🦊🦊কবিতা আবৃতি(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২৪জ্যৈষ্ঠ
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • মোঙ্গলবার
  • কবিতা আবৃতি

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি কবিতা আবৃতি চলুন তাহলে শুরু করা যাক।


কেনো জানিনা আজ কদিন দুঃখের কবিতা গান খুব ভালো লাগছে এগুলো খুব মনে ধরে যাচ্ছে।তাই আজ সুনিল গঙ্গোপাধ্যায় এর ব্যর্থ প্রেম কবিতা টা আবৃতি করার চেষ্টা করলাম জানিনা কতোটা ভালো হয়েছে।আশা করছি আপনাদের ভালো লাগবে সবাইকে ধন্যবাদ এবং ভালোবাসা।


লিংক:

কবিতার লিরিক্স:

ব্যর্থ প্রেম-সুনীল গঙ্গোপাধ্যায়

প্রতিটি ব্যর্থ প্রেমই আমাকে নতুন অহঙ্কার দেয়
আমি মানুষ হিসেবে একটু লম্বা হয়ে উঠি
দুঃখ আমার মাথার চুল থেকে পায়ের আঙুল পর্যন্ত
ছড়িয়ে যায়
আমি সমস্ত মানুষের থেকে আলাদা হয়ে এক
অচেনা রাস্তা দিয়ে ধীরে পায়ে
হেঁটে যাই
সার্থক মানুষদের আরো-চাই মুখ আমার সহ্য হয় না
আমি পথের কুকুরকে বিস্কুট কিনে দিই
রিক্সাওয়ালাকে দিই সিগারেট
অন্ধ মানুষের শাদা লাঠি আমার পায়ের কাছে
খসে পড়ে
আমার দু‘হাত ভর্তি অঢেল দয়া, আমাকে কেউ
ফিরিয়ে দিয়েছে বলে গোটা দুনিয়াটাকে
মনে হয় খুব আপন
আমি বাড়ি থেকে বেরুই নতুন কাচা
প্যান্ট শার্ট পরে
আমার সদ্য দাড়ি কামানো নরম মুখখানিকে
আমি নিজেই আদর করি
খুব গোপনে
আমি একজন পরিচ্ছন্ন মানুষ
আমার সর্বাঙ্গে কোথাও
একটুও ময়লা নেই
অহঙ্কারের প্রতিভা জ্যোতির্বলয় হয়ে থাকে আমার
মাথার পেছনে
আর কেউ দেখুক বা না দেখুক
আমি ঠিক টের পাই
অভিমান আমার ওষ্ঠে এনে দেয় স্মিত হাস্য
আমি এমনভাবে পা ফেলি যেন মাটির বুকেও
আঘাত না লাগে
আমার তো কারুকে দুঃখ দেবার কথা নয়।

Sort:  
 2 years ago 

বিরহের গান কবিতা আবৃতি বেশ ভালো লাগছে শুনে কেন জানি মনে হচ্ছে আপনি হয়তো কোন কিছু নিয়ে হতাশায় হতাশা ভুগছেন। তবে হতাশা কাটিয়ে আবার আমাদের মাঝে হাসিখুশি ভাবে ফিরে আসুন এই কামনাই করছি। সুনীল গঙ্গোপাধ্যায়ের ব্যর্থ প্রেম কবিতাটি দারুন কাবার করেছেন। মনে হচ্ছে সাউন্ড একটু কম হয়েছে আরেকটু ক্লিয়ার হলে ভালো হতো। অসাধারণ লেগেছে শুভেচ্ছা রইল জানাই, আমাদেরকে এত সুন্দর একটি কবিতা আবৃত্তি করে উপহার দেওয়ার জন্য।

This post was upvoted by @hustleaccepted
Use our tag #hustleaccepted and mention us at @hustleaccepted to get an instant upvote.
Also, you can post at our small community and we'll support you at Hustle Accepted

hustle accepted.png
Visit our website at Hustle Accepted

 2 years ago 

সুনীল গঙ্গোপাধ্যায়ের ব্যর্থ-প্রেম কবিতাটি আবৃত্তি করেছেন আপনি। জাস্ট অসাধারণ হয়েছে কিন্তু দুঃখের বিষয় আপনার কথা অনেক আস্তে শোনা যাচ্ছে একটু জোরে বলার চেষ্টা করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

কবিতা আবৃত্তি টি অনেক সুন্দর হয়েছে, একদম মন মুগ্ধকর। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অসাধারণ একটি কবিতা আবৃত্তি করেছেন ভাইয়া। বরাবরই আপনার কবিতা আবৃতি আমার কাছে খুবই ভালো লাগে। সামনের দিনে আরো নতুন কবিতা আবৃত্তি শুনতে চাই।

 2 years ago 

ভাই আপনার কবিতা আবৃত্তি শোনার জন্য অপেক্ষায় থাকি। আজকে আপনি আবারো একটি কবিতা আবৃত্তি করলেন। আপনার কন্ঠে আসলে কবিতা আবৃতি খুবই ভালো লাগে। অনেক ভালো লাগছে আপনার আজকের কবিতাটি। অনেক অনেক শুভকামনা আপনার জন্য এভাবেই আপনি সামনে এগিয়ে যান।

 2 years ago 

সুনীল গঙ্গোপাধ্যায়ের ব্যর্থ-প্রেম কবিতাটি খুব সুন্দর ভাবে আবৃত্তি করেছেন যেটা আপনার কন্ঠ শুনতে পেরে খুবই ভালো লাগলো চমৎকার উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি এত সুন্দর কবিতা আবৃতি করতে পারেন সত্যিই মুগ্ধ হয়ে গেলাম, ভালোবাসা রইলো ভাইয়া।

 2 years ago 

কয়েকদিন আগে আমাদের ছোট দাদা এই সুনীল গঙ্গোপাধ্যায়ের ব্যর্থ-প্রেম কবিতাটি আবৃত্তি করার প্রতিযোগিতা দিয়েছিল। আজকে আপনি সেই কবিতাটি আবৃত্তি করেছেন দেখে বেশ ভালো লাগলো। আপনার আবৃত্তি করাটা অনেক অসাধারণ হয়েছে। কিন্তু যদি একটু সাউন্ড বেশি থাকতো তাহলে আরো ভালো লাগতো।

 2 years ago 

খুবই চমৎকার একটি কবিতা আবৃতি করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার কবিতা আবৃতি আমার কাছে অনেক বেশি ভালো লাগে। পরবর্তীতে এরকম আবৃতি আশা করব আপনার থেকে শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60030.46
ETH 2413.07
USDT 1.00
SBD 2.43