হঠাৎ কলেজে যাওয়া(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ১২আশ্বিন
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • মোঙ্গলবার
  • হঠাৎ কলেজে যাওয়া

IMG20220919111135.jpg

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে হঠাৎ কলেজে যাওয়ার মুহূর্ত চলুন শুরু করি।

IMG20220919110837.jpg


ইন্টার শেষ করেছি ২০২০ সালে প্রথম অনার্স পরি নাই কিছু কারণে ২০২২ এ এসে এডমিশন টেস্ট এর জন্য অনেক চেষ্টা করেছিলাম কিন্তু ভাগ্য সহায় হয়নি অনেক বাধা বিপত্তি আসে যার ফলে স্বপ্ন শেষ হয়ে যায়।যাইহোক এখন ডিগ্রি প্রথম ইয়ারে আবেদন করেছি পোড়াশোনা আসলে নিজের মধ্যে।আমি যেখানেই পরি না কেনো আমার চেষ্টা না থাকলে কিছু হবে না।

IMG20220919110714.jpg


তো ডিগ্রি তে ভর্তির জন্য আমাকে মার্কশীট সহ কিছু কাগজ পত্র লাগবে তাই আমি কলেজে গিয়েছিলাম
চেনা বন্ধুদের কাউকে দেখলাম নআ কারণ প্লান ছাড়া কলেজে যদি সবাই মিলে প্লান করে যেতাম তাহলে হইতো সকল বন্ধুরা চলে আসতো যাইহোক মার্কশীট নিতে ৪০০ টাকা খরচ হলো আসলে স্কুল থেকেই দেখে আসছি যে কলেজ বা স্কুল যেখানেই হোক শেষ বার নাকি স্যারেরা বেশিই নেই টাকা পয়শা হাহাহা।

IMG20220919110709.jpg

IMG20220919110705.jpg


মার্ক শীট নিলাম এরপরে কলেজে একা একাই একটু ঘুরাঘুরি করলাম। কয়েকটা ছবি তুললাম চার পাশের কারণ একজন ব্লগার হিসাবে এটা তো করতেই হবে প্রমাণ সরুপ।যাইহোক ঘুরাঘুরি শেষ করলাম এদিকে আমার খিদা লেগে গেছিলো তো দেরি না করে আমি বাসার উদেশ্য রওনা হলাম কারণ বাইরের খাবাত খাওয়া আমার জন্য কিছুদিন অফ রাখতে হবে এমনিতেই অসুস্থ সেই জন্য ধন্যবাদ সবাইকে।




সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস/স্যামস্যাং এ ১৩
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/friendly.unremarked.plummeting
Sort:  
 2 years ago 

ভাইয়া কলেজের ছবি দেখলাম না। মনে হচ্ছে কলেজের রাস্তাঘাট এগুলো। আরে পুকুরটির উপরে গাছটি দেখতে বেশ সুন্দর। যাইহোক আপনি মার্কশিট হোক বিভিন্ন প্রয়োজনীয় কাগজপত্রের জন্য কলেজে গিয়েছেন সেই উদ্দেশ্যে সামান্য ঘুরাঘুরিও করেছেন। সব মিলিয়ে ভালোই ছিল ব্যাপারটি।

 2 years ago 

ধন্যবাদ আপু

 2 years ago 

মার্ক শীট নেওয়ার পর কলেজের মধ্যে একা একা ঘুরাঘুরি করেছেন বিষয়টা খুবই মজাদার। কারণ আমি নিজেও প্রায় সময় একা একা এদিক সেদিক ঘুরে বেড়াই। আপনার কলেজ ক্যাম্পাসের আশেপাশ গুলো দেখতে খুবই সুন্দর লেগেছে। বসার জন্য অনেকগুলো জায়গা রয়েছে।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনার ক্যাম্পাস টি দারুন সুন্দর।পুকুরটি কে আমি প্রথমে নদী ভেবে ভুল করেছিলাম।হাহাহা।পুকুরটির জন্য আরো বেশি সুন্দর লাগছে।একাডেমিক ভবন গুলোর ছবি দিলে আপনার কলেজ দেখার সৌভাগ্য হত।আর জলদি সুস্থ হয়ে উঠুন এই প্রার্থনাই করি।

 2 years ago 

পরবর্তী পোস্টে দিব ভাই ধন্যবাদ

 2 years ago 

আপনার কলেজে যাওয়ার অনুভূতিটি পড়ে অনেক ভালো লাগলো। কলেজে যাওয়ার পাশাপাশি আপনি অনেক সুন্দর ভাবে আমাদের সাথে কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ‌।
আপনার জন্য শুভ কামনা রইল

 2 years ago 

ধন্যবাদ

 2 years ago 

আসলে কোন প্ল্যান ছাড়া কলেজে আসলে এরকমই হয়ে থাকে। কিন্তু আপনি একা একা ঘুরেছেন এটা দেখে ভীষণ ভালো লাগলো। কলেজের চারপাশের ছবিও তুলেছেন। মার্কশিটের জন্য কলেজে আসলেও বেশ ভালোই একটা অনুভূতি হয়েছে। বেশ ভালো লাগলো আপনার আজকের বিষয়টা পড়ে।

 2 years ago 

ধন্যবাদ আপু

 2 years ago 

মার্কশিট সহ অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র নিতে কলেজে গিয়েছেন জেনে জেনে খুব ভালো লাগলো। কলেজে যাওয়ার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনাকেউ ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 62629.89
ETH 2572.37
USDT 1.00
SBD 2.74