আলাউদ্দিন পার্ক এ ঘুরাঘুরি ২য় পর্ব(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ১১আশ্বিন
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • সোমবার
  • আলাউদ্দিন পার্ক এ ঘুরাঘুরি ২য় পর্ব

হেলো বন্ধুরা

IMG20220919113439.jpg


সবাই কেমন আছেন আশা করছি সবাই ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে আলাউদ্দিন পার্ক এ ঘুরে বেড়ানোর ২য় পর্ব চলুন তাহলে শুরু করা যাক আমার আজকের পোস্ট।

IMG20220919113516.jpg


IMG20220919113655.jpg

গতকাল আমরা সবে মাত্র পার্ক এর মধ্যে প্রবেশ করেছিলাম আজ পার্ক এর মধ্যের কিছু অংশ দেখাবো তাহলে চলুন।আমি এবং আরিফ দুজনে পার্ক এর একটা বিল্ডিং এ উঠে গেলাম।পার্ক এ সেদিন অনেক লোক ছিল। সোমবার ছিল ছুটির দিন।আর অনেকেই এসেছিল।লজ্জার বিষয় কাপল রা বেশি ছিল হাহাহা আমি আর আরিফ শুধু আলাদা ছেলে ছিলাম।

IMG20220919113706.jpg


IMG20220919114011.jpg

পার্ক টির দেয়াল টা আমার কাছে খুবই সুন্দর লাগে সেখানে অনেক সুন্দর সুন্দর বানি এবং ছবি ঝুলানো আছে যেগুলো অনেক শিক্ষণীয় বিষয় থাকে।তো আমরা পুরো এরিয়ার প্রথম তলা ঘুরে ফেললাম।এরপরে নিচে যাব কিন্তু তার আগে আমরা পুকুর পারে গেলাম একটু সেখানে অনেক দারুন একটা জিনিস রয়েছে। আমি বছর খানেক আগে এসেছিলাম এখানে তখন এখনে কিছু মাছ ছাড়া ছিল।

IMG20220919114035.jpg


সেগুলো এখন অনেক বড় হয়ে গেছে।মাছ গুলোকে খাবার দেওয়ার জন্য একজন লোক সেখানে বসে ছিল।আমরা পুকুরের কাছে যাওয়াতে সে মাছের কিছু খাবার বের করলো এরপরে পুকুরে ফেলে দিল এবং মাছ গুলো ছোটাছুটি করে এসে খাবার গুলো খাচ্ছিলী দৃশ্য টা অনেক সুন্দর লাগছিল।বন্ধুরা আজ এই অব্দি বকিটা অন্য পোস্টে ভালো থাকবেন সবাই।ধন্যবাদ সবাইকে।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস/স্যামস্যাং এ ১৩
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/friendly.unremarked.plummeting
Sort:  
 2 years ago 

জী ভাইয়া এখন পার্কের মধ্যে সাধারন মানুষ থেকে কাপলরাই বেশি যায়। তাদের জন্যই পার্ক মালিকদের ব্যবসা টিকে আছে। যাক পরের পর্বে মাছের ছবি দিয়েন। ধন্যবাদ।

 2 years ago 

ছুটির দিন যেহেতু সেখানে কাপল রা থাকবে এটাই স্বাভাবিক । তবে কিসের ছুটি ছিল এটা তো বুঝলাম না। আলাউদ্দিন পার্ক জায়গাটা বেশ সুন্দর তারপর ছবির মাধ্যমে বোঝা যাচ্ছে। দারুন লিখেছেন।

 2 years ago 

কাপল দের অত্যাচারে পার্কে যাওয়াই দায়।মাঝে মাঝে তো মনে হয় ওদের জন্য আলাদা পার্ক করে দেওয়া উচিৎ। পার্কটি অনেক সুন্দর।আশা করছি পরের পর্বে আরো ভালভাবে জানতে পারব।

 2 years ago 

এই আলাউদ্দিন পার্কটি দেখতে খুবই সুন্দর হয়েছে। খুবই সুন্দরভাবে আপনি খুবই সুন্দর ভাবে এর সৌন্দর্য প্রকাশ করেছেন। আমি এই পার্কের সৌন্দর্য দেখে খুবই মুগ্ধ হয়েছি।

 2 years ago 

আলাউদ্দিন পার্কে আপনার ঘুরাঘুরি সময়টুকু পড়ে অনেক ভালো লাগলো। আপনি সুন্দর সময় কাটানো পাশাপাশি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59511.68
ETH 2613.19
USDT 1.00
SBD 2.39