😍😍আমার মোবাইল ক্যামেরায় ধারন করা ফুলের ফটোগ্রাফি (১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২৬ফাল্গুন
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • শুক্রবার
  • ফুলের ফটোগ্রাফি

হেলো বন্ধুরা

IMG_20220311_220257.jpg

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের সাথে আশা করছি আপনাদের ভালো লাগবে তাহলে চলুন শুরু করা যাক।আমার আজকের ব্লগে আমার মোবাইল ক্যামেরায় ধারন করা কয়েকটি ফুলের ছবি শেয়ার করবো।


চিত্র-১

IMG_20220311_215815.jpg

IMG_20220311_215754.jpg

আমার প্রথম চিত্রে আপনারা দেখতে পাচ্ছেন একটি গোলাপ ফুল।গোলাপ কে ভালোবাসে না এমন মানুষ খুজে পাওয়া দায়। গোলাপ হলো ভালোবাসার প্রতিক এটাকে সবাইই ভালোবাসে।এই ফুলটি আমি আমার ছোট বোনের ফুল বাগান থেকে সংগ্রহ করেছিলাম।আজই ফুটেছে এটি বোন দেখেই আমাকে ডেকে বলছে ভাইয়া আমার ফুলের ছবি তুলতে হবে।গিয়ে দেখি অনেক সুন্দর লাগছিল তাই ছবিও তুললাম এবং আপনাদের সাথে শেয়ার করলাম।


চিত্র-২

IMG_20220311_202246.jpg

এটি আমার অনেক পছন্দের ধুনের ফুল এটাকে জানিনা আপনারা চিনবেন কিনা সজ বা ধুনে যে যেভাবেই চিনেন এই ফুলটা আমার খুবই ভালো লাগে সবুজের মাঝে সাদা অসাধারন দেখতে এটা আমাদের মাঠে এখন নেই বললেই চলে আমাদের ক্ষেত এর একদম শেষে এক গুচ্ছ ধুনে গাছ দেখতে পাই এবং সেখানে এই ফুল টি ছিল আমি ছবি তুলি।


চিত্র-৩

IMG_20220311_202228.jpg

IMG_20220311_202210.jpg

এটি হলো আমার অজানা একটি গাছারার ফুল।আমাদের মাঠে এই সময়ে এই গাছ গুলো হয় এবং ফুল ও ফোটে এর ফুল গুলো অনেক সাদা আর পাতলা আশ জাতিয় লাগে। দেখতে বেশ ভালোই কড়ি অবস্থায় এটার রং বেগুনি বেগুনি।মাঠে ঘুরতে গিয়ে প্রকৃতির এমন সুন্দর দৃশ্য বেশ ভালো লাগে।


চিত্র-৪

IMG_20220311_205947.jpg

বন্ধুরা এটা হলো খেশারির ফুল আপনারা সবাই খেশারির সাথে অবশ্যই পরিচিত আছেন এর ফুল গুলো বেগুনি নিল দেখতে ছোট ছোট খুবই সুন্দর লাগে এই গাছ গুলো সবুজ হওয়াতে এই নিল বেগুনি ফুল গুলো অনেক সুন্দর লাগে দেখতে আমি আমাদের ক্ষেত থেকে এই চিত্র টি তুলেছিলাম আপনাদের সাথে শেয়ার করে ভালো লাগলো।


চিত্র-৫

IMG_20220311_210036.jpg

বন্ধুরা এই ছবিটা থেকে আপনারা এটা চিনবেন না হইতো এটা হলো ভুট্টার শিষ।অর্থাৎ ভুট্টা গাছের একদম মাথায় এই শিষ হয়ে থাকে দেখতে অনেক টা ধানের শিষ এর মতো লাগে।এই শিষ থেকে কোনো ফল পাওয়া যায়না।দেখতে অনেক ভালো লাগে।আমি আমাদের ক্ষেত এর পাশে ভুট্টার জমিন থেকে এই চিত্রট তুলেছিলাম।


