😍😍"আমার সোনার ময়না পাখি"গান কভার(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২৯ফাল্গুন
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • সোমবার
  • আমার সোনার ময়না পাখি গান কভার

IMG20220313203507.jpg

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আশা করছি আপনাদের ভালো লাগবে তাহলে চলুন শুরু করা যাক।আমার আজকের ব্লগে থাকছে একটি গান কভার।গানটির নাম আমার সোনার ময়না পাখি।।


গানটা আমার অনেক পছন্দের সেই সাথে সিনেমাটিও অনেক আগে দেখেছিলাম এর পর থেকেই এই সিনেমা সাথে গানটাও অনেক দেখা হয় এখন।অনেক হিট একটা গান।নিজে চেষ্টা করেছি কভার করার আমি প্রফেশনাল শিল্পি না তবে বাঙ্গালি তো গলার মধ্যেই গান।আশা করছি আপনাদের ভালো লাগবে সবাই ভালো থাকবেন।ধন্যবাদ সবাইকে।


গানেরতথ্য
গানআমার সোনার ময়না পাখি
শিল্পিশাইয়ান চৌধুরি অর্নব
সিনেমামন পুরা

গানের লিংক


লিরিক্স

OverviewLyricsListenVideos
আমার সোনার ময়না পাখি
কোন দ্যাশেতে গেলা উইড়া রে
দিয়া মোরে ফাঁকি রে
আমার সোনার ময়না পাখি
সোনা বরণ পাখিরে আমার
কাজল বরণ আঁখি
সোনা বরণ পাখিরে আমার
কাজল বরণ আঁখি
দিবানিশি মন চায় রে
বাইন্ধা তরে রাখি রে
আমার সোনার ময়না পাখি
দেহ দিছি প্রাণরে দিছি
আর নাই কিছু বাকী
দেহ দিছি প্রাণরে দিছি
আর নাই কিছু বাকী
শত ফুলের বাসন দিয়া রে
অঙ্গে দিছি মাখি রে
আমার সোনার ময়না পাখি
যাইবা যদি নিঠুর পাখি
ভাসাইয়া মোর আঁখি
যাইবা যদি নিঠুর পাখি
ভাসাইয়া মোর আঁখি
এ জীবন যাবার কালে রে
ও পাখি রে...
এই জীবন যাবার কালে রে
একবার যেন দেখি রে
আমার সোনার ময়না পাখি
কোন দ্যাশেতে গেলা উইড়া রে
দিয়া মোরে ফাঁকি রে
আমার সোনার ময়না পাখি


Sort:  
 2 years ago 

আমার সোনার ময়না পাখি কোন দেশেতে উইরা গেলারে এই গানটি অনেক পুরনো একটা গান ।এবং ছোটবেলায় গানটি অনেক শুনেছি তবে আপনারা মিষ্টি গলায় গানটি শুনে অনেক আনন্দিত হলাম। আপনি দারুন ভাবে গানটি গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন সব মিলিয়ে পোস্টটি অনেক সুন্দর ছিল ধন্যবাদ আপনাকে গানটি আমাদের মাঝে কভার করার জন্য।

 2 years ago 

ভালো গান ছিলো। তবে সাউন্ড একটি কম পেয়েছি। সাউন্ড এর দিকটা একটু খেয়াল রাখবেন ভাই। তাইলে অনেক ভালো হবে। অনেক অনেক ধন্যবাদ আমাদের গান গেয়ে শোনানোর জন্য। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

ভাইয়া আপনার গাওয়া গানটি আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে এই গানটি গেয়েছেন। আপনার কন্ঠের মাঝে অদ্ভুত রকমের এক জাদু রয়েছে। খুবই সুন্দর হয়েছে আপনার গাওয়া গান। দারুন একটি গান গেয়ে সকলের মাঝে উপহার দিয়েছেন এবং অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার সোনার ময়না এই গানটি শুনতে অনেক ভালো লাগে। আর আপনার নিজের গলায় গাওয়া গানটি শুনে আরো অনেক ভালো লাগলো । আপনি অনেক সুন্দর হবে গানটি গেয়েছেন ভাইয়া ।
এত সুন্দর একটি গান আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ

 2 years ago 

এই গানটি আমার খুব প্রিয় একটি গান। অনেক সময় নিজে নিজে একা একা গুনগুনিয়ে গাইতাম। আর সেই গানটি আপনি এখন আপনার নিজের গলায় গেয়ে আমাদের সাথে তুলে ধরেছেন। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা গান উপহার দেওয়ার জন্য, এবং আশা করি সামনে আপনার কাছ থেকে আরো ভালো ভালো গান পাব ধন্যবাদ।

 2 years ago 

গানটি আমার কাছে অনেক ভালো লাগলো ভাইয়া।আপনার কণ্ঠ অনেক সুন্দর।আপনি অনেক সুন্দর করে গেয়েছেন।আগামীতে আরো সুন্দর গান পেতে চাই আপনার গলায়।শুভকামনা রইলো ভাইয়া

 2 years ago 

বাহ আশিক দেখছি দিনে দিনে খুব ভালো গান করছ। এই ছবিটি আমি অনেক বার দেখেছি। মনপুরা ছবির প্রত‍্যেকটা গান এককথায় অসাধারণ। এই গানটাও আমার অনেক পছন্দের। বেশ ভালো কভার করেছ। তবে ভয়েসটা একটু আস্তে আসছে ভালোভাবে শোনা যাচ্ছে না। পরেরবার গাইলে গলা খুলে জোরে গাইবা।

 2 years ago 

ভাই অসাধারণ ছিলো। গানটি আমার খুব পছন্ধের। আমার বাংলা ব্লগের একটি বিশেষ গুন হচ্ছে সবাইকে কোয়ালিটি ফুল মানুষ হিসেবে গড়ে তুলতেছে। আমি নিজেই কোন দিন গান গাই নাই কোথাও। কিন্তু আমিও গান গেয়েছি হ্যাংয়াউটে।

 2 years ago 

খুব সুন্দর একটি গান কভার করেছেন ভাই। গানটি মাঝে মাঝে শোনা হয়। আপনার কন্ঠে গানটি বেশ ভালই ছিল। ধন্যবাদ আপনাকে সুন্দর এই গানটি কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56890.04
ETH 2356.22
USDT 1.00
SBD 2.39