষ ভাই সবাইকে হাসাইতাম আর পরশোদিন এমন হয়েছিলাম দয়া করবেন ভাই

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61861.45
ETH 2995.16
USDT 1.00
SBD 2.48