😍😍ছোট বোনকে নিয়ে ঘুরাঘুরি (পর্ব -১)(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ১৮চৈত্র
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • শনিবার
  • ছোট বোনকে নিয়ে ঘুরাঘুরি -পর্ব ১

IMG_20220402_004705.jpg

হেলো বন্ধুরা

IMG20220328125037.jpg

সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগ আমার ছোট বোনকে নিয়ে ঘুরাঘুরির কিছু মুহুর্ত তাহলে চলুন শুরু করা যাক আমার গল্প।


IMG20220329175944.jpg

এর আগে ছোট বোন কে নিয়ে ব্লগ লিখেছি কিনা যানিনা।তবে আজ লিখছি আমার ৮ বছরের ছোট আমার বোনটা পরিবারের জন্য খুশির ঝুরি নিয়ে আসে সে।বোনটা এবার ক্লাস নাইনে পরছে অবাক করা বিষয় বোন কে নিয়ে আমি আজ অবদি কোথাও ঘুরতে যায়নি শুধু ওর স্কুল থেকে বার্ষিক বন ভজনে গেছিলাম সেবার কাকতালীয় ভাবে বাবার যাওয়ার কথা থাকলেও সে গিয়েছিলো না ব্যাস্ততায়। এ জন্য আমাকেই যেতে হয়েছিল।


এছাড়া ওরে নিয়ে আমি কোথাও যায়নি আফসোস হয় আমার।পরশোদিন ওদের স্কুলে ক্রিয়া প্রতিযোগিতা ছিল তাই গত কাল সেই উপলক্ষে স্কুল ছুটি ছিল।আমি তবুও বলিনি যে ঘুরতে যাব।গত কাল সকালে আমি ঘুম থেকে উঠে তামান্নাকে খুজছি (আমার বোনের নাম) ও প্রাইভেটে গেছে।তো ৯ টাই প্রাইভেট শেষ করে এসেছে আমি হঠাৎ করেই বলছি চল দুই ভাইবোন ঘুরতে যায়।ও আমার কথা শুনে হাসছে কারণ ভাবছে মজা।যাইহোক বললাম রেডি হয়ে নে সত্যি যাব আমার কচিং এর পাশে একটা পার্ক আছে সেখানেই যাব।

IMG20220328115422.jpg


দুইভাই বোন রেডি হয়ে বেড়িয়ে পরলাম।আমাদের গড়াই নদী পার হয়ে আমরা একটি অটোতে উঠলাম।আমার দুইজন বন্ধু কচিং এর পাশেই অপেক্ষা করছে ওরাও আমার সাথে যাবে।তো আমাদের কলেজ মোরে এসে নামলাম।আসলে আমি আমার বোনকে যে কারণে কোথাও নেইনা।বোন আর আমি প্রায় কিছুটা ছোট বড় আর সব থেকে বড় হলো মানুষ এর কথা গতকালকেও কিছু পরিস্থিতির শিকার হয়েছিলাম।

IMG20220328113221.jpg

IMG20220328113945.jpg

IMG20220328113203.jpg

IMG20220328113603.jpg

IMG20220328114058.jpg


আমি বুঝিনা মানুষ এর মন মানশিকতা এমন কেন।ভাইবোন মিলেও কোথাও বেড়াতে পারবো না সমস্যা হবেই একজন অটো ওয়ালা বলেই ফেললেন মামা রিজাভ জাবেন নাকি।কোনো পার্ক এ রেখে আসবো নাকি আমার আসলে এগুলো শুনলে মাথা গড়ম হয়ে যায় সেটা নিজের বোন যে কারোর বেলায় বললেই।আমি নিজেকে কোন্ট্রল করে বললাম মামা আপনি কি কিছু বুঝতে পারেন না আরে ভাই এটা আমার আপন ছোট বোন ফাজলামো মারেন নাকি।সত্যি বলতে প্রচুর রাগ হচ্ছিলো।যাইহোক বন্ধুদের সাথে দেখা করলাম এরপরে আমার এক বন্ধু বললো সে যেতে পারবে না তার একটু কাজ থাকায় বাসা থেকে ফোন দিচ্ছে।


আমরা তিনজনি পার্ক এ প্রবেশ করলাম।পার্ক এর টিকিট ছিল ৩০ টাকা করে আমি তিন টা টিকিট কেটেছিলাম ৯০ টাকা দিয়ে।এর পরে ভেতরে প্রবেশ করে আমরা হাটতে থাকলাম।আসলে সব জায়গা পরিবার নিয়ে যাওয়া যায়না সেদিন বুঝলাম পার্ক টা মানুষ নামক পশু গুলো নষ্ট করে ফেলেছে। এখানে পরিবার নিয়ে ঘুরতে আশা অনেক বড় অন্যায় মনে হলো।


