❤️❤️স্ব-রচিত কবিতা(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊❤️❤️

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ১৬জ্যৈষ্ঠ
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • সোমবার
  • স্ব রচিত কবিতা

IMG20220530112147.jpg

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাউ ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি স্ব রচিত কবিতা তাহলে চলুন শুরু করা যাক।


একজন বাঙ্গালি হিসাবে শরীরে কবিতার রক্ত বইছে কারণ বাঙ্গালি হলো আবেগি আর কবিতা লিখতে যথেষ্ট আবেগ দরকার।এই কবিতা টা হঠাৎ ভাবতে ভাবতে তাকে নিয়ে লেখা।খুব মনে পরছিলো তাকে জানিনা সে আমার কথা ভাবছে কিনা যদি না ভাবে তাহলে দুঃখ নেই আর ভাবলে সে ফিরে আসবে।জাইহোক জানিনা ছন্দ কেমন মিলাতে পেরেছি ভুল ত্রুটি ক্ষমা করবেন।


তোমারো কি আমার কথা মনে পরে

আশিক

এই যে শোনো আকাশ নীলা,
যেদিন থেকে তোমার প্রতি আ-স-ক্ত হলাম,

সেদিন থেকে আমার আর ভালো থাকা হলো না

আজ এই অবেলায় তোমার কথা খুবই মনে ধরেছে আমার,

জানি না তুমি ও ভাবছো আমারি মতো

নাকি ভুলে গেছে মুছে দিয়েছো আমার নাম তোমার জীবন খাতা থেকে

যদি কেটে দাও তাহলে অনুরোধ করবো

মনের খাতাই একটা রাফ পৃষ্টা নিয়ে নিও।

আর আমার কথা লিখে রেখো 😍 যখন হবে তখন দিয়ে দিও

যখন দেখা হবে তখন সেই রাফ পৃষ্টা মনের মধ্যে থেকে বাহির করে আমাকে দিয়ো।

যদিও তোমার মনে থাকবে না হয়তো আমারই কথা,,

আচ্ছা যদি এমন হতো তোমার মতো আমিও সব কিছু ভুলে যেতে পারতাম,

বা কাউকে কথা দিয়ে কথা না রেখে ভুলে যেতাম কতই না আনান্দ হতো।

তোমার মতো আমারো ভুলে যাওয়া রোগ হোক

Sort:  
 2 years ago 

হুম, বিষাদের গন্ধ পাই কবিতায়। সব বুঝে গেলাম। ভালো ভালো ।

 2 years ago 

🙈🙈🙈🙈দিদি বিষাদ ই লেগেছে 😟🙂

 2 years ago 

অনেক সুন্দর একটি কবিতা আপনি আমাদের মাঝে উপহার দিয়েছেন। কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। অনেক আবেগ ময় একটি কবিতা। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

কার জন্যে কবিতা লিখেন ভাই? ভাবির জন্য নাকি হিহি😁।

ভালো ছিল কিন্তু কবিতাটা। ভালোই লিখেছেন, সামনে আপনার কাছ থেকে এরকম আবেগের কবিতা আরো চাই 😎

 2 years ago 

খুবই অসাধারণ লিখেছেন ভাই। আপনার কবিতা আমার অনেক ভালো লাগে। তবে আপনার কবিতা আবৃত্তি মিস করলাম। আশা করি সামনে আরো সুন্দর সুন্দর কবিতা শেয়ার করবেন। ভালোবাসা রইলো।

 2 years ago 

খুবই চমৎকার একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন কবিতার মধ্যে হৃদয় পোড়ার গন্ধ পাচ্ছি। আপনি যে এত ভালো কবিতা লেখেননি সেটা জানা ছিল না। আপনার কাছ থেকে পরবর্তীতে এরকম সুন্দর সুন্দর কবিতা আশা করব। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনি তো দারুন কবিতা লেখেন ভাই। আপনার কবিতাটি পড়ে ভাল লাগলো। কিন্তু খুব সুন্দর করে কবিতা লিখেছেন। তবে আপনি কিন্তু খুব সুন্দর কবিতা আবৃত্তি করেন। কবিতা আবৃত্তি করলে কিন্তু আরও বেশি ভালো লাগতো অনেক শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

বাহ প্রেমময়ী স্মৃতিময় কাব্য কবিতা লিখে আমাদের মাঝে তুলে ধরলেন। হ্যাঁ অবশ্যই মনে পড়বে সে যদি আপনাকে সত্যি ভালোবেসে থাকে।

 2 years ago 

খুব ভালো লাগলো ভাই নিজের মনের ভাব প্রকাশ করেছেন কবিতার মাধ্যমে। যদিও আমি কবিতা খুব একটা বুঝি না। চেষ্টা করেছি লেখার জন্য তবে লিখতে পারিনা। আপনার কবিতাটি বেশ ভালো লেগেছে আমার কাছে ভাই। ধন্যবাদ এরকম সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাই কবিতা বাঙালির রক্তে থাকা কথাটি যথার্থই বলেছে।ন কারণ বাঙালিরা অনেকটা আবেগপ্রবণ হয়ে থাকে। আর কবিতা লিখতে যথেষ্ট পরিমাণ আমাদের আবেগের দরকার। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাহ্ ভাইয়া! মনের কথাগুলো নিয়ে দারুন একটি কবিতা লিখেছেন। কবিতার মধ্যে বিষাদের ছায়া দেখতে পাচ্ছি। তবে যাইহোক, কবিতাটা কিন্তু অনেক সুন্দর হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58334.82
ETH 2595.71
USDT 1.00
SBD 2.40