😍😍"""আমার আজকের দিনলিপি,,, (২০-০৯-২০২১),,,(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)😍😍😍

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

  • দিনলিপি
  • তারিখ:২০-০৯-২০২১
  • সোমবার

বন্ধুরা সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন।বন্ধুরা আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা আজ আমি আপনাদের সাথে আমার ব্যাস্ততম একটি দিনলিপি ভাগাভাগি করবো আশা করছি আপনাদের এটা ভালো লাগবে,চলুন শুরু কয়া যাক।



রাতের আধার কেটে সকাল সূর্য মামা আমার থেকে বেশ আগেই উঠেছে।আমিও উঠলাম কিছুক্ষন বাদে।অনেক রোদ্র আমি ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে সকালের নাস্তা সেরে ফেললাম।কিছুক্ষন বাদে কল এলো আমাকে কুমারখালি যেতে হবে। আমার এক বন্ধুর মোবাইল নষ্ট হয়েছে সেটা মেরামত করতে যেতে হবে।আমিও প্রস্তুত হয়ে নিলাম।বন্ধু আসলো এরপরে আমরা হাটা ধরলাম,কিছুদুর বাদে রয়েছে আমাদের খেয়াঘাট আর খেয়া পার দিয়ে যেতে হবে।

খেয়া ঘাট

IMG20210918105930.jpg

IMG20210918105814.jpg

লোকেশন



আজকে অনেক ভীর দেখছি ঘাটে আসলে অনেক গুল মানুষের এই একটাই ঘাট যাইহোক আমরা নৌকায় উঠলাম এবং পার হলাম।এর পরে আমি এবং আমার বন্ধু দুজনে চলে গেলাম আমাদের পরিচিত একটি মোবাইল সার্ভিসিং এর দোকানে।দোকানের নাম সালাম সার্ভিসিং সেন্টার,আমার বন্ধুর ফোনের ডিসপ্লে নষ্ট হয়ে গেছে নতুন একটা ডিসপ্লে লাগাতে হবে।দোকানে ডিসপ্লে ছিলো না আমাদের কে কিছু সময় অপেক্ষা করতে বললেন।

দোকানের চিত্র

IMG20210918121006.jpg

IMG20210918120950.jpg

IMG20210918120939.jpg

লোকেশন



ডিসপ্লে টা অন্য জায়গা থেকে আনতে গেলেন একজন, আমরা দোকানে বসে মিনি মিলি গেইম খেলতে শুরু করলাম।কয়েক ঘন্টা আমরা এই দোকানে বসে এদিকে বেলা অনেক হয়েছে দুপুরে খেতে হবে।আমি এবং আমার বন্ধু একটি হোটেলে গেলাম এবং পোরোটা আর ডাল খেলাম।এরপরে আবারো সেই সার্ভিসিং দোকানে।আমাদের মোবাইল টা ঠিক হয়ে গেছে।আমরা তার বিল পরিশোধ করে হাটা শুরু করলাম।

আমরা কিছুদুর এগিয়ে একটি ইলেক্ট্রনিক্স এর দোকানে ঢুকলাম আমার কয়েক গজ তার এবং একটি বোর্ড লাগবে।আমি সেই দোকান থেকে সেগুলো নিলাম এরপরে দোকানের বিল শোধ করে আমরা হাটা শুরু করলাম।বাজারে ছোট বড় অনেক কাজ ছিল তা করলাম।দেখতে দেখতে বেলা গড়িয়ে সন্ধ্য নামার দিকে চলেছে আমরাও বাসার দিকে যাত্রা করলাম।

ইলেক্ট্রনিক দোকানের চিত্র

IMG20210918151221.jpg

IMG20210918150947.jpg

IMG20210918151002.jpg

লোকেশন



নৌকা পার হতে গিয়ে আকাসের অনেক দারুন চিত্র আমার চোখে পরলো আমি তা আমার মোবাইল ক্যামেরায় বন্দি করে ফেললাম।এরপরে খেয়া পার হয়ে আমরা বাসায়, আর এদিকে সন্ধ্য হয়ে গেলো।অনেক ব্যাস্ততম একটি দিন পার করলাম।ছোট বড় অনেক কাজ করেছিলাম।

আকাশের চিত্র

IMG20210918154122.jpg

IMG20210918154610.jpg

লোকেশন



অনেক অনেক ধন্যবাদ প্রিয় বন্ধুগণ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আশা করছি আমার পোস্ট আপনাদের ভালো লাগবে। ধন্যবাদ সবাইকে।

সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
Sort:  

অসাধারণ দিনলিপি উপস্থাপন করেছেন আপনি।দিনটি আপনার জন্য শুভ হোক।অনেক ধন্যবাদ আপনাকে আপনার পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ এবং শুভ কামনা ভাই😊😍

 3 years ago 

ভাই আপনার দিনলিপির অসাধারণ ছিল। খেয়া ঘাট, নৌকায় ভ্রমনের চিত্র। এবং মার্কেটে যাওয়া দোকানে বসে অলস সময় পার করা। সব মিলিয়ে অনেক সুন্দর একটা পোস্ট করেছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া

 3 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করেছেন।শুভ কামনা রইলো।

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন অতিবাহিত করেছেন। খেয়া নৌকায় চড়তে অনেক ভালো লাগে, খেয়াঘাটের চিত্র এবং আকাশের চিত্রটি অনেক সুন্দর হয়েছে। আপনাকে অনেক ধন্যবাদ এবং শুভকামনা

 3 years ago 

আপনাকেউ ধন্যবাদ এবং শুভ কামনা।

 3 years ago 

আপনার দিনটি অনেক সুন্দর ছিল। তাই আপনার জন্য শুভকামনা রইল ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ এবং শুভ কামনা।

 3 years ago 

খুব সুন্দর করে আপনার দিনলিপি টি তুলে ধরেছেন ভাই। নদীর ছবি গুলো দারুণ হয়েছে।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ এবং শুভ কামনা।

 3 years ago 

আপনি খুব সুন্দর সময় কাটিয়েছেন ভাইয়া।দোকানটি খুবই পরিপাটি।ছবিগুলো খুব সুন্দর।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক ধন্যবাদ দিদি।শুভ কামনা আপনার জন্য।

 3 years ago 

অসাধারণ ছিল আপনার দিনলীপি সাথে সুন্দর ফটোগ্রাফি করেছেন অসুন্দর বর্ণনা করেছেন সৃষ্টিকর্তার কাছে ফরিয়াদ জানাই আপনার প্রতিটা দিন এরকম সুখময় ভাবে কাটে

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ এবং শুভ কামনা।

 3 years ago 

অসংখ্য নদী খাল বিল বাংলা প্রকৃতির অন্যতম আকর্ষণ। আপনার সেই আকর্ষণ প্রকৃতির ছবি গুলোর মধ্যে ফুটে উঠেছে। ধন্যবাদ ।

 3 years ago 

আপনাকেউ ধন্যবাদ দাদা

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60728.87
ETH 2661.87
USDT 1.00
SBD 2.50