আজ এটুকুই থাক বাকি পর্বে আপনাদের সাথে ফুলের ফটোগ্রাফি শেয়ার করবো আশা করছি ভালো লাগবে ধন্যবাদ সবাইকে।


সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/threaded.medium.reconsidered
Sort:  
 2 years ago 

আপনার পোস্ট সম্পূর্ণটাই পড়েছি। আমার কাছে অনেক খারাপ লাগলো রিকশাওয়ালার মন মানসিকতা এবং কথাবার্তার ধরন শুনে মানুষের মনোভাব ও চিন্তাভাবনার সঠিক ব্যবহার করা উচিত ।আসলে পরিবেশ অনেক বড় একটি জিনিস যেটা আমাদের সমাজে এখনো সুষ্ঠুভাবে গড়ে ওঠেনি ।যাইহোক, আপনার ছোট বোনকে নিয়ে খুব সুন্দর করতে পার করলেন। আমার কাছে অনেক ভালো লেগেছে আমার বোন নেই সেটা বুঝতে পারি ভাই। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ছোট বোনকে নিয়ে ঘোরাঘুরি সময় ঢুকে পড়ে অনেক ভালো লাগলো ভাই । সুন্দর সময় কাটলো পাশাপাশি ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন ।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ছবিগুলো দেখে বোঝা যাচ্ছে জায়গাটা অনেক সুন্দর। সুন্দর জায়গায় আপনি অনেক সুন্দর মুহূর্ত পার করেছেন। আর ছোট বোনকে সাথে নিয়ে ঘুরেছে যার কারণে হয়তো আরো বেশি মজা লেগেছে। আপনার কাটানো সুন্দর মুহূর্ত গুলো আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার ছোট বোনকে নিয়ে ঘুরতে বেরিয়েছেন শুনে খুবই ভালো লাগলো। নিশ্চয়ই এই ঘুরে বেড়ানোটা আপনার বোন অনেক উপভোগ করেছে। কখনো বোনের সাথে একসাথে ঘুরতে না গেলেও আজকের নিশ্চই অনেক মজা করেছেন। আরেকটা বিষয় আসলে এখন মনে হয় সবার মানসিকতা এরকম হয়ে গেছে। যে কাউকে দেখলেই নেগেটিভ মাইন্ড মনে করে। মা-বাবা ভাই-বোন আছে কেউ কখনো চিন্তা করে না। যাইহোক আপনার পড়তে যাওয়ার মুহূর্ত তোমার সাথে বেশ ভালো লেগেছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

যারা আমাদের ছোট ভাই বোন থাকে তাদেরকে নিয়ে আসলে মাঝে মাঝে ঘুরতে যাওয়া উচিত। এতে তাদের ভালো লাগে। আর একটি কথা হল ভাই আসলে বর্তমান দুনিয়াটা এরকম আপনি ভাই বোন যান আর অন্য কেউ সবাই ভাবে হয়তো এদের মধ্যে কিছু একটা আছে। সেজন্যই হয়তো আপনাকে অটোওয়ালা ঐ কথাগুলো বলেছিলো। আসলে এখন পৃথিবীতে এরকম হয়ে গেছে। ধন্যবাদ আপনাকে আপনার বোনের সাথে সুন্দর মুহূর্ত কাটিয়ে সেগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

পরিবারের সদস্যদের কে নিয়ে ঘোরাঘুরি করতে আমার অনেক ভালো লাগে। আপনি আজকে আপনার ছোট বোনকে সাথে নিয়ে অনেক জায়গায় করেছেন এবং সেই জায়গাগুলো থেকে কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর আনন্দঘন মুহূর্তের কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার পোস্ট দেখেই বোঝা যাচ্ছে আপনি ছোট বোনকে সাথে নিয়ে অনেক সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন। মাঝে মাঝে পরিবারের লোকেদের নিয়ে এরকম ঘুরাঘুরি করতে খুবই ভালো লাগে। আমিও মাঝে মাঝে এরকম ঘোরাঘুরির পরে থাকি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য

 2 years ago 

ভাই আপনার পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো। হঠাৎ করেই ছোট বোন কে নিয়ে বেড়াতে যাওয়ার প্রস্তাব করলে বোন বিশ্বাসই করতে পারলো না তাকে নিয়ে বেড়াতে যাওয়ার কথা। সে ভেবে বসল আপনি মজা করছিলেন। দুই ভাইবোন মিলে খুবই আনন্দ মুখর সময় কাটিয়েছেন এবং অনেক অনেক ফটোগ্রাফি করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। আপনার ও আপনার ছোট বোনের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ছোট বোনকে নিয়ে ঘুরাঘুরি করতে গিয়ে অনেক সুন্দর সময় কাটিয়েছেন। দেখে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59647.03
ETH 2622.47
USDT 1.00
SBD 2.44