😍😍স্পেশাল সারপ্রাইজ(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)😍😍🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২ ফাল্গুন
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • মোঙ্গলবার
  • স্পেশাল সারপ্রাইজ

IMG_20220215_204710.jpg

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি@ashik333 বাংলাদেশ থেকে বলছি বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগ টি খুবই স্পেশাল আমার কাছে পুরো ঘটনা শুনলে আপনাদের ও ভালো লাগবে চলুন তাহলে শুরু করা যাক।

অপেক্ষার মুহুর্ত

IMG20220215175437.jpg

IMG-20220215-WA0007.jpg

IMG20220215175447.jpg

IMG-20220215-WA0008.jpg


আজ ছিল ২ ফাল্গুন ১৫ ফেব্রুয়ারি এছাড়াও আজকের দিনটা ছিল আমার কাছে স্পেশাল কারণ আজ আমার জন্মদিন ছিল।আসলে কখুনো ঘটা করে এই জন্মদিন পালন করা হয়নি বা অভ্যাস নেয়।প্রতিটা বছরে শুধু সৃষ্টি কর্তার কাছে দোয়া চায়। যেনো ভালো মানুষ হয়ে এগিয়ে যেতে পারি।আমার ২০ তম জন্মদিন টা অনেক বেশি স্পেশাল আর এই ২০ তম বছর টাও ছিল আমার জন্য সব থেকে সারপ্রাইজ যুক্ত একটা বছর।


২০ বছরের জীবনে সব থেকে বড় গিফট হিসাবে পেয়েছি আমার জোনাকি পোকাকে অর্থাৎ আমার তাকে ভালোবাসায় আসক্ত দুজোন এভাবেই চলছে দোয়া করবেন শেষ টা যেনো একসাথে থাকতে পারি।তো সে আজ এতো বড় সারপ্রাইজ আমাকে না জানিয়ে দিবে ভাবিও নাই।আসলে এর আগেও দিছে সেগুলোও আমি জানি নাই পরে বলার পরে জেনেছিলাম।আজকেও ঠিক তেমন হয়েছে।


মুহুর্ত

IMG-20220215-WA0013.jpg

IMG-20220215-WA0012.jpg

IMG20220215184739.jpg

IMG20220215184058.jpg

সাগর এর সাথে দুই দিন আগে থেকে প্লান করে রেখেছে যে আমার জন্মদিন উইশ করবে এবং কেক কাটবে সব প্লান তার ছিল। সাগর তার সাথে প্লান করে কেক ইভেন সব কিছু ম্যানেজ করে রেখে দিছে আমাকে এই দুই দিনে কিছুই বলে নাই ভাবা যায়।বিশ্বাস করেন সারপ্রাইজ টা পেয়ে খুশিতে আমার চোখে জল এসে গেছিলো আর যখন শুনলাম তার প্লান সত্যি বলতে নিজেকে হারিয়ে ফেলেছিলাম।


আজকে ছিল সেই দুদিনের করা প্লানের কাংক্ষিত সময়।আমাকে দুপুরে রেডি হতে বলে সবাই ঘুরতে যাবে কোথাই আমি এইসব ভাবি নাই যে আমাকে নিয়ে আসলে প্লান।আমি নানার বাসায় ছিলাম সেখান থেকে বাজারে আশি এরপরে দুই একজন এর আসতে লেইট তাই বসে রইলাম।।সাগর আমার সাথে একটু গেইম খেলতে লাগলো আসলে ও কাংক্ষিত জায়গাতে গিয়ে বসে আছে অথচ বলতেছে দেরি হচ্ছে আসতে এখানে ওখানে আমাদের ঘুরাচ্ছে শুধু আর আমরা রেইল স্টেশননে বসে বসে আছি।আমি বললাম অই ভাবেই পার্কে চল। পার্ক এ গিয়ে দেখি বসে আছে।


এরপরে আমার উপর শুরু হলো স্প্রে করা পার্টি স্প্রে দিয়ে মুখ ভরে ফেলছে এরপরে কেক কাটলাম।আসলে ফিলিংস বলতে আমি খুশিতে কেদে ফেলেছিলাম যারা সাথে ছিল ওরা আমার ভাই সবাই রক্তের সম্পর্ক তাদের সাথে আর আমার জোনাকি পোকা সেতো আত্ত্বা।তাকে খুব মিস করেছি পুরো ঘটনার প্লানিং মাস্টার মিসিং খুব দুঃখ। এই দিনটা আমার সব সময় মনে থাকবে আর আমার জন্য দোয়া করবেন বাংলা ব্লগ এর পাশে থেকে জোনাকি পোকাকে নিয়ে যেনো এগিয়ে যেতে পারি আর ভালো ভালো কাজ যেনো করতে পারি।ধন্যবাদ সবাইকে।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/minimally.inanimate.poser
Sort:  
 2 years ago 

প্রথমেই দুঃখিত আমি। আমার কাছে নোটিফিকেশন আসছে আমি খেয়াল করি নাই। নাহলে উইস করতাম। যাইহোক শুভ জন্মদিন। তোমার জন্য অনেক অনেক শুভকামনা। সময়টা খুব ভালো কাটিয়েছ। তবে এই রকম কেক দিয়ে ক্রিমের কাজ না করালেও পারতে। কেমন যেন জোকার জোকার লাগছে😂

 2 years ago (edited)

😁😁😁আর ভাই ছাড়ে না গো ধরে পেরে দিছে

ধন্যবাদ ইমন 😘🥰

 2 years ago 

সুন্দর কিছু মুহূর্ত কাটিয়েছেন আপনি ছবিগুলো দেখেই ধারণা করা যাচ্ছে। আপনার সুন্দর কাটানো সময়ের অনুভূতিগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যর জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 60939.25
ETH 3370.16
USDT 1.00
SBD 2.47