স্টিমিয়ান এর সাথে মিট আপ(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

হেলো বন্ধুরা

IMG20221026192436.jpg

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে।একজন স্টিমিয়ান এর সাথে মিট আপ চলুন তাহলে শুরু করা যাক আমার আজকের ব্লগ।

IMG20221026174530.jpg

IMG20221026172403.jpg

IMG20221026164203.jpg


বন্ধুরা আপনারা @jibon47 ভাইকে তো সবাই চিনেন।আমাদের খুবই পরিচিত এবং দারুন একজন মানুষ। দুজনের বাসা কিন্তু একই জেলাতে তবে ভিন্ন উপজেলাতে হওয়ায় দেখা হওয়াটা তেমন হয়ে ওঠে না।তো তার সাথে আমি দেখা করার কথা বলতে ছিলাম সে পোড়াশোনার সুবাদে ঢাকা থাকেন কদিন হলো এসেছেন বাসায়।

IMG20221026184726.jpg

IMG20221026184948.jpg

IMG20221026192827.jpg

IMG20221026192429.jpg

IMG20221026203750.jpg


কুষ্টিয়াতে তার কাজ থাকায় সে কুষ্টিয়া আসবে এবং কুমারখালি থেকে আমার সাথে দেখা করবে। গতকাল আমাদের দেখা করার কথা তবে মাঝ খানে বিপদ নামালো বৃষ্টি বিকেলে প্রচুর বৃষ্টি শুরু হলো তাই আটকে যায় সে কুষ্টিয়াতেই বৃষ্টি থামলে আমাকে কল করে এবং আমিও ছাতা নিয়ে এগোতে থাকি।কুমার খালিতে আমার একটু কাজ ছিল।আমার একটা প্যান্ট পাল্টাতে হবে।সেটা পাল্টায়ে আমি বাস স্টান্ড চলে গেলাম জীবন ভাইকে রিসিভ করতে।


জীবন ভাই আসলো এরপরে আমি তাকে নিয়ে আসলাম স্টেশনে দুজন বসলাম। এরপরে আমরা চা খেলাম এবং বিভিন্ন গল্প গুজোব আড্ডা দিতে থাকলাম বেশ ভালই জুমতেছিল।এরপরে আমাদের কুমারখালির স্পেশাল মুরি মাখা এবং মাংস পুরা খেলাম।এরপরে সে বললো রাত হয়ে যাচ্ছে তাকে চলে যেতে হবে অনেক টা দূর বাসা তার আমিও না বললাম।না।কারণ অনেক পথ যেতে হবে।প্রতিটা স্টিমিয়ানদের ভাল বাসি।সবার সাথে একদিন দেখা হবে।সবাই ভাল থাকবেন।ধন্যবাদ সবাইকে।


কুষ্টিয়া বাংলাদেশ
ডিভাইস :-oppo a5s


Sort:  
 2 years ago 

সত্যিই কাল সন্ধ্যা থেকে রাত অব্দি কিছুটা সময় অনেক চমৎকার একটি মুহূর্ত অতিবাহিত করেছিলাম। আপনার সঙ্গে সময় অতিবাহিত করতে পেরে খুবই ভালো লাগছিল মনে হচ্ছিল অনেকটা সময় আরও বসে গল্প করি কিন্তু সেটার হয়ে ওঠেনি। সুন্দর এই মুহূর্তটা মনে থাকবে সব সময় এরকম মুহূর্ত বারবার অতিবাহিত করতে চাই। আবার যদি কখনো সৌভাগ্য হয় তাহলে অনেকটা সময় অতিবাহিত করবো দুজন, শুধুমাত্র সময়ের অপেক্ষায়।

 2 years ago 

ইনশাল্লাহ ভাই😍😍আবার হবে

 2 years ago 

কি কাকতালীয়! ঠিক একটু আগেই আমি এটা ভাবছিলাম যে কোনো স্টীমিয়ানের সাথে দেখা হবে কবে। আর তারপরেই আপনার পোস্ট দেখলাম।

 2 years ago 

জী ভাই ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার তো এক সঙ্গে দুটি কাজ হয়ে গেল। কুমারখালীতে আপনার প্যান্টের কাজটিও হয়ে গেল আবার জীবন ভাইয়ের সঙ্গেও দেখা হয়ে গেল। দুজনকে একসঙ্গে দেখে খুব ভালো লাগলো। ওনাকে অনেক দূর যেতে হবে জন্য বেশি সময় থাকতে পারেনি জেনে খারাপ লাগলো। যাইহোক যেটুকু সময় একসঙ্গে কাটিয়েছেন ভালো সময় কাটিয়েছেন দেখেই বোঝা যাচ্ছে।

 2 years ago 

অনেক দারুন সময় কাটিয়েছিলাম ধন্যবাদ আপু।

 2 years ago 

প্রথমে জীবন ভাইকে আপনার সাথে দেখেই ভীষণ ভালো লাগলো। যদিও উনি পড়াশোনার কারণে ঢাকা থাকে। এখন একটা কাজে আশাতে বেশ ভালোই হলো। এদিকে আপনিও নিজের প্যান্ট পাল্টানোর জন্য গেলেন আর ওনাকে রিসিভ করতে পারলেন। আপনাদের দুজনকে একসাথে সময় কাটাতে দেখে ভীষণ ভালো লাগলো। তাছাড়া চা নাস্তাগুলো ভীষণ ভালো ছিল।

 2 years ago 

ধন্যবাদ আপু

 2 years ago 

আমার বাংলা ব্লগ মানে আমাদের পরিবার।আর এই পরিবারের কারো সাথে যদি দেখা বা মিনিট হয় তাহলে নিজেদের অনেক ভালো লাগে। আপনাদের কুমারখালির স্পেশাল মুরি মাখা এবং মাংস পুরা খাওয়া ও গল্প গুজোব আড্ডা দিয়ে বেশ ভালো সময় কাটিয়ে ছেন।

 2 years ago 

ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60836.32
ETH 2449.94
USDT 1.00
SBD 2.65