স্টিমিট বন্ধুর সাথে দেখা এবং ঘুরাঘুরি(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ৩০ ফাল্গুন
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • মোঙ্গলবার
  • স্টিমিট বন্ধুর সাথে দেখা এবং ঘুরাঘুরি

হেলো বন্ধুরা

IMG20220315173936.jpg

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের সাথে। আমার আজকের ব্লগে থাকছে একজন স্টিমিট বন্ধুর সাথে দেখা করার অনুভুতি তাহলে চলুন শুরু করা যাক।

IMG20220315171336.jpg

IMG20220315171343.jpg


আপনারা অবশ্যই @jibon47 ভাইকে চিনে থাকবেন তিনি আমাদের পাশের উপজেলাতে থাকেন। তার সাথে ভারচুয়ালি আমার প্রতিনিয়ত কথা হয়। তিনি গত রাতে বাসায় আসছেন।আমিও আজ গিয়েছিলাম আমার নানার বাসায় আমার নানার বাসা থেকে জীবন ভাইয়ের বাসা বেশি দূরে নয়।বাইকে ১০-১৫ মিনিট সময় লাগে অথচ এর আগে দেখা হয়নি।


আজ দুপুরে ভাইয়ের সাথে কথা বললাম আজ আপনার এলাকাই ঘুরতে যাব তিনি বললেন ঠিক আছে আসেন।বিকেল ৫ টার মধ্যে আমি সাগর এবং আমার বন্ধু নাজমুল কে সাথে নিয়ে বেড়িয়ে পরি।তবে পথ ঠিক ভাবে না