😍😍বাংলা নাটক"মন মুনিয়া রিভিউ"(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২১চৈত্র
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • মোঙ্গলবার
  • নাটক রিভিউ

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি,আমি@ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আমার আজকের ব্লগে থাকছে একটি নাটক রিভিউ।আশা করছি নাটকটি আপনাদের ভালো লাগবে। নাটকের নাম মন মুনিয়া।


নাটকের গুরুত্বপূর্ণ তথ্য:

নাটকরিভিউ
নামমন মুনিয়া
পরিচালকসোহেল আরমান
অভিনয়েকেয়া পায়েল,অপুর্ব, ওয়াহিদা মল্লিক জলি,পাপিয়া,ববি,পলাশ,আরো অনেকে
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
ডুরেশন৩৯ মিনিট
রিলিজড১১ মার্চ ২০২২

নাটকের লিংক:

কাহিনী সংক্ষেপ:

Screenshot_2022-04-05-22-37-56-92.jpg

Screenshot_2022-04-05-22-37-46-93.jpg

Screenshot_2022-04-05-22-37-35-72.jpg

Screenshot_2022-04-05-22-37-19-08.jpg

Screenshot_2022-04-05-22-37-14-38.jpg

রাকিব সে শহরে একটি চাকুরি সুত্রে শহরেই থাকেন।দুই একদিন হলো সে বাইক এক্সিডেন্ট করেছেন।এই খবর পেয়ে তার মা তার এক খালাতো বোন কে সাথে নিয়ে দেখতে চলে এসেছে।আসলে খালাতো বোন মুনিয়ার আসার অবশ্য কারণ আছে।তার মা কোনো গাড়ি বা ট্রেইন না পাওয়ায় মুনিয়ার স্কুটিতে এসেছে এছাড়াও মুনিয়ার সাথে রাকিব এর বিয়ের কথা বলেছে রাকিব এর মা।


এই জন্য রাকিব এর সাথে দেখা করাতে মুনিয়াকে সাথেই নিয়ে এসেছে।রাকিব কে মুনিয়া যাতে ইম্প্রেস করতে পারে কিন্তু রাকিব মুনিয়াকে সহ্যই করতে পারে না।তবুও মুনিয়াও রাকিবের পিছু ছাড়ে না সেই ছোট বেলা থেকে রাকিব মুনিয়াকে কোলে নিয়ে ঘুরে বেরিয়েছে আর এখন সেই বোন কে বিয়ে করতে হবে রাকিব এটা মানতেই চায়না।


Screenshot_2022-04-05-22-40-03-92.jpg

Screenshot_2022-04-05-22-39-46-69.jpg

Screenshot_2022-04-05-22-39-26-46.jpg

Screenshot_2022-04-05-22-38-50-55.jpg

Screenshot_2022-04-05-22-38-29-86.jpg

Screenshot_2022-04-05-22-38-19-57.jpg

এদিকে রাকিব এর পা এবং হাতের অবস্থা ক্রমে দেরে যেতে থাকে।আর রাকিব এর একটা রিলেশন থাকে তার এক ফ্রেন্ড এর সাথে।কিন্তু মেয়েটা ভালো নয়।রাকিব কে দেখানোর জন্য বিভিন্ন নাটক করতে থাকে একদিন রাকিব এর বাসায় আসে সেই মেয়েটা রাকিব কে দেখতে।কিন্তু মুনিয়া বুঝতে পারে কেনো এসেছে তারা তাই মুনিয়া তাদের অনেক হেন্সতা করে।এটা রাকিব বুঝতে পেরে মুনিয়াকে চর মারে একটা।


রাকিব এর ফ্রেন্ড রা রাকিব এর সাথে অভিনয় করছে সেটা মুনিয়া সাদ থেকে একটা ঘটনা দেখে বুঝতে পারে।এদিকে রাকিব কে এইসব ঘটনা খুলে বলে তার বাবা।আর মুনিয়ার একজন আমেরিকান ছেলের সাথে বিবাহ ঠিক শুধু রাকিব এর মায়ের জন্য মুনিয়া বিবাহ ভাঙতে পারে কিন্তু রাকিব তাকে বুঝলোনা।একদিন সকালে মুনিয়া এবং রাকিবের মা চলে যেতে চায় এদিকে রাকিব নিজেকে খুব অসহায় আর দোশি মনে করছিল।এক টা সময় মুনিয়াকে রাকিব বলে তোকে আমি কাউরে হতে দিব না।এটা শুনে মুনিয়াতো আত্বহারা হয়ে যায় আর এখানেই সমাপ্তি।


নিজের মতামত:

