🦊🦊অচেনা ফুলের ফটোগ্রাফি(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২০চৈত্র
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • সোমবার
  • ফুলের ফটোগ্রাফি

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে। আমার আজকের ব্লগে থাকছে আমার মোবাইলে ধারন করা কয়েকটি ফটোগ্রাফি তাহলে চলুন শুরু করা যাক।


ফুল কে ভালোবাসেন না এমন মানুষ ও কি আছে পৃথিবীতে? ফুল হলো ভালোবাসার প্রতিক তাকে যারা ভালবাসে না আমার মনে হয় তাদের মধ্যে ভালবাসাটাই নেই কারোর প্রতি।ফুল রাগ অভিমান সব কিছুকেই তুচ্ছ করে দেওয়ার ক্ষমতা রাখে।তাইতো বেশির ভাগ মানুষই ফুল কে ভালবাসে।


ফটোগ্রাফি একটা নেশা হয়ে গিয়েছে আমার বলতে পারেন।আসলে ছোট বেলা থেকেই সুন্দর সুন্দর প্লেসে ঘুরতে ভালো লাগতো কিন্তু সেই বয়সে ক্যামেরা ছিল না।আমার খুব ভালো মনে আছে মেলা থেকে আম্মা একটা খেলনা ক্যামেরা কিনে দিয়েছিল আমি সেটা গলায় ঝুলিয়ে ঘুরতাম আর ছবি তুলতাম দুঃখ এর বিষয় হলো ছবি গুলো আর দেখা যেতো না ছবির বদলে সেখানে কার্টুন এবং আরো অনেক কিছুর চিত্র দেখা যেতো।

IMG_20220404_205258.jpg

IMG_20220404_205222.jpg

IMG_20220404_205138.jpg

IMG_20220404_205058.jpg

IMG_20220404_205032.jpg


এটাকেই এখনো ধরে রেখেছি স্বপ্ন রয়েছে একদিন ওয়াইল্ড এবং ন্যাচার নিয়ে কাজ করবো।আসলে ফুলের ফটোগ্রাফি করতে আমার বেশি ভালো লাগে এটাতে ক্যামেরা ধরলেই এক সুন্দর ছবি দেখা যায়।এখানে কোনো আলাদা লাইট বা অন্যান্য সেটিংস এর দরকার পরে না।আমার চেনা অচেনা ফুলের ছবি তুলি আর যেটা ভালো লাগে প্রিন্ট করে আমি আমার রুমে সাজিয়ে রাখি।


এই ফুলটা আমি কিছুদিন আগে পার্ক থেকে তুলেছিলাম।এটা যথাসম্ভব বিদেশি কোনো ফুল হবে গুগোলে নাম সার্চ করেছিলাম Pholx drummondi নাম টা এসেছিল এটার অর্থ আমি নিজেও জানিনা।এই ফুলটা কিন্তু দেখতে অসাধারন এটার দুটো রং আমি পেয়েছি এখন অবদি। দুটো রং ই অনেক অনেক সুন্দর যা চোখ ধরে ফেলে।


বন্ধুরা নিজের কয়েকটি ফুলের ফটোগ্রাফির সাথে আমার কিছু গল্প শেয়ার করলাম আশা করছি আপনাদের ভালো লাগবে সবাই ভালো থাকবেন ধন্যবাদ সবাইকে।


Sort:  
 2 years ago 

খুব সম্ভবত এটা বনমালী ফুল।আমার কাছে বেশ ভালো লাগে।তবে মজা পেলাম আপনার ছোটবেলার ক্যামেরা নিয়ে কথাটা।ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার খুব ভালো মনে আছে মেলা থেকে আম্মা একটা খেলনা ক্যামেরা কিনে দিয়েছিল আমি সেটা গলায় ঝুলিয়ে ঘুরতাম আর ছবি তুলতাম দুঃখ এর বিষয় হলো ছবি গুলো আর দেখা যেতো না ছবির বদলে সেখানে কার্টুন এবং আরো অনেক কিছুর চিত্র দেখা যেতো।

ভাই আপনার মতন সেম কাহিনি আমার সাথে হতো। তবে বলতে হবে দারুণ ফাটোগ্রাফার আপনি। অসাধারণ হয়েছে ভাই।

 2 years ago 

অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। মুগ্ধ করার মতো ফটোগ্রাফি ছিল সব গুলো। ফুলগুলো খুব সুন্দর এবং ফটোগ্রাফির মাধ্যমে আপনি আরও সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন।

স্বপ্ন রয়েছে একদিন ওয়াইল্ড এবং ন্যাচার নিয়ে কাজ করবো

দোয়া করি আপনার স্বপ্ন যেন সত্যি হয়। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া কি বলবো আপনার ফুলের ফটোগ্রাফির কথা, ফুলগুলোকে দেখে আমার চোখ যেন স্থির হয়ে গেছে। এত সুন্দর ফুল নাম না জানলে ও আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে ফটোগ্রাফির মাধ্যমে উপস্থাপন করেছেন। পার্কে গিয়ে এত সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন আর সেই ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করেছেন এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ফুলগুলো অচেনা হলেও দেখতে খুবই সুন্দর লাগছে। আপনার তোলা অচেনা ফুলের ফটোগ্রাফি গুলো আসলেই অসাধারণ। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো আমাদের কাছে শেয়ার করার জন্য আর আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আপনি সুন্দরভাবে ফুলের ফটোগ্রাফি গুলো করেছেন। ফুলের ফটোগ্রাফি করতে যেমন ভালো লাগে তেমনি ফুলের অপরূপ সৌন্দর্য দেখতেও ভালো লাগে। ফটোগ্রাফি করে সকলের মাঝে উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনি অচেনা অনেক সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন ভাইয়া। প্রতিটি ফটোগ্রাফি দেখতে অনেক চমৎকার লাগছে। আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

অচেনা ফুলের ফটোগ্রাফি গুলো ভালই লাগল। মনে হচ্ছে আমিও এই ফুল গুলো নতুন দেখতেছি।
চমৎকার লাগল আপনার এই ফটোগ্রাফি গুলো। আপনার উপস্থাপন ভলো ছিল ভাইয়া।
আপনার জন্য শুভকামনা রইল ভাই। 💞💞

 2 years ago 

ফটোগ্রাফি নিয়ে আপনার এত স্বপ্ন জেনে ভীষণ ভালো লাগলো। একদিন আপনার স্বপ্ন সত্যি হবে। আজকের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। যেন মনে হচ্ছে প্রফেশনাল ফটোগ্রাফারের তোলা। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার ভাবে অচেনা ফুলের ফটোগ্রাফি করেছেন। দেখতে অসাধারণ হয়েছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74