😍😍কোস্তরি ফুলের ফটোগ্রাফি(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ১৪চৈত্র
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • মোঙ্গলবার
  • কোস্তরি ফুলের ফটোগ্রাফি

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ্‌ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে আপনাদের সাথে কস্তরি ফুলের ফটোগ্রাফি শেয়ার করবো আশা করছি আপনাদের ভালো লাগবে চলুন শুরু করা যাক।

IMG_20220329_130714.jpg


IMG_20220329_130924.jpg

IMG_20220329_130857.jpg

IMG_20220329_130741.jpg

IMG_20220329_231352.jpg

কস্তোরি ফুল সবাই কি এই ফুলের সাথে পরিচিত অবশ্য আমি বলবো হ্যা কারণ এটা শুধু গ্রামে না শহরেও হয়ে থাকে।এর প্রধান কারণ এটি পানিতে হয়।আর গ্রাম শহর সব জায়গাতে কম বেশি পুকুর নদী নালা রয়েছে আর এই ফুল গুলো সেখানেই হয়ে থাকে।ফুল দেখতে অনেকটা সাদা বা বেগুনির মতো।এটি অসাধারন দেখতে বিশেষ করে এর পান পাতার মতো পাতা এবং লম্বা কলার কাধির মতো ফুলের পাপরি অসম্ভব দারুন লাগে।


এক গুচ্চ কস্তোরি ফুল হতে পারে কারো রাগ ভাঙ্গানোর কারণ। ফুল তো সবাই ভালো বাসে ধরুন আপনার গার্লফ্রেন্ড আপনার উপর রাগ করেছে পাশেই রয়েছে একটি জলাশয় সেখানে শত শত কস্তোরি ফুল ফুটে রয়েছে আপনি কি করবেন কষ্ট করে পানিতে নেমে এক গুচ্ছ ফুল ছিরে এনে আপনার প্রিয় মানুষ টার কাছে দিলেন। সে এটা দেখেই নিজের রাগ কন্ট্রোল করব ফেলবে।আসলেই এই সিজনাল ফুলটার সৌন্দর্য্য অসম্ভব সুন্দর যে কারোর ই মন গলে যাবে।


গত কাল আমি আমাদের কচিং থেকে ফেরার সময় আমাদের কলেজের পাশে দেখি একটা পুকুরে সাদা রঙে ভরে গেছে আমি কিছুটা এগিয়েi গিয়ে দেখি ওয়াও এটাতো সাদা কস্তোরি ফুল।শুরু করে দিলাম নিজের পাগলামি। পাগলামি বলতে ফটো তুলতে শুরু করলাম।পাশ দিয়ে অনেক ছেলে মেয়ে কলেজে স্কুলে যাচ্ছে আর আমি পুকুরের পারে বসে ছবি তুলছি।সবাই আমার দিকে হা হয়ে তাকিয়ে আছে।যেন আমি চিড়িয়া খানার কোনো প্রাণী। 🤡🤣🤣


আসলে আমি যেকোনো সুন্দর দৃশ্য চোখে পরা মাত্রই ফোন বের করে ছবি তুলতে থাকি এটা আমার এক প্রকার নেশা হয়ে গিয়েছে বলতে পারেন।অনেক কথাও শুনি মাঝে মধ্যে তবে তা কানে নেই না অবশ্য প্রথম দিকে নিতাম এখন আমার বাংলা ব্লগ এসে এই সব কথার তুয়াক্কা করি না।ফুল গুলোর ছবি আমার কাছে অনেক সুন্দর মনে হয়েছে জানিনা আপনাদের কাছে কেমন লাগবে।


কারো প্রিয় মানুষ রাগ করলে অভিমান নয় ফুল দিয়ে রাগ ভাঙ্গান। ভালবাসা থাকুক মজবুত দুইটা হাত থাকুক একত্রিত। সবাই ভালো থাকবেন আবারো দেখা হবে নতুন কোনো ব্লগে।


সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/weariness.chuckling.ravish
Sort:  
 2 years ago 

আপনি খুবই পরিচিত একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাই। এই ফুলটি আমার কাছে অনেক ভাল লাগত পানির ভেতর নেমে এরপর এই ফুলটি এনে অনেক দুষ্টুমি করেছি ছোটবেলায়। আর ধন্যবাদ আপনাকে ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার কস্তুরী ফুলের ফটোগ্রাফি দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম ভাইয়া। সত্যিই অনেক অসাধারণ দেখতে লাগছে কস্তুরী ফুল গুলো। আমাদের বাড়ির পাশে একটি পুকুরে অনেকগুলো কস্তুরী ফুল রয়েছে। আমার কাছে খুবই ভালো লাগে কস্তুরী ফুল গুলো দেখতে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর সুন্দর কিছু কস্তুরী ফুলের ফটোগ্রাফি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

বেশ প্রাণবন্ত ও সজীবতা পূর্ণ লাগছে কচুরিপানার ফুল গুলো দেখতে । ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি অনেক চমৎকার ভাবে কস্তুরী ফুলের অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ফটোগ্রাফি গুলো দেখেই বোঝা যাচ্ছে আপনি অনেক দক্ষ মাপের একজন ফটোগ্রাফার। এভাবে চেষ্টা করতে থাকলে আপনি আরো ভালো ফটোগ্রাফার হতে পারবেন বলে আশা রাখি। শুভকামনা রইল

 2 years ago 

কোস্তুরী ফুলের খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। এই ধরনের ফুল আমাদের এলাকায় খাল-বিলের প্রচুর পরিমাণে দেখতে পাওয়া যায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার তোলা কস্তুরী ফুলের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম । অনেক সুন্দর হবে ফটোগ্রাফি করল করার পাশাপাশি অনেক সুন্দরভাবে বর্ণনা উপস্থাপন করেছেন ।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ওয়াও ভাই আপনার কস্তুরী ফুলের ফটোগ্রাফি দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনি অনেক সুন্দর সুন্দর কস্তুরী ফুলের ফটোগ্রাফি করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার তোলা ফুলের ফটোগ্রাফি। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে আপনি একটি উপস্থাপনা করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর সুন্দর কস্তুরী ফুলের ফটোগ্রাফি করে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 😍😍

 2 years ago 

আপনার ফটোগ্রাফি করার দক্ষতা দেখে আমি মুগ্ধ হলাম। আসলে কস্তুরী ফুল আজকে আমি প্রথম দেখলাম। আপনি দারুণ দক্ষতায় ফটোগ্রাফি গুলো তুলে ধরেছেন। প্রতিটি ছবি ছিল সত্যিই মনমুগ্ধকর। আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

আসলে কস্তুরী ফুল দেখতে অনেক সুন্দর। গ্রামে গেলে প্রচুর পরিমাণে দেখা যায়। আসলে কস্তুরী ফুল আমরা প্রচুর পরিমাণে দেখার কারণে এটা এত সুন্দর যে তা অনুভব করতে পারে না অনেক সময়। আপনি অনেক সুন্দর ছবি তুলেন। ছবি তোলার ক্যাপাবিলিটি মাশাল্লাহ অসাধারণ।

 2 years ago 

আপনি খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন কস্তুরী ফুলের। কিন্তু আমার মনে হয় এই সময় তো কস্তুরী ফুল খুবই কম দেখা যায়। যাই হোক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58015.02
ETH 2381.83
USDT 1.00
SBD 2.42