আমরা মানুষ চিনতে ভুল করে থাকি এর জন্য আমাদের কে অনেক কষ্ট পেতে হয়।কেউ আমাদের অনেক ভালোবাসে কিন্তু আমরা তাকে গুরুত্ব দেই না।আমরা গুরুত্ব দেই তাদের যারা আমাদের কে এরিয়ে চলতে চায় এবং ভালো রাখার মুখোশ পরে থাকে।এই নাটকটিতে খুব সাবলিল অভিনয় এর মাধ্যমে সেটাই দেখানো হয়েছে আমাদের কে অবশ্যই আসোল মানুষ চিনতে হবে সেটা বন্ধু বাছাই এর ক্ষেত্রে বা জীবন সঙ্গী বাছাইয়ের ক্ষেত্রেই হোক না কেনো।


ব্যক্তিগত রেটিং

নাটকটিকে আমি আমার কাছে সেরা স্থান দিব আমি ১০/০৯ দিলাম


বন্ধুরা নিজের মতো করে নাটকটির গল্প সংক্ষেপে উপস্থাপন করেছি আশা করছি আপনারা বুঝতে পারবেন। আর নাটকটি দেখলে আরো ভালো ভাবে বুঝতে পারবেন।সবাই ভাল থাকবেন আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে।

Sort:  
 2 years ago 

যদি ওই নাটকটি আমার এখনো দেখা হয় নাই। তবে পার্সোনালি আমি অপূর্বর বড় একজন ফ্যান। আপনার রিভিউটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি খুব সুন্দর করে সবকিছু বর্ণনা আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার রিভিউ দেখে মনে হচ্ছে যে নাটকটি দেখতে হবে। এরকম সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের সামনে তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অপূর্বর নাটক সত্যি বলতে ভালই লাগে তবে ইদানিং বাংলা নাটক গুলো সব একঘেয়েমি হয়ে গিয়েছে। এই নাটকটি আমার দেখা শেষ। আমি মনে করি একটু ভিন্নতা নিয়ে আসা উচিত বাংলা নাটকে কারণ বিশ্বে বাংলা নাটকের প্রভাব খুব ভালোভাবে রয়েছে।

বেশ ভালো লাগলো সম্পূর্ণ নাটকের রিভিউ পড়ে। অনেক সুন্দর একটা নাটক যদিও আমি এখনো নাটকটি দেখিনি। কিন্তু পরে এতটা মজা লেগেছে যে এখন ভাবতেছি আজকে রাতে নাটকটা দেখে শেষ করব। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর এক নাটক আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

০৯/১০ এটা এমন হবে ভাই,,অর্থাৎ দশের মধ্যে 9।

যাইহোক নাটক রিভিউটি সুন্দর ছিল। গল্পটি বেশ উপভোগ করলাম। তবে নাটক দেখার তেমন একটা আগ্রহ নেই। তারপরও চেষ্টা করব যদি কখনো সময় পাই দেখবো। ধন্যবাদ আপনাকে এত কষ্ট করে একটি সুন্দর নাটকের রিভিউ আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

মন মুনিয়া নাটকটি এখনো দেখা হয়নি। আশা করি খুবই সুন্দর রোমান্টিক নাটক হবে যা গল্প পড়ে বুঝতে পারলাম। একসময় নাটকটি দেখার চেষ্টা করব সুন্দর রিভিউ এর মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক চমৎকার একটি নাটক রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন দেখছি, অপূর্ব নাটক আমার কাছে খুবই ভালো লাগে সত্যি বলতে অপূর্বর প্রতিটি নাটকই আমার কম বেশি দেখা তবে এই নাটকটি এখন পর্যন্ত দেখা হয়নি। আপনি খুবই চমৎকার ভাবে সংক্ষিপ্তাকারে আমাদের মাঝে নাটকের মূল বিষয়বস্তু শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি খুব সুন্দর নাটকের রিভিউ দিয়েছেন। নাটকটি আমি দেখেছি খুবই অসাধারণ একটি নাটক। নাটকের দৃশ্যপট চরিত্র এবং সংলাপ আমার কাছে খুব ভালো লেগেছে। এত সুন্দর নাটকের রিভিউ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

অপূর্বের নাটক আমার অনেক ভালো লাগে। আসলে নাটক মানেই হচ্ছে অভিনয়। অভিনয় ভালো করলে নাটক হিট হয়। আপনার রিভিউ পড়ে নাটক টি ভালো লাগছে। নাটকটি আমার দেখতে হবে। কাহিনী ভালো ছিলো।

 2 years ago 

নাটকটি আমার দেখা হয়নি। তবে অপূর্ব আমার পছন্দের একজন অভিনেতা। আপনার রিভিউ পড়ে এখন মনে হচ্ছে নাটকটি দেখতে হবে। সুন্দর রিভিউ দিয়েছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া অনেক সুন্দর করে মন মুনিয়া নাটকের রিভিউ দিয়েছেন।আমি এখনো এই নাটক টা এখনো দেখেনি। আপনার রিভিউ টা দেখে সত্যি খুব ভালো লেগেছে ভাইয়া। আর অপূর্বের সব গুলো নাটক খুব দারুণ দারুণ হয়।অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67536.76
ETH 3771.86
USDT 1.00
SBD 3.57