😍😍ছোট বোনকে নিয়ে ঘুরাঘুরি (পর্ব-২)(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২৮চৈত্র
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • মোঙ্গলবার
  • ছোট বোনকে নিয়ে ঘুরাঘুরি (পর্ব -২)

IMG_20220412_231829.jpg

হেলো বন্ধুরা

IMG_20220412_231715.jpg

IMG_20220412_231707.jpg

IMG_20220412_231658.jpg

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে।আমার ছোট বোনকে নিয়ে ঘুরে বেড়ানোর ২য় পর্ব তাহলে চলুন শুরু করা যাক।


IMG_20220412_231738.jpg

IMG_20220412_231727.jpg

গত পর্বে আমি আলাউদ্দিন আহমেদ পল্লি পার্ক এর প্রবেশ কিভাবে করতে হয় এবং কতোটাকা টিকিট সেটা নিয়ে আলোচনা করেছিলাম আজকে দেখাবো কিছু সুন্দর দৃশ্য এবং আমাদের ঘুরাঘুরির মুহূর্ত তাহলে চলুন।ভেতরে প্রবেশ এর পরে পার্ক টির যে সুন্দর দৃশ্যটি আপনাদের চোখে পরবে তা হলো বড় পুকুর আমি এবং আমার ছোট বোন পুকুরের চারিপাশে ঘুরছিলাম এর পরে সিঁড়িটার কাছে এসে দারাইলাম।পার্ক দেখাশোনা করার একজন লোক এক মুঠো মাছের খাওয়ানো ফিড আনলো এরপরে সেগুলো পুকুরে ছুরে মারলো।


IMG_20220412_232005.jpg

IMG_20220412_231939.jpg

IMG_20220412_231925.jpg

IMG_20220412_231916.jpg

পুকুরে ফিড ছুরে মারার সাথে সাথে হলুদ রঙের গ্রামিন ভাষায় অনেক গুলো জাপানি মাছ ছুটে আসলো খাওয়ার জন্য এই দৃশ্যটা আমার অনেক ভালো লাগতাছিল।বেশ ইঞ্জয় করলাম দৃশ্যটা।এরপরে আমরা ভেতরের দিকে এগোতে থাকলাম অনেক শিক্ষণীয় উক্তি পার্ক এর দেয়ালে লিখে রাখা হয়েছে এটা একটা ভালো দিক।


পার্ক টিতে শিশুদের জন্য একটা দারুন কর্নার রয়েছে যেখানে অনেক গুলো রাইড রাখা আছে যেমন ট্রেন,দোলনা আরো বিভিন্ন কিছু তবে এগুলোর আলাদা আলাদা টিকিট কেটে উঠতে হবে প্রতিটা টিকিট এর মুল্য একেক রকম। আমার বোনকে আমি ট্রেন এ চরিয়ে ছিলাম।বেশ দারুন ইঞ্জয় করেছিল অনেক বড় এরিয়া ছিল এটা আমাদের কুমারখালির মধ্যে সব থেকে বড় পার্ক এটি।


আপনাদের কে আমি ফটোগ্রাফির মাধ্যমে দেখানোর চেষ্টা করবো আর খুব দ্রুত এটার একটা ভিডিওগ্রাফি আপনাদের সাথে ভ্লগ আকারে ধারন করে দিব আশা করছি আপনারা ইঞ্জয় করবেন সবাই ভালো থাকবেন আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে।


সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/proposes.governing.washers
Sort:  
 2 years ago 

আপনি পার্কে খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন দেখে খুব ভালো লাগলো বিশেষ করে আপনার ফটোকপি গুরু খুবই অসাধারণ হয়েছে আপনি খুব সুন্দর করে ঘুরতে যাওয়ার অভিজ্ঞতা আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই ভালো থাকবেন।

 2 years ago 

আপনাদের ঘুরাঘুরি করার মুহূর্ত টা আমার বেশ ভাল লেগেছে। ঘুরাঘুরি করার সময় মাছের ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। এবং পার্কের ভিতর জায়গাটা একদম পরিষ্কার এ বিষয়টা আমার অসাধারণ লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

image.png


ভাই আপনি আপনার ছোট বোনের সঙ্গে ঘোরাঘুরি করতে গিয়ে অনেক সুন্দর সময় উপভোগ করেছেন।পার্কটি আমার কাছে অনেক ভালো লেগেছে। ঘোরাঘুরি করতে গিয়ে লোকেশন এবং আপনাদের কাটানো সুন্দর মুহূর্তের ছবি গুলো দারুন ভাবে ক্যাপচার করেছেন। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো ভাই।


image.png

 2 years ago 

আমিও কিছুদিন আগেই আলাউদ্দিন পার্কে গিয়েছিলাম হয়তোবা আমার পোস্ট দেখে আপনারা জানেন। দেখেই বোঝা যাচ্ছে আপনি খুবই সুন্দর একটি সময় পার করেছেন । ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর একটি মূহুর্ত কাটিয়েছেন ভাইয়া, ছোট বোন থাকা সত্যি ভাগ্যে লর ব্যপার, যাই হোক সারাজীবন যেনো আপনাদের ভাই বোনের ভালোবাসা অটল থাকে, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

ভাই-বোন এক সাথে ঘুরার মাঝে একটা ভালো লাগা কাজ করে। আপনার ফটোগ্রাফি অসাধারণ ছিলো। আপনার লেখার কৌশল আমার কাছে অসাধারণ লাগছে। অনেক ধন্যবাদ ভালো থাকবেন।

 2 years ago 

দেখেই বোঝা যাচ্ছে ছোট বোনকে সাথে নিয়ে অনেক সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন। মাঝে মাঝে এরকম বাচ্চাদের নিয়ে ঘোরাঘুরি করতে অনেক বেশি ভালো লাগে হাহাহা। আমি বাড়িতে যখন যাই তখন এলাকার কিছু ছোট ভাই নিয়ে মাঠ ভ্রমণে বের হই। খুবই ভালো লাগে আমার।

 2 years ago 

ছোট বোনকে নিয়ে ঘোরাঘুরি পর্ব ০২ বেশ ভালই লাগলো। আমার মনে হচ্ছে খুব ইনজয় করেছেন। সেই সাথে ফটোগ্রাফি গুলো বেশ ভালোই হয়েছে। আমার কাছে জাপানি হলুদ মাছগুলো খুবই ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67024.68
ETH 3312.25
USDT 1.00
SBD 2.74