😍😍বন্ধুদের সাথে বাইক ভ্রমন(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)😍😍🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ১১ ফাল্গুন
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • বৃহস্পতিবার
  • বন্ধুদের সাথে বাইক ভ্রমন

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে বন্ধুদের সাথে বাইক ভ্রমন এবং আখের রস খাওয়া। তাহলে চলুন শুরু করা যাক।

যাবার পথে

IMG20220218150106.jpg

IMG20220218150057.jpg


বাইক ভ্রমন প্রতিটা মানুষেরই পছন্দের একটা ভ্রমন।অন্যান্য গাড়ি থেকে এটাই পারফেক্ট ঘুরাঘুরি করার জন্য।তবে অবশ্যই নিজেকে সাবধানতার সহিতে চালাতে হবে গাড়ি। তবেই একটি সফল ভ্রমন পাওয়া যাবে।আমাদের ঘুরাঘুরির নির্দিষ্ট কোনো স্থান ছিলো না।দুইটা বাইকে ৫ জন আমরা চলতে থাকি।প্রথমে আমরা আমাদের কুমারখালি খেয়া ঘাট পার হয় এরপরে কুমারখালি তেল পাম্প থেকে গাড়িতে তেল ভরি।


এরপরে আমরা হাসিমপুর বাধের উদেশ্য যাত্রা শুরু করে দেই।সেখানে গ্রামীণ ঐতিহ্য বাহি ঘোড়া গাড়ি দোর প্রতিযোগিতা হবে সেটা দেখবো।গাড়ি চালিয়ে সেখানে পোছালাম কিন্তু দুঃখের বিষয় হলো সেদিন খেলা হবে না। ম্যানেজার অসুস্থ থাকায় ক্যান্সেল করা হয় এবং এটা পরবর্তী সপ্তাহে হবে।তো আমরা সেখান থেকে চরের ভেতরে চলে গেলাম অনেকটা দূরে একটা আখের খোলা দেখতে পাচ্ছিলাম।

রসের খোলা

IMG20220218152046.jpg

IMG20220218152043.jpg

IMG20220218152035.jpg

IMG20220218151907.jpg

IMG20220218151849.jpg

IMG20220218171934.jpg


আমাদের ৫ জনের মধ্যে একজন ছিল তাদেরই এই খোলা।তো সে একটি কলস নিলো এবং এক কলস রস নিয়ে আসল আর এদিকে আমি আখ খাচ্ছি একা একা অন্য দিকে তারা সবাই রস খেতে লাগছে। একটি ছাকনা দিয়ে পুরো কলস এর রস ছেকা হলো এরপরে গ্লাসে করে সবাই খেতে লাগল আমি ওদের থেকে কলস টা নিয়ে নিলাম এবং এভাবেই খাওয়া শুরু করে দিলাম অতি রিক্ত মিষ্টি রস। দুই গ্লাস মতো খাইলাম।খাওয়ার পরে সবার অবস্থা মাতাল প্রকৃতির কারণ অতিরিক্ত মিষ্টি খেলে কেমন ঘুম ঘুম পাই।আমরা রসের এর কলস রেখে সেখান থেকে বিদায় নিলাম।


এরপরে আমরা বরুলিয়া খেয়া ঘাট পার হয়ে আমাদের বাসায় চলে এলাম।এই ছিল আমাদের ঘুরাঘুরির মুহুর্ত আশা করছি বন্ধুরা আপনাদের ভালো লাগবে সবাই ভাল থাকবেন সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

বাইক ভ্রমণ আমার কাছে খুবই দারুন লাগে। আমি আর আমার একজন বড় ভাই সহ প্রায় সময়ই বাইক ভ্রমণে বের হই। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় যেতাম ঘুরাঘুরি করার জন্য। বিশেষ করে গ্রামের প্রাকৃতিক দৃশ্য গুলো উপভোগ করার জন্য বাইক নিয়ে বের হতাম। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাহ, আখের রসের খোলা টি দেখতে বেশ চমৎকার ছিল। আপনি আমাদের মাঝে দারুন একটি পোস্ট শেয়ার করেছেন । আপনাদের সবগুলো বন্ধুর জন্য রইল আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা। বন্ধুদের সাথে এভাবে মেলামেশা করতে সত্যি অনেক ভালো লাগে ।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই চমৎকার ভাবে এই পোস্টটি সাজিয়ে-গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

বাইক নিয়ে ঘুরাঘুরি করার মজাই আলাদা আর সাথে যদি বন্ধু থাকে তাহলে তো আর কোন কথাই নেই। আমরাও মাঝে মাঝে বন্ধুদের সাথে বাইক নিয়ে ঘুরতে যাই। আপনি অনেক সুন্দর একটি মুহূর্ত পার করেছেন বন্ধুদের সাথে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাই আপনার পোস্ট গুলো আমি অনেক আগ্রহ নিয়ে পড়ি। আজকেও আগ্রহের সঙ্গেই পড়তে শুরু করেছিলাম কিন্তু প্রথম ছবিটা দেখেই পড়া বাদ দিয়ে দিলাম। কারণ হচ্ছে আপনারা এক মোটর বাইকে 3 জন চড়েছেন সেইসঙ্গে একজনের মাথাতেও হেলমেট নেই। বাইক নিয়ে ঘুরতে আমারও খুব ভালো লাগে। একটি দুর্ঘটনা যেন সারা জীবনের কান্না না হয়ে যায়। আইন মেনে বাইক চালানোর অনুরোধ রইল। আশা করি উপদেশ দেয়ায় কিছু মনে করবেন না।

 2 years ago 

বন্ধুদের সাথে বাইকে ভ্রমণ করতে আমার অনেক ভালো লাগে। আপনি খুবই সুন্দরভাবে বন্ধুদের সাথে একটি দিন অতিবাহিত করেছেন ভাইয়া। আপনারা সবাই মিলে একত্রে আখের রসের সন্ধানে অনেকদূর গিয়েছিলেন। ছোটবেলায় আমিও অনেক আখের রস খেতে পারতাম আমার নানী বাড়িতে। কিন্তু এখন আর আমার নানি দের বাড়িতে আখের রস তৈরি হয় না তাই আখের রস কে অনেক মিস করি আমি।

 2 years ago 

বাইক নিয়ে দূর দূরান্তে ঘুরতে যাওয়ার মুহূর্ত টা খুবই অসাধারণ মনে হয়। বাইক নিয়ে ঘুরতে যাওয়ার সময় আপনি খুব সুন্দর ভাবে অতিবাহিত করেছেন। আপনি কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। দেখে খুবই ভালো লাগলো। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

বন্ধুদের সাথে বাইক নিয়ে ঘোরাঘুরি করা বলতে গেলে আমার নিত্যদিনের কাজ। আসলেই সময়টা অনেক সুন্দর কাটে যখন অনেকগুলো বন্ধু একসাথে বাইক নিয়ে ঘুরাঘুরি করি। তেমনি আপনিও আপনার কাটানো কিছু সুন্দর মুহূর্ত গুলো আমাদের মাঝে তুলে ধরেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74