😍😍ছোট ভাইয়ের নতুন ল্যাপটপ কেনার মুহুর্ত (১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২৯পৌষ
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • শুক্রবার
  • ছোট ভাইয়ের ল্যাপটপ কেনার মুহুর্ত

হেলো বন্ধুরা

IMG20220113194133.jpg

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি@ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা আজ আমি আপনাদের সাথে আমার এক ছোট ভাইয়ের নতুন ল্যাপ্টপ কেনার সুন্দর মুহুর্ত শেয়ার করবো। আশা করছি আপনাদের ভালো লাগবে চলুন শুরু করি।


বিকেল তখন ৩ টা ছোট ভাই আমাকে কল দিয়ে বলছে সে নাকি ল্যাপটপ কিনবে এবং আমাকে সাথে যেতে হবে।কিছু না বলে আমি দ্রুত রেডি হয়ে সাগর কে রেডি হতে বললাম কারণ আমরা দুজনেই যাব।সাগর রেডি হলো।এরপরে আমরা আমাদের নদী পার হলাম ছোট ভাই আমাদের কুমারখালিতে অপেক্ষা করছে।নদী পার হলাম এরপরে একটি ভ্যানে চরে চলে গেলাম বাস স্টান্ড এ সেখানে ছোট ভাই এবং আমার এক ভাইয়ের ছেলে আছে।তাদের দুজনের সাথে দেখা করে আমরা একটি সিনএনজি তে করে কুষ্টিয়া এরিস্ট্র কম্পিউটার এর এর উদেশ্য রওনা হলাম কারণ সেখান থেকেই ল্যাপটপ নিব।

নদী পার

IMG20220113172747.jpg


প্রায় সন্ধ্যা তখন ৬ টা আমরা এরিস্ট্র কম্পিউটারে পোছালাম এরপরে আমি সেখানের একজনের সাথে কথা বললাম এবং আমাদের বাজেট এর কথাও বললাম। আমাদের বাজেট ছিল ৩০ হাজার কিন্তু ভাইয়া বললো এই বাজেটে নতুন ল্যাপটপ হবে না একটু বাজেট বাড়াতে হবে।আমরা ল্যাপটপ দেখাতে বললাম, এইচপি,এসুস,এচার এছাড়াও ডেল ল্যাপটপ দেখালো একেক টার একেক দাম।আমার ছোট ভাইয়ের পছন্দ হলো এইচপি। এরপরে সেটার দাম জিজ্ঞাসা করলাম ৩৭ হাজার ৫০০ টাকা বললো।আমি কিছু লেস করতে বললাম কিন্তু ঘটলো আরেক ঘটনা এদিকে ৫ হাজার টাকা কম পরেছে অনেকের কাছে ফোন দিয়ে অবশেষে যোগার করতে পারলাম।

এরিস্ট্র কম্পিউটার থেকে

FB_IMG_16421290363428316.jpg

IMG20220113195810.jpg

IMG20220113200008.jpg

IMG20220113200237.jpg

IMG20220113202058.jpg

IMG20220113204620.jpg


শেষ মেষ ভাইয়ের ল্যাপটপ টা নিতে পারছি আসলে টাকা ম্যানেজ করার জন্য আমাকে অনেক খচ্চা করতে হয়েছিল অতো রাতে ৫ হাজার টাকা তো হঠাৎ কেউ দিতে পারে না যাইহোক অবশেষে হলো।এরপরে ল্যাপটপ টির সেটাপ এর জন্য আমাদের কে আরো এক ঘন্টা বসতে হবে।আমরা বসে ছিলাম এরপরে আমাদের সবাই কে এক কাপ করে কফি দেওয়া হলো সেটা সবাই খেলাম এদিকে ল্যাপটপ এর সেটাপ হয়ে গেছে।আমাদের ল্যাপটপ টির সাথে একটি গিফট ছিল এটা তাদের শপ এর ২০ বছর এর উপলক্ষ্যে দেওয়া হচ্ছে। আমরা পছন্দ করে একটি হেডফোন নিয়েছিলাম।এরপরে আমাদের কে ওখান থেকে একটি ফটো তোলা হলো সংগ্রহের জন্য।এরপরে আমরা বাসার উদেশ্য রওনা হলাম।


রাত প্রায় ১১:৩০ এর সময়ে আমি বাসায় পোছায় খুবই ক্লান্ত আর ঠান্ডা লাগছিলো। আর ল্যাপটপ টি কেনার পেছনে আসলে খুব বাজে অভিজ্ঞগতা ছিল সেটা হাইড করাই থাক।আশা করি আপনাদের ভালো লেগেছে আমার মুহুর্ত টি।সবাই ভালো থাকবেন আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে।




সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/dummy.served.splashing
Sort:  
 2 years ago 

ল্যাপটপ কেনার মুহূর্ত গুলো খুব সুন্দর ছিল আপনাদের দেখেই বোঝা যাচ্ছে। আর আমি প্রথমে ভেবেছিলাম আপনার নিজের ছোট ভাই 😁।যাইহোক আপনাকে ধন্যবাদ জানাই এত সুন্দর মুহূর্ত আদের মাঝে শেয়ার করার জন্য।

🌼🌼🌼🌼🌼🌼❤️❤️❤️❤️❤️🌼🌼
ভাই আপনি বেশ সুন্দর একটা সময় কাটিয়েছেন মনে হচ্ছে ,কারন আপনার পোস্টটি পড়ে বুঝতে পারলাম।অনেক সুন্দর করে উপস্থাপনা করছেন।সব মিলে অনেক দারুন ছিলে,অনেক ধন্যবাদ।

🌼🌼🌼🌼🌼🌼❤️❤️❤️❤️❤️🌼🌼

 2 years ago 

আপনার ছোট ভাইয়ের জন্য ক্রয় করার ল্যাপটপটি অনেক সুন্দর হয়েছে। ল্যাপটপ কেনার মুহূর্ত অনেক সুন্দর ছিল। ল্যাপটপটি পেয়ে আপনার ছোট ভাই বেশ খুশি হবে। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.030
BTC 56355.98
ETH 2973.83
USDT 1.00
SBD 2.14