😍😍বাংলা নাটক"ওলট পালট রিভিউ"(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২২মাঘ
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • শনিবার
  • বাংলা নাটক "ওলট পালট" রিভিউ

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে। আজকের পোস্টে থাকছে বাংলাদেশি সদ্য মুক্তি পাওয়া নাটক "উলট পালট" রিভিউ করবো তাহলে চলুন শুরু করা যাক।


গুরুত্বপূর্ণ তথ্যঃ

নাটকরিভিউ
নামওলট পালট
স্ক্রিপ্ট এবং ডিরেকশনএস আর মজুমদার
অভিনয়েমোশারফ করিম,তানজিন তিসা,শাবনাজ সানি,ডিকন নুর,বাশার বাপ্পি,তনুশ্রী, লামিয়া আলম
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
লেভেলসিএমভি
রিলিজড২০-০১-২০২২

নাটক লিংকঃ


কাহিনী সংক্ষেপঃ

রাইহান এবং নদী দুজন দুজন কে পছন্দ করেই বিয়ে করেছে।দুজনের বেশ ভালোই কাটছিলো দিন শহরের একটি বাসায় তারা থাকে রাইহান একটি কোম্পানিতে জব করে কিন্তু রাইহান এর সমস্যা বার বার চাকুরি হারানো।এর পেছনে অবশ্য কারণ রয়েছে।আর যতোবার সে চাকুরি হারায় ঠিক ততোবার নদীর কাছে সে রাগ শোনে এবং এটা ওটা ফেলে দেয়।আজ ও সে এসেছে চাকুরি হারিয়ে।ঘরে কাচা বাজার যা ছিলো সব রাইহান এর গায়ে ছুরে মারছে আর সেগুলো রাইহান একটা ঝুরি নিয়ে ধরছে বেশ মজার ছিলো।

Screenshot (113).png

Screenshot (114).png


রাইহান একজন সহজ সরল ছেলে সে তার বেতন বাড়ানোর জন্য বস কে বললে বস তাকে ঝারি মারে এরপরে রাইহান রেগে বস কে মারতে যায় এবং বস তাকে চাকুরি থেকে বের করে দেয়।এরপরে আরেকটি পোশাক কারখানায় সে ডিজাইনার হিসাবে নিয়োগ পাই।একদিন কম্পানির মালিকের মেয়ের সাথে ডিসকাস করছিলো সে।এবং মালিকের মেয়েকে একটু প্রশংসা করাতে মালিকের মেয়ে তাকে বলে রাইহান সাহেব এভাবে আমাকে কেউ কোনোদিন বলে নাই আপনি সাহস করে বলেছেন চলুন না আমরা আগামি সপ্তাহ এক সাথে কাটায় রাইহান ভয় পেয়ে বলে মেডাম আমার বউ আছে।

Screenshot (116).png

Screenshot (118).png


মালিকের মেয়ে বলে তাহলে আমাকে প্রশংসা করার কারন কি।রাইহান বলে যাতে বেতন বারে আমার কদর থাকে কারণ আজকাল এটাই হচ্ছে যে যতো পটাতে পারবে সেই উপরে উঠতে পারবে।সেখান থেকেও রাইহান চাকুরি হারায়।এরপরে রাইহান এর স্ত্রী নদী সে একটি ব্যাংকে হিসাব রক্ষক হিসাবে জব নেন আর রাইহান বাসায় বসে বসে দাবা খেলে।বাসায় এসে এগুলো দেখে নদী রেগে যায়।কি আর করার একদিন ব্যংক এর বস নদীকে ইম্প্রেস করার চেষ্টা করে এবং দুপুরের খাবার এক সাথে খাওয়ার অফার দেয়।নদি বসের সাথে একটি রেস্টুরেন্ট এ যায় এবং বলে স্যার আপনাকে এখানে আনার একটাই কারণ তা হলো বোঝানো আমি চাইলে সবার সামনে আপনাকে অপমান করতে পারতাম কিন্তু করি নাই।

Screenshot (120).png

Screenshot (119).png


রেস্টুরেন্ট থেকে বাসায় গিয়ে রাইহান এর সাথে ঝামেলা বেধে যায় এবং তাদের মধ্যে কোনো কথা বারতা হয়না এক জন অন্য জনকে ছাড়া থাকেন।একদিন অফিস থেকে বস তাকে ৬ লক্ষ ৩২ হাজার টাকার একটা হিসাবের গড়মিল ধরিয়ে দেয় এই হিসাব ঠিক না করতে পারলে নদী কে দিতে হবে টাকা গুলো নদি চিন্তায় বাসায় এসে সুপায় বসে পরে রাইহান বলে কি হয়েছে এরপরে নদী সব কিছু বলে রাইহান মুচকি হেসে বলে এই গুলো টাকা মাত্র এটা আমিই দিয়ে দিব।

Screenshot (122).png

Screenshot (121).png


নদি বলে প্লিজ রাইহান মজা করো না।রাইহান বলে এটা মজা না সত্যি তুমি ভাবো আমি সব সময় গেইম খেলি আসলে তা না,আমি আউটসোর্সিং করি বাইরের বেশ কিছু কোম্পানি আমার ডিজাইন পছন্দ করেছে এবং সেখান থেকে অনেক পরিমান টাকা পেয়েছি তার মধ্যে থেকে এই টাকা গুলো দিয়ে দিব।তোমাকে এইসব বলি নাই কারণ সামনে মাসে নেপালের একটা প্যাকেজ ধরিয়ে সারপ্রাইজ দিতে চেয়েছিলাম।শেষে একটা কথা বলে রাইহান যে চাকুরি বাকুরি করতেই হবে এর কোনো মানে নেই।দেশ অনেক এগিয়েছে এখন ঘরে বসে অনেক কিছু করা যায়।

Screenshot (126).png

Screenshot (125).png


শিক্ষাঃ

আসলে বর্তমানে পাম দেওয়া ছাড়া কেউ উপরে উঠতে পারে না ফলে সৎ ব্যাক্তি রা এই যুগে নিজেদের সাফাল্য আনতে পারে না।আর একটা দিক হলো বর্তমান বিশ্ব অনেক এগিয়ে গিয়েছে অনেক মানুষ আউটসোর্সিং করে প্রচুর পুরিমান টাকা আরনিং করছেন যা চাকুরি বাকুরি থেকে বেস্ট এটাই মূলত দেখানো হয়েছে যে ঘরে বসেই এখন পেটের ভাত উপার্জন সহজ নিজেদের স্বপ্ন পূরন করা যায়।


ব্যক্তিগত রেটিং

নাটকটিকে আমি আমার কাছে সেরা স্থান দিব আমি ১০/০৯ দিলাম


বন্ধুরা নিজের মতো করে নাটকটির গল্প সংক্ষেপে উপস্থাপন করেছি আশা করছি আপনারা বুঝতে পারবেন। আর নাটকটি দেখলে আরো ভালো ভাবে বুঝতে পারবেন।সবাই ভাল থাকবেন আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে।

Sort:  
 2 years ago 

  • নাটকটি মনে হয় আমার দেখা হয়নি। কিন্তু দেখে মনে হচ্ছে খুব অসাধারণ একটি নাটক এ টি। বর্তমানে নাটক মুভি এত বেশি দেখা হয়না। কিন্তু সময় নিয়ে এই নাটকটির দেখার ইচ্ছে করতেছে আমার।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45