😍😍"দই"নাটক রিভিউ(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ৮ ফাল্গুন
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • সোমবার
  • "দই"নাটক রিভিউ

Screenshot (131).png

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি নাটক রিভিউ।নাটকটির নাম "দই" কিছুদিন আগে মুক্তি পেয়েছে খুবই হাসির একটি নাটক আশা করছি আপনাদের ভালো লাগবে।


নাটকের গুরুত্বপূর্ণ কিছু তথ্য

নাটকরিভিউ
নামদই
অভিনয়েমিশু সাব্বির,মারজুক রাসেল,চাষী আলম,জিয়াউল হক পলাশ,তামিম মৃধা,সারা আহমেদ জীবন,সাইদুর রাহমান পাভেল,সায়েদ বাচ্চু,আব্দুল্লাহ রানা,সুমন পাটোয়ারি, শিমুল শর্মা,শাওন মজুমদার, পারশা ইভানা,সিফাত শাহরিন,রতনা খান,লামিমা লাম।
লেখককাজল আরেফিন অমি
পরিচালককাজল আরেফিন অমি
প্রোডিউসডদ্রুব টিভি
সহকারী পরিচালকজিয়াউল হক পলাশ
চিপ পরিচালকশিমুল শর্মা
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
রিলিজড১৪ ফেব্রুয়ারি২০২২

নাটক লিংক


কাহিনী সংক্ষেপ

IMG_20220221_111743.jpg

দই নাটকের শুরুতে দেখা যাবে বাপ্পি নামের একটি ছেলে পেয়ারা খেতে খেতে গাছের ডালে গলায় ফাস নেওয়ার চিন্তা করছে আসলে সে তার মামাকে দেখিয়ে ফাস নিবে যাতে তাকে বিয়ে দেওয়া হয়।মামাকে দেখে সে ঝুলে যায় দরিতে কিন্তু দুর্ভাগ্য ডাল ভেঙে নিচে পরে যায় মামা এসে বলে গাধা তুই বিয়ার জন্য মরছিস তোকে কয়েকদিনের মধ্যেই বিয়ে দিব।


গ্রামের একটি পরিবারের মেয়ের সাথে বাপ্পির বিবাহ ঠিক হয়ে যায়।বাপ্পির সালির সাথে তার ছোট ভাইয়ের ভালোবাসা।তার সালি বলে আমি তোমার সাথে রিলেশন করতে পারবো না কারণ দুই বোন একই সংসারে যেতে পারবো না।এটা বলে চলে যায় সে। এদিকে বাপ্পির ছোট ভাই কানতে কানতে সিগারেট এবং মদ খেতে থাকে মাতাল হয়ে যায় সে।


এদিকে মেয়ের বাড়ির লোকজন বিবাহর সব কিছুর আয়োজন করতাছে।বাপ্পির দুলাভাই হলো ছেচরা প্রকৃতির লোক সে সব যায়গায় ছেচরামি করে।তার একটা ম্যানি ব্যাগ চুরি হয়ে যায়।এবং সে বলে সেখানে আমার ৩৫ হাজার টাকা ছিল।অথচ ২-৩ হাজার টাকা ছিল।


IMG_20220221_111727.jpg

IMG_20220221_111702.jpg

গায়ে হলুদের দিনে এক বিশাল ব্যান্ড পার্টির আয়োজন করে অনেক নাচা নাচি এবং মজা করে এর মধ্যে বাপ্পির ছোট ভাই মাতাল হয়ে উঠানে পরে থাকে।এর মধ্যে মেয়ের বাড়ির রুবেল নামের একটা ছেলে ষ্টেজে উঠে গান বলতে থাকে তার গান শুনে সবাই চলে যায় এমন কি মাতাল ভাই টাও চলে যায়।


IMG_20220221_111640.jpg

IMG_20220221_111702.jpg

IMG_20220221_111548.jpg

IMG_20220221_111612.jpg

IMG_20220221_111529.jpg

বিয়ের দিন খাওয়া দাওয়া শুরু হয়ে যায় অনেক লোকজন অনেক আয়োজন। এরপরে বাপ্পির দুলাভাই খেতে বসে খেতে খেতে দই খাওয়ার সময় চলে আসে কিন্তু দুঃখের বিষয় হলো তার অবদি দই আর পোছায় না কারণ দই শর্ট পরে।এরপরে শুরু হয় চেঁচামেচি এক পর্যায় দই নিয়ে গেঞ্জাম এবং মারামারি শুরু হয়ে যায় আর এদিকে বর-কোনে পালিয়ে চলে যায়।এবং তিনদিন পরে তারা ফিরে আসে এরপরে সবাই মিলমিশ করেন। আসলে নাটকটি অসম্ভব হাসির একটি নাটক আপনারা দেখলে বুঝতে পারবেন কতোটা ভালো।