বন্ধুরা সবাইকে অসংখ্য ধন্যবাদ আশা করছি আমার তোলা চিত্র গুলো আপনাদের ভালো লাগবে সবাই ভালো থাকবেন আশা করছি আপনাদের ভাল লাগবে।ধন্যবাদ সবাইকে।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/inching.puma.sari
Sort:  
 2 years ago 

আপনার মোবাইল ক্যামেরায় ধারন করা ফুলের ফটোগ্রাফিগুলো সত্যিই অসামান্য। দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। এতো সুন্দর ফটোগ্রাফি আমি আগে কোথাও দেখি নাই। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

বাহ আপনি মোবাইল দিয়ে খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন। আমার কাছে আপনার ফটোগ্রাফি গুলো খুবই ভালো লাগলো। এমনিতেই ফুলের সৌন্দর্য আমাকে মুগ্ধ করে। আপনি খুব সুন্দর করে ফুলের সৌন্দর্য ফটোগ্রাফির মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন ।সুন্দর উপস্থাপনার মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুবই অসাধারণ হয়েছে। প্রত্যেকটি ফটোগ্রাফি খুব সুন্দর ভাবে উঠেছেন আপনি। বিশেষ করে গোলাপ ফুলে ফটোগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। এত সুন্দর ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর কয়েকটি ফুলের ফটোগ্রাফি আমাদের সকলের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ফটোগ্রাফি গুলো দেখেই বোঝা যাচ্ছে আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করে থাকে। প্রতিটি ফটো আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে, আমি রীতিমত মুগ্ধ আপনার ফটোগ্রাফি দেখে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ফটোগ্রাফিক পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার তোলা ফুলের ফটোগ্রাফি গুলো সত্যি অনেক চমৎকার ছিল। আমার কাছে গোলাপ ফুলটি বেশ চমৎকার লেগেছে এছাড়াও প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি খুবই স্পষ্ট ছিল । আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করতে পারেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার করা মোবাইল ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। আপনি প্রতিটি ছবি সুন্দর ভাবে ক্যাপচার করেছেন এবং অসাধারণ বর্ণনা দিয়েছেন। শুভকামনা রইল আপনার জন্য।

ভাই আপনার ফটোগ্রাফি গুলো বেশ দারুন লাগছে।অনেক দারুন ভাবে ক্যাপচার করছেন।যা দেখে আমি মুগ্ধ হলাম।ফটোগ্রাফি সাথে সাথে উপস্থাপনা অনেক সুন্দর।অনেক শুভ কামনা রইল।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখে শুধু একটা কথাই বলতে ইচ্ছে করছে যদি দক্ষতা থাকে এবং জানা থাকে তাহলে মোবাইল দিয়েও খুব সুন্দর ফটোগ্রাফি করা যায়। সত্যিই ভাই আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি অসাধারণ ছিল। এবং দারুণ উপস্থাপনার সাথে আমাদের মাঝে পেশ করেছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাই আপনাকে আমি একটি কথা বলবো। আপনার পোস্টে যখন কমেন্ট করতে আসি তখন আপনার পোস্টটি ডেক্সটপ মোডে চলে যায় কেন 🥺।সর্বোপরি গোলাপ ফুল প্রিয়। আপনি দারুন ফটোগ্রাফি করেছেন। আসলে আমরা সকলেই চিনে যারা গ্রাম অঞ্চলে বসবাস করি ভুট্টার ক্লিক টি। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ওহ আপনার ফোন্টা ডেক্সটপ মুড করে নিবেন আমারো মাঝে মধ্যে এমন হয়।

ধন্যবাদ মন্তব্যর জন্য।

 2 years ago 

সবগুলো ফুলের ছবিই সুন্দর। তবে আমার কাছে বেশি ভালো লেগেছে, গোলাপি কালারের গোলাপটা।দেখতে অনেক মিষ্টি লাগছে।তাছাড়া খেসারি ফুলটাও বেশ সুন্দর লাগছে।ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74