🦊🦊কলেজের জনসভা (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)😍😍🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ০৩ চৈত্র
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • শুক্রবার
  • দিনলিপি

হেলো বন্ধুরা

IMG20220313123947.jpg

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আশা করছি আপনাদের ভালো লাগবে তাহলে চলুন শুরু করা যাক।

IMG20220313123928.jpg

IMG20220313123846.jpg

IMG20220313123855.jpg


জন সভা বর্তমান খুবই বেশি যেটাকে দেখা যায়।এগুলো স্কুল কলেজ ভার্সিটিতে বেশি হয়ে থাকে এগুলোর মাধ্যমে স্কুল কলেজের বিভিন্ন সমস্যা এবং সমাধান পাওয়া যায়।আমাদের কলেজে পরশোদিন এমনি এক জন সভার আয়োজন করা হয়েছিল।মূলত এটি নবিন দের জন্যই করা হয়েছিল তাদের সমস্থ সমস্যা এবং কি কি দরকার সেই বিষয় গুলো নিয়েই আলোচনা।

IMG20220313123937.jpg

IMG20220313123938.jpg

IMG20220313120843.jpg

IMG20220313123947.jpg


যেহেতু আমাদের কলেজে আমাকে তো যেতেই হবে প্রতি বারের মতো সেদিনও নদী পার হয়ে চলে যায় তবে সাথে আমার আরো কিছু বন্ধুরা ছিলো। জনসভায় আমাদের কলজে এর শিক্ষক শিক্ষিকা সবাই উপস্থিত ছিলেন এবং বড় সিনিওর ভাইদের মাধ্যমে বিভিন্ন সমস্যা গুলো কথা তুলে ধরছিলেন যেমন, পানির ব্যাবস্থা, কলেজের পরিবেশ পড়ালেখা ইত্যাদি অনেক বিষয় নিয়ে কথা হচ্ছিলো।


একদিকে কথা চলছিল আর আমি অন্য দিকে আমার বন্ধুদের সাথে দেখা করার জন্য খুজে বেরাচ্ছিলাম।অনেক দিন পরে সবাই এক জায়গা হতে চলেছি।কয়েকজন ক্লোজ বন্ধুর সাথে দেখা হলো বন্ধুদের সাথে দেখা হলে আমি যেটা বরাবরই করি সেটা জর করে খাওয়া তবে শেষ মেস আমাকেই খাবার এর বিল দিতে হয় এটা জানি।তো আমি আমার বন্ধু আরিফ, ইলিয়াস এমন আরো কয়েকজন এক জায়গা বসে বাদাম খেতে থাকলাম।


এরপরে পুরোনো কলেজ টার চারি পাশ টা ঘুরে ঘুরে দেখছিলাম।আসলে কলেজ হলো আবেগের জায়গা সকল বন্ধুরা মিলে বসে বসে কতো আড্ডা গান করেছি এই কলেজে সব মনে পরে যায় এগুলো পুরানো হবে না কখুনো।এদিকে ঘরির কাটা ঘুরতে ঘুরতে বেজে গেলো ৪ টা জনসভার পরে কলেজে আবার সাংস্কৃতিক অনুষ্টান এর আয়োজন ছিল সেখানে আমাদের কলেজের ছাত্র ছাত্রিরা গান নাচ করবে।সেগুলোও শুরু হয়ে গেল।আমি কিছু সময় সেগুলো দেখলাম এরপরে বাসায় যাওয়ার জন্য উঠে গেলাম।অসংখ্য ধন্যবাদ আপনাদের আশা করছি ভালো লাগবে।ভালো থাকবেন সবাই।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/beckon.windowless.awhile
Sort:  
 2 years ago 

আসলেই কলেজ লাইফ গুলো অনেক মজার হয় ছাত্র জীবনের শ্রেষ্ঠ সময় এই কলেজের সময়টুকু। এরকমভাবে কলেজ লাইফে বিভিন্ন ধরনের সভা-সমিতি মিটিং আড্ডাবাজি হৈ-হুল্লোড় সব মিলিয়ে অনেক আনন্দঘন মুহূর্ত জীবনে আসে এবং চলে যায়। বিশেষ করে আপনার আজকের আয়োজন এই জনসভা দেখে খুব ভালো লাগলো। প্রত্যেকটা কলেজে নবীনদের এভাবে সাদরে বরণ করে নেয়ার এই দৃশ্যটা দেখতে খুব ভালো লাগে। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57630.83
ETH 3105.65
USDT 1.00
SBD 2.33