😍😍আমার দিনলিপি (১০%পে আউট লাজুক খ্যাকের জম্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ3 years ago
  • ১৫ ফাল্গুন
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • সোমবার
  • আজকের দিনলিপি

IMG20220228130717.jpg

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভালো আছেন। আর আমি আমার ভালো থাকার সিমা আজ পরিমাপই করা যাবেনা এতোটা ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। বন্ধুরা আমার আজকের ব্লগে থাকছে।আজকের দিনটার কার্যকর্ম তাহলে চলুন শুরু করা যাক আশা করছি আপনাদের ভালো লাগবে।

IMG20220228120627.jpg

IMG20220228121810.jpg

IMG20220228121812.jpg


আজকে ছিল সবেই মিরাজ আজকের দিনটার জন্য আমি রোজা রাখি।ভোরে খেয়ে দেয়ে ঘুমিয়ে পরি সকাল ৯ টায় ঘুম থেকে উঠেই দেখি প্রিয় মানুষ টার ম্যাসেজ। সে মেচ এ চলে যাবে তাই আজকে দেখা করতে বলছে খুব কষ্ট করে বাসায় বলে ম্যানেজ করে বের হয়েছে।আমাকে দ্রুত রেডি হয়ে তার স্কুলের সামনে যেতে বলে।আমি দ্রুত রেডি হয়ে নদী পার হয়ে চলে যায় তাহার স্কুলের সামনে।গিয়ে দেখি কেউ নেই আমি অপেক্ষা করতে থাকি।


IMG20220228124230.jpg

IMG20220228124226.jpg

অনেকটা সময় পর সে সাইকেল চালিয়ে এসেছে এসেই তার রাগ। যে দেরি কেন হলো রাগারাগির এক পর্যায় উনি শান্ত হলেন এবং হাটতে থাকলাম দুজনে।এরপরে হাটতে হাটতে সে বললো দ্রুত বাসায় যেতে হবে। তো আমার জন্য সে সৃতি হিসাবে একটি চাবির রিং আর দুইটা জিনিস এনেছে আমি তার জ্ন্য কিছুদিন আগেই কয়েকটা জিনিস কিনে রেখেছিলাম সেগুলো তাকে দিলাম।এরপরে হাটতে হাটতে কথা বলতে বলতে সে চলে গেলো।

IMG20220228144408.jpg


আমিও আমার বাসার দিকে হাটতে থাকলাম।এরপরে নদী পার হলাম এবং বাসায় চলে এলাম।বাসায় এসে আগে গোসল টা সেরে ফেললাম।এরপরে নামাজ আদায় করে বাসায় এসে লম্বা একটা ঘুম।ঘুম থেকে উঠে দেখি আযান হয়ে গেছে এরপরে নামাজ পরে গেলাম একটু নদিতে বেড়াতে।আজ আমি যেহেতু রোজা বাকিরা কেউ রোজা নেই তাই প্লান করা হয়েছে সবাই ৩০-৪০ টাকা করে দিয়ে একটা ইফতার করা হবে।সেই টাকা দিলাম এরপরে আমরা ইফতার কিনলাম।

IMG20220228190437.jpg

IMG20220228174058.jpg

IMG20220228173952.jpg

IMG20220228173241.jpg

IMG20220228173235.jpg


বাসায় এসে সবাই মিলে বসে ইফতার করলাম যেনো রমজানের স্বাদ টা পেয়ে গেলাম।আসলে লেখার মাঝে আমি পুরো অনুভুতি টা প্রকাশ করতে পেরেছি কিনা জানিনা আমার আজকের দিনটা এতোটাই ভালো ছিলো কি বলবো।সবাই আমার জন্য এবং আমার প্রিয় মানুষ টার জন্য দোয়া করবেন সালাম সবাইকে ভালো থাকবেন আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে।


Sort:  
 3 years ago 

আপনার উপস্থাপন করা আপনার ডায়েরি গেম পোস্টটি অসাধারণ ছিল । বিশেষ করে ইফতার খাওয়ার মুহূর্তটা আমার কাছে বেশ চমৎকার লেগেছে তাছাড়া আপনি আপনার জীবনের অ্যাক্টিভিটি গুলো অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার পোস্টটি পড়ে খুবই ভালো লেগেছে। আপনার দিন লিপি খুবই দুর্দান্ত হয়েছে। ফটোকপি গুলো দেখতে বেশ অসাধারণ লাগছে। এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

রমজান মাস আমাদের খুবই সন্নিকটে আর একক মাস পরে রোজা শুরু হতে চলেছে। রমজান শুরুর আগে প্রস্তুতিটা ভালই নিয়ে ফেলেছেন মনে হচ্ছে। প্রিয় মানুষগুলোর থেকে দূরে থাকতে আসলেই খুব খারাপ লাগে। দূরে যাওয়ার আগে আপনার প্রিয় মানুষ আপনার সাথে দেখা করতে এসেছে জেনে খুব ভাল লাগলো। ধন্যবাদ আপনার সুন্দর মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই মন্তব্য দেখে ভালো লাগলো।

 3 years ago 

অনেক চমৎকার একটা দিন লিপি। খুবই ভালো কাটিয়েছেন।

তবে একটা বিষয় হলো, আমিও আজকে রোজা রাখতাম। যদিও আমার বড় আপু আমাকে অবগত করেছিল আজকে রোজা রাখার জন্য তবে সেটি ভুলে গিয়েছিলাম।
আশা করছি আগামী কালকে চেষ্টা করবো।

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাই অসাধারণ দিনলীপি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য

 3 years ago 

প্রথমে শুনে ভালো লাগলো আপনি ঈদে মেরাজ উপলক্ষে রোজা রেখেছেন। এই দিনটা আমাদের জন্য অনেক খুশির। আর কয়েকদিন পরেই রমজান মাস আসতেছে। রমজান মাস আমাদের জন্য বেশ আনন্দের। যদিও আপনি রোজা রেখেছেন সব বন্ধুরা রোজা রাখেননি কিন্তু তার পরেও সবাই মিলে একসাথে ইফতার করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি খুব সুন্দর ছিল। আমাদের মাঝে এত সুন্দর একটি দিনলীপ শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনার গতকালের দিনটি অনেক সুন্দরভাবে কেটে গেছে।রোজা ছিলেন শুনে খুব ভালো লাগলো।প্রিয় মানুষের সঙ্গে দেখা করা এবং গিফট আদান প্রদানের বিষয়টি বেশ আকর্ষণীয় ছিল।বন্ধুদের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটিয়েছেন।ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33