🦊🦊❤️❤️গান কভার"কি জালা দিয়ে গেলা"(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊🥰🥰

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২৪বৈশাখ
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • শনিবার
  • গান কভার

IMG20220507163841.jpg

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে বন্ধুরা আজ আমি আপনাদের মাঝে একটি গান কভার করবো গানটির নাম "কি জালা দিয়ে গেলা" অনেক জনপ্রিয় একটি গান চেষ্টা করেছি ভুল ত্রুটি ক্ষমা করবেন।


এই গানটি আমার খুবই পছন্দের এবং আবেগের হাই স্কুল জীবন থেকে শুনে আসছি জদিও বিরহের গান তবুও কেন জানি এটা আমার খুব ভালো লাগে।বন্ধুরা এই গানটির মূল শিল্পি কালয়োনি ঘোষ এবং লিখেছেন আসগর আলি।


লিংক


গানকভার
নামকি জালা দিয়ে গেলা
লিখেছেনআসগর আলি
মূল শিল্পিকালয়োনি ঘোষ

লিরিক্স

কি জ্বালা দিয়ে গেলা মোরে,
নয়নের কাজল পরানের বন্ধুরে
না দেখিলে পরান পোড়ে।
কি দুঃখ দিয়ে গেলা মোরে,
নয়নের কাজল পরানের বন্ধুরে,
না দেখিলে পরান পোড়ে,
না দেখিলে পরান পোড়ে।

না রাখি মাটিতে, না রাখি পাটিতে,
না রাখি পালকের উপরে (x2)
সিথিরও সিঁদুরে রাখিব বন্ধুরে,
সিথিরও সিন্দুরে রাখিব বন্ধুরে
ভিড়িয়ে রেশম ডোরে,
ভিড়িয়ে রেশম ডোরে।

বন্ধু পরবাসী, পরের ঘরে আসি,
এত ঘুমে কেন ধরে
ও.. বন্ধু পরবাসী, পরের ঘরে আসি,
এত ঘুমে কেন ধরে
কয়লা করে ধ্বনি, পোহাইল রজনী,
কয়লা করে ধ্বনি, পোহাইল রজনী,
না ডাকি ননদিনীর ডরে,
না ডাকি ননদিনীর ডরে।

নারীর প্রেম গেছে, কি টোনা কইরাছে,
বস্র খসি খসি পড়ে (x2)
কহে আসগর আলী, সাধু শত জানি,
কহে আসগর আলী, সাধু শত জানি,
উদাসী বানাইল মোরে,
উদাসী বানাইল মোরে

Sort:  
 2 years ago 

কি জালা দিয়ে গেলা মোরে, মজার ছলে হোক অনুভূতির ছলে হোক বাঙালি এই গান গেয়েছে একবার হলেও, চমৎকার একটি গান আপনি চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। আশা করছি আপনি হ্যাংআউটে কন্টিনিউ গান করবেন, আপনার সাথে জমিয়ে আড্ডা দেয়া হবে।

 2 years ago 

এই গানটি আমার খুবই প্রিয় একটি গান। ভাইয়া কি চ্যাকা খেয়ে গানটি গাইছেন!হাহাহা😆মজা করলাম।গানটি আসলেই অনেক সুন্দর। আমি মাঝে মাঝে শুনি।আপনার কন্ঠে গানটি খুব সুন্দর লাগছে। এই গানটি আসলে অনেক সুন্দর। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি কারণ আমাদের মাঝে গেয়ে শোনানোর জন্য।

 2 years ago 

অনেক প্রিয় একটি গান কি জালা দিয়ে গেলা মোরে, একটা সময় এই গানটি রিপিট সেট করে শুনতে থাকতাম। যতক্ষণ না মন ভরতো ততক্ষণ এই গানটা শুনতে থাকতাম। ধন্যবাদ আপনাকে প্রিয় একটি গান কভার করার জন্য।

 2 years ago 

এই গানটি হৃদয় খানের গলায় অনেকবার শুনছি। আজকে আপনার গলায় গানটা শুনে অনেক ভালো লাগলো। আপনি খুব দরদের সহিত গানটি কভার করেছেন। আপনার গানের গলা অনেক সুইট। ভালোবাসা রইলো ভাই।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি খুবই চমৎকার একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন এই গান আমার অনেক বেশি পছন্দের। বেশ কিছুদিন হল যেমন গান শোনা হয় না তবে অনেকদিন বাদে আপনার কন্ঠে এই গান শুনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর একটি গান কভার করে শেয়ার করার জন্য।

 2 years ago 

কি জ্বালা দিয়া গেলা মোরে এই গানটি আমি আজকে প্রথম শুনলাম এবং প্রথমবারেই এই গানটি আমার ভাল লেগে গেছে । বিশেষ করে আপনি এই গানটি আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে কভার করেছেন আপনার মিষ্টি গলায় গানটি শুনে খুবই আনন্দিত আমি ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

এই গানটি প্রথমবার শুনেছিলাম হৃদয় খানের কন্ঠে।এবং সেইসময় খুব শুনেছি এই গানটা।আর গানের আসরে এই গান ছাড়া জমতই না।যাইহোক অনেকদিন পর আপনার কন্ঠে গানটা শুনে ভালই লাগলো।

 2 years ago 

আরে ভাই তুমি এত সুন্দর গান পারো আমি তো আগে জানতাম না। একদিন তোমার পাশে বসে তোমার গান শুনতে হবে। খুবই সুন্দর হয়েছে এভাবেই এগিয়ে যাও তোমার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

খুবই সুন্দর একটি গান আজকে আপনি আমাদের মাঝে কভার করে শেয়ার করলেন ভাইয়া। আপনার কন্ঠে কি জালা দিয়ে গেলা মোরে গানটা শুনে অনেক ভালো লাগলো। আপনার গানের গলা অনেক সুন্দর। আমি চাইবো পরবর্তী সময়ে আপনি এমন সুন্দর সুন্দর কিছু গান কভার করে আমাদের মাঝে শেয়ার করবেন।

 2 years ago 

সুন্দর গেয়েছেন ভাই । যদিও গানটা আমার এমনিতেই ভালো লাগে , তবে আপনার চেষ্টাও ভালোই ছিল ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া🙏🙏😍

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32