😍😍"তোমাকে "গান কভার (১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ৭ ফাল্গুন
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • রবিবার
  • "তোমাকে"গান কভার

IMG_20220220_113937.jpg

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আমার আজকের ব্লগে থাকছে একটি গান কভার বন্ধুরা পরিণীতা সিনেমার কথা অনেকে শুনেছেন এবং দেখেছেন অসম্ভব সুন্দর এই সিনেমার কিছু গান রয়েছে এর মধ্যে "তোমাকে" গানটা আমার রিদয় ছুয়ে যায়।


গানটি শুনতে শুনতে নিজেই গাওয়ার চেষ্টা করলাম জানিনা কতোটা ভালো করতে পেরেছি। ভুলত্রুটি ক্ষমা করবেন সুদরানোর চেষ্টা করবো।ধন্যবাদ সবাইকে।


গানেরকিছু তথ্য
গানের নামতোমাকে
সিনেমাপপরিণীতা
মূল শিল্পীশ্রেয়া ঘ্রোসাল
লেখকঅরকো

গানের লিরিক্স

তুমি হাসলে আমার ঠোঁটে হাসি,
তুমি আসলে জোনাকি রাশি রাশি
রাখি আগলে তোমায় অনুরাগে
বলো কিভাবে বোঝাই ভালোবাসি?
সব চিঠি সব কল্পনা জুড়ে
রং মিশে যায় রুক্ষ দুপুরে
সেই রং দিয়ে তোমাকেই আঁকি
আর কিভাবে বোঝাই ভালোবাসি।

প্রাণ দিতে চাই, মন দিতে চাই
সবটুকু ধ্যান সারাক্ষন দিতে চাই
তোমাকে, ও.. তোমাকে।

স্বপ্ন সাজাই, নিজেকে হারাই
দুটি নিয়নে রোজ নিয়ে শুতে যাই
তোমাকে, ও.. তোমাকে।

জেনেও তোমার আঁখি চুপ করে থাকে
রোজ দুইফোঁটা যেন আরও ভালো লাগে
গানে, অভিসারে, চাই শুধু বারেবারে
তোমাকে, ও.. তোমাকে।

যেদিন কানে কানে সব বলবো তোমাকে
বুকের মাঝে জাপটে জড়িয়ে ধরবো তোমাকে।

পথ চেয়ে রই, দেরি করোনা যতই
আর ভোলা যাবেনা জীবনে কখনোই,
তোমাকে, ও.. তোমাকে।

হ্যাঁ প্রাণ দিতে চাই, মন দিতে চাই
সবটুকু ধ্যান সারাক্ষন দিতে চাই
তোমাকে, ও.. তোমাকে।


গানের লিংক

Sort:  
 2 years ago 

ভাই গানটির কথা গুলো অনেক সুন্দর ছিল।আপনি খুব সুন্দরভাবে গানটি গাওয়ার চেষ্টা করেছেন।আপনার গাওয়া গান আমার অনেক ভালো লেগেছে।শুভকামনা রইলো আপনার জন্য।

আপনিতো খুব সুন্দর গান করতে পারেন দেখছি তোমাকে গানটা আপনার কন্ঠে অনেক ভালো লেগেছে আপনার কাছ থেকে আরও সুন্দর সুন্দর গান আশা করছি শুভকামনা রইল এভাবেই চালিয়ে যান

 2 years ago 

অনেক সুন্দর একটি গান গেয়ে আমাদের মাঝে উপহার দিয়েছেন। আপনার গানের গলা শুনে আমি মুগ্ধ হয়ে গেলাম ভাইয়া। অসাধারণ একটি গান আমাদের মাঝে উপহার দিয়েছেন আপনি। মিষ্টি গলায় দারুন একটি গান গেয়ে সকলের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

অসাধারণ একটি গান গেয়েছেন দেখছি ভাইয়া ।আপনাদের গানের প্রশংসা করতে হবে ।আপনার গান আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দারুন গেয়েছেন ভাই আপনার কন্ঠে গানটি শুনে অনেক ভালো লাগলো। আশাকরি আপনার কাছে থেকে আরও সুন্দর সুন্দর গান শুনতে শুনতে পারবো ইনশাআল্লাহ আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ প্রিয় লিমন ভাই। ভালোবাসা রইলো।

 2 years ago 

ওয়াও ভাই আপনার মিষ্টি গলার গানটি শুনে সত্যি অনেক ভালো লাগলো । আপনি চমৎকার ভাবে গানটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন ।‌এই গানটি আমি আগে কখনো শুনিনি তবে আপনার মুখে এই গানটি শুনে খুবই ভালো লাগলো।‌ ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

সুন্দর গেয়েছেন ভাই । এই গানটা আমার ভালোই লাগে । শুভেচ্ছা রইল।

 2 years ago 

আমারো অনেক পছন্দেএ গান এটা।😍😍

অসংখ্য ধন্যবাদ ভাইয়া উৎসাহ দেবার জন্য💝🥰

 2 years ago 
তোমাকে এই গানটি আমাদের মাঝে অনেক বেশি জনপ্রিয় এবং গানটা শুনলে মন ভাল হয়ে যায়। আপনি আজকে চমৎকারভাবে আর এই গানটির কভার করলেন ভাই। আপনার গাওয়া গান টি অনেক বেশি সুন্দর হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য প্রিয় ভাই আমার।
 2 years ago 

অনেক সুন্দর একটি গান ছিলো, তবে গানের ও গলার কোমলতা এবং আপনার গাওয়ার স্টাইলটি ভাল ছিল।আশা করি ধীরে ধীরে আরো ভালো হবে। আপনাকে অনেক ধন্যবাদ,এবং ভাল থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনা করব।

সুন্দর সুন্দর ভাই,সুর আর সাহসের পুঁজি নিয়ে আপনি যা দেখালেন। তা আমার কাছে অতি প্রশংসনীয়। অনেক ভালো ভাই অনেক ভালো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65811.20
ETH 3178.05
USDT 1.00
SBD 2.54