Screenshot (221).png


নিজের মতামত

আসলে নাটকটি অসম্ভব হাসির একটি নাটক।প্রতিটা অনুষ্টান বাড়িতেই কিছু না কিছু শর্ট পরবে এটা তেমন কিছু ব্যাপার না।তবে এর মধ্যে কিছু পাব্লিক থাকে যারা চেঁচামিচি শুরু করে দেয় এবং এক পর্যায় হইচই বেধে যায়।অসাধারন উপস্থাপনার মাধ্যমে কাজল আরেফিন অমি সেটাই দেখিয়েছেন।আসলেই অনেক গোছানো গল্প ছিল আর দারুন অভিনয় আমার এখনো হাসি পাচ্ছে আপনারা দেখলে বুঝতে পারবেন।



ব্যক্তিগত রেটিং

নাটকটিকে আমি আমার কাছে সেরা স্থান দিব আমি ১০/০৯ দিলাম


বন্ধুরা নিজের মতো করে নাটকটির গল্প সংক্ষেপে উপস্থাপন করেছি আশা করছি আপনারা বুঝতে পারবেন। আর নাটকটি দেখলে আরো ভালো ভাবে বুঝতে পারবেন।সবাই ভাল থাকবেন আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে।

Sort:  
 2 years ago 

মনে হচ্ছে খুব সুন্দর একটি নাটকে রিভিউ দিয়েছেন আপনি। এই নাটক আমার দেখা হয়নি। কিন্তু আপনার পোস্ট দেখে মনে হচ্ছে খুব ভালো হবে। এই নাটকটি কয়েকদিনের মধ্যে আমি দেখব। নাটকের রিভিউ পোস্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দই নাটকটি দেখা হয়নি।তবে আপনার সুন্দরভাবে আলোচনা করা রিভিউ পরে দেখতে মন চাচ্ছে। আজকে নাটকটি দেখব। ব্যক্তিগতভাবে আমি কাজল আরেফিন অমির নাটক গুলো বেশ পছন্দ করি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা নাটকের রিভিউ আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

দই নাটকটা আমি দেখিছি।খুবই হাসির নাটক।আসলে আমাদের সমাজে কিছু লোক আছে নাটকের দুলাভাইয়ের মত চাপাবাজ। আর বিয়ে বাড়িতে খাবার কম পরলে তো খবরই আছ। যাই হোক ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

দু'একদিন আগে এই নাটকটি দেখেছি। নাটকটি দেখে আমি হাসতে হাসতে শেষ। তবে যে কাহিনী নিয়ে নাটকটি বানানো হয়েছে এই ধরনের ঘটনা কিন্তু আমাদের দেশের গ্রামাঞ্চলে অনেক ঘটে। পরিচালক অমি ব্যাচেলার পয়েন্ট এর পুরো টিমকে এখানে নিয়ে এসেছে। এই টিমের প্রত্যেকের অভিনয় আমার পছন্দ। চমৎকার একটি নাটক ছিলো।

 2 years ago 

এই নাটকটা আমি দেখেছি খুবই মজার একটি নাটক ।বিশেষ করে এই নাটকের ফানি ফানি ডায়লগ গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago (edited)

নাটক তেমন একটা দেখা হয়না। কিন্তু কয়েকদিন থেকেই এই নাটকটি আমার ইউটিউব টাইমলাইন এ রিকমেন্ডেড হয়ে ঘুরছে। তাই কালকে নাটকটি দেখে ফেললাম।কিন্তু কি বলবো বেশ হতাশ হয়েছি,নাটকের সংলাপ এর থেকে খারাপ কথাই বেশি😶।

 2 years ago 

খুবই সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাইয়া। আপনি আমাদের মাঝে যে নাটকটির রিভিউ করেছেন সেটি আমি কিছুদিন আগে দেখেছি নাটকটি আমার কাছে অনেক ভালো লেগেছে। দই এর জন্যেও যে একটা মানুষের বিয়ে ভেঙে যায় সুতায় নাটক দেখলেই বুঝতে পারা যায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে উপহার দেবার জন্য।

 2 years ago 

আর বইলেন না ভাই। আমি যে এত হাসছি নাটক টা দেখে। আমি দেবো ১০/১০ দিব।এত সুন্দর ছিল। সবকিছু অভিনয় তো একদম অস্থির ছিলো। ভাই প্রথম থেকে চোখ সরাতে পারেনি। এত সুন্দর ছিল দারুণ ওরাই সবাই গ্রেট।

 2 years ago 

দই নাটকটি আমি এখনো দেখিনি। আপনার পোস্টের ভিতরে দেখে মনে হচ্ছে আপনি অনেক সুন্দরভাবে নাটকটি রিভিউ করেছেন। চেষ্টা করব অল্প কিছুদিনের মধ্যে নাটকটি দেখান। এই নাটকটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

নাটকটির নাম অনেক ইন্টারেস্টিং দই‌☺️। আমি কাবিলার নাটক গুলো দেখতে অনেক ভালোবাসি । নাটকটি আপনি আমাদের মাঝে খুবই সুন্দরভাবে রিভিউ করেছেন। নাটকটি রিভিউ পড়ে মনে হচ্ছে দেখতে অনেক ইন্টারেস্টিং হবে। যাই হোক আমি সময় পেলে অবশ্যই নাটকটি একবার দেখব। ধন্যবাদ ভাই আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 60811.28
ETH 3369.34
USDT 1.00
SBD 2.48