পরন্ত বিকেল(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২৫ফাল্গুন
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • বৃহস্পতিবার
  • পরন্ত বিকেল

IMG20220310174341.jpg

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের সাথে আশা করছি ব্লগ টি আপনাদের ভাল লাগবে তাহলে চলুন শুরু করা যাক।


আজ ছিলো বৃহস্পতিবার আজ আমি এবং আমার ছোট বোন আমার নানার বাসায় গিয়েছিলাম।আমার এক আত্তিয়র বউভাত অনুষ্টানে। ভাইবোন দুজনে খাওয়া দাওয়া করে আমি আমার নানার বাসায় চলে আসি।এরপরে ঘুম ঘুম পাচ্ছিলো তাই আমি ১ ঘন্টা মতো ঘুম পারি।ঘুম থেকে উঠে দেখি ৫ টা বাজে প্রায়।এরপরে আমি হাত মুখ ধুয়ে আমাদের ধানের মাঠের দিকে রওনা হয়।

IMG20220310170943.jpg

IMG20220310170940.jpg

IMG20220310170936.jpg

IMG20220310170927.jpg

IMG20220310170726.jpg


এটা নানার বাড়ির এলাকায় লাগানো এখানে খুব কম আশা হয় আজ সময় পেয়েছি তাই দেখতে এলাম ধানের ক্ষেত।মাঠে গিয়ে মুগ্ধ হয়ে গেলাম।আমার চারিপাশ টা সবুজে ঘেরা শুধু ধান আর ধান যেদিকে চোখ যায় মাইলের পর মাইল শুধু ধান।আর এটা হলো ইরির মাঠ এখানে সবাই ধান চাষ করে।যাইহোক প্রকৃতি ঘেরা চারপাশ দেখতে দেখতে আমি আমাদের ক্ষেতে পোছালাম।


IMG20220310171226.jpg

IMG20220310171200.jpg

IMG20220310171108.jpg

আমি আমাদের ধানের ক্ষেতের চারিপাশ টা দেখতে লাগলাম।কিছুদিন আগেই লাগানো হয়ছে। তবে অনেক শেকর ছেড়ে চাড়া বেশ তরতাজা হয়ে গেছে।ধানের ক্ষেত ঘুরে দেখে আমি পাশেই একটা মেহগনি বাগানে গেলাম জায়গাটা আমার খুব ভালো লাগছিলো সেখানে কিছু সময় দারিয়ে ছিলাম।পরন্ত বিকেলে আসলেই এমন বাগানে দারিয়ে থাকতে দারুন লাগে মিষ্টি বাতাস খুব ভালো লাগছিল।

IMG20220310173251.jpg

IMG20220310171958.jpg

IMG20220310171947.jpg

IMG20220310171937.jpg


মেহগনি বাগানে আমার একটা জিনিস খুবই ভালো লেগেছিল সেটা হলো গাছের পাতা নেই শুধু ডাল গুলো ছিল এটা দেখতে দারুন লাগছিল।তাই কয়েকটা ছবিও তুলে রেখেছিলাম যা আপনাদের সাথে শেয়ার করলাম।অসংখ্য অসংখ্য ধন্যবাদ বন্ধুরা আশা করছি আমার পোস্টি আপনাদের ভালো লাগবে আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/lifestyles.stuff.insomniacs
Sort:  
 2 years ago 

পড়ন্ত বিকেলে ঘোরাঘুরি করতে আমার কাছে খুবই ভালো লাগে। কারণ তখন প্রকৃতি অন্য রূপে সেজে ওঠে । পড়ন্ত বিকেলের ফটো গুলো খুব সুন্দর ভাবে আপনি শেয়ার করেছেন ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনার মন্তব্যর জন্য।

 2 years ago 

বসন্তের এই দিনে আর পড়ন্ত বিকেলে ঘুরতে ঘুরতে দারুন কিছু ফটোগ্রাফি করেছেন করেছেন আপনি। সত্যিই আপনার লেখনীর সাথে ফটোগ্রাফি গুলো দারুন মানিয়েছে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইজান।😍

 2 years ago 

পড়ন্ত বিকেলে প্রকৃতির আলাদা একটি সৌন্দর্য আমাদের নজরে আসে। যা আমাদের হৃদয় কে ব‍্যাকুল করে তোলে। অসাধারণ কিছু ফটোগ্রাফি দেখলাম এবং খুবই সুন্দর লিখেছ। আমার কাছে অনেক ভালো লেগছে বিশেষ করে ফটোগ্রাফি গুলো। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।।

 2 years ago 

অনেক ধন্যবাদ এবং শুভ কামনা রইলো ইমন

 2 years ago 

পড়ন্ত বিকেলে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি আপনি আপনার ক্যামেরাবন্দি করেছেন, এবং আপনি আমাদের সাথে তুলে ধরেছেন। বিশেষ করে পাতাঝরা গাছগুলো বেশ চমৎকার লাগতেছে, এবং সেই গাছের আড়ালে সূর্য উকি দিচ্ছে, এটা আমার অনেক ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ ভালো কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জী ভাই অই মোমেন্ট টা অনেক ভালো লাগে আমার ধন্যবাদ

 2 years ago 

পড়ন্ত বিকেলে গ্রাম্য দৃশ্যের সুন্দর পরিবেশ খুব ভালোভাবেই উপভোগ করেছেন দেখছি। এরকম সুন্দর মুহূর্ত উপভোগ করতে আমি খুবই পছন্দ করি। যেটা বন্ধুদের সাথে প্রায়ই উপভোগ করা হয়ে থাকে ।ভালো লাগলো আপনার পড়ন্ত বিকেলের দৃশ্যপট দেখে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

সবগুলো ফটোগ্রাফি বেশ সুন্দর। এ রকম পড়ন্ত বিকাল এবং গ্রামের দৃশ্য গুলো দেখতে বেশ ভালো লাগে আমার।সব গুলো ছবিই বেশ সুন্দর। তারপরও আমার কাছে একেবারে উপরের ছবিটা বেশ সুন্দর। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাদের ভালো লেগেছে জেনে আমারো ভালো লাগলো ধন্যবাদ

 2 years ago 

পড়ন্ত বিকেলের সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সঙ্গে শেয়ার করেছেন ভাই। সেইসঙ্গে পড়ন্ত বিকেলে আপনার ঘোরাঘুরির সুন্দর মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করেছেন। সুন্দর একটি পোস্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74