পদ্মা পাড়ে কাটানো কিছু সময়💖💖(10% beneficiar of @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

IMG_20210826_211835.jpg

বন্ধুরা সবাই কেমন আছেন।আশা করছি সবাই ভাল আছেন।বন্ধুরা আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা আজ আমি আপনাদের সাথে আমার পদ্মা পাড়ে কাটানো সুন্দর সময়টি শেয়ার করবো আশা করছি আপনাদের ভালো লাগবে।

আমি এবং আমার বন্ধু

IMG_20210827_001023.jpg

IMG_20210827_001053.jpg

আজ আমি এবং আমার এক বন্ধু দুপুরে হঠাৎ চিন্তা করলাম কোথাও গিয়ে আজকের সময়টা কাটানো যাক।বেশ কিছুদিন বাসায় বসে রয়েছি।আমি এবং আমার বন্ধু ঠিক করলাম আমরা পদ্মা পাড়ে পদ্মা নদীর পানি দেখতে যাবো।অন্যান্য সময়ে আমি পদ্মা পাড়ে গিয়েছি তবে পানি বাড়ার সময় যায়নাই কখুনো। শুনেছি পানি বৃদ্ধি পাওয়ার সময়ে পদ্মা নদী খুবই ভয়াবহ রুপে থাকে।সেটাই দেখার জন্য আমরা বেড় হলাম।

পদ্মা নদী আমাদের বাসা থেকে খুব বেশি দূরে না ১৫+ কিলো পথ হবে আমরা একটি মটর সাইকেল এর মাধ্যমে সেখানে যাওয়ার উদেশ্য রওনা হলাম।মটর সাইকেলে গেলে বেশি সময় লাগবে না।প্রথমে আমরা আমাদের গড়াই নদীর খেয়া পাড় হলাম। কারণ গড়াই নদী পাড় দিয়েই আমাদের কে পদ্মায় যেতে হবে।এরপরে সোজা রাস্তা ধরে পদ্মায় চলে এলাম।

আমরা যখন বাসা থেকে বেড় হলাম তখন দুপুর ২ টা বেজেছিলো।আর এখানে এসে দেখি ৩:২০ বাজে আমাদের নদী পার হতে বেশি সময় লেগেছে।নদীর পানি বৃদ্ধি পাওয়ায় এপার থেকে ওপার যেতে ৪০ মিনিট এর বেশি সময় লাগে। সে যাইহোক শেষ মেশ আমরা পদ্মায় এলাম।

আমি আমার নানীর মুখে শুনেছিলাম যে পদ্মায় যখন ভরপুর পানি থাকে তখন এপার হতে ওপার দেখা যায়না শুধু সাদা আর সাদা টাই দেখা যাবে। আজ আমি সেই কথার সত্যতা পেলাম সত্যি যতোদুর চোখ যায় শুধু ধু ধু মরুভূমির মতো সাদা দেখা যায়।নদীতে প্রচুর পরিমানে স্রোত ছিলো আর ঢেউয়ের কথা কি বলবো।ইয়া বড় বড় ঢেউ নদীর পাড়ে এসে আচরে পড়ছে।ডেউ এর তান্ডবে পাড়ে বাধা ছোট ছোট মাছ ধড়া নৌকা গুলো দুলছে।

পদ্মা নদী

IMG_20210827_000941.jpg

সত্যি খুব সুন্দর এবং মনোরম পরিবেশ ছিলো এটি।কি সুন্দর বাতাস মন খুলে কবিতা বলতে ইচ্ছা হচ্ছিলো।আমি এমনিতেই নদী খুবই ভালোবাসি তবে পদ্মার ভরাডুবি পানির সময়ে কখুনো আশা হয়নাই। আজকে এসে সত্যি খুবই ভাল লাগলো।

সেল্ফি

IMG_20210827_000950.jpg

আজ আমি চলে যাচ্ছি এখান থেকে তবে খুব দ্রতই আবার আসবো এই সুন্দর সময় উপভোগ করার জন্য।বন্ধুরা আশা করছি আমার এই সুন্দর মুহুর্ত আপনাদের ভালো লাগবে।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনাদের সাথে আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে। ধন্যবাদ সবাইকে।

Sort:  

আপনে আপনার বন্ধুদের সাথে পন্মার পাড়ে অনেক সুন্দর একটা মূহূর্ত কাটিয়েছেন। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেউ ধন্যবাদ

 3 years ago 

আপনার সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনাকেউ ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ ভাই। পদ্মার এবং ওখানকার আপনার সফরের কাহিনি আমাদের শোনানোর জন্য। ১৫ কিলোমিটার পথ পাড়ি দিয়ে পদ্মা দেখতে গেছেন, এটা সবাই করতে পারে না।

 3 years ago 

আপনাকেউ ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।শুভ কামনা রইলো।

 3 years ago 

পানি বাড়লে সত্যি পদ্মা নদী ভয়ংকর রুপ ধারণ করে। আমিও এইবার দুইদিন গেছিলাম। অসাধারণ লাগছিল।

 3 years ago 

খুবই ভালো।শান্ত বাতাস আর বড় বড় ঢেও আচরে পড়ার শব্দ। সব মিলিয়ে বেশ ভালো।

 3 years ago 

ঠিক বলেছ।

 3 years ago 

ভালো একটি মুহুর্ত কাটিয়েছেন ভাই

 3 years ago 

ধন্যবাদ ভাই।শুভ কামনা

 3 years ago 

ধন্যবাদ ভাই।শুভ কামনা

 3 years ago (edited)

হ্যাঁ। সত্যিকার অর্থেই সত্যি খুব মনোরম পরিবেশ ছিল।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।খুব খুশি হয়েছি আপনার মন্তব্যর জন্য। শুভ কামনা ভাইয়া

 3 years ago 

ভাই আপনার উপস্থাপনা খুব সুন্দর হয়েছে ভাই।

 3 years ago 

ধন্যবাদ ভাই।শুভ কামনা রইলো

 3 years ago 

♥️♥️♥️♥️🙏🙏🙏

Coin Marketplace

STEEM 0.25
TRX 0.11
JST 0.032
BTC 61041.41
ETH 2947.17
USDT 1.00
SBD 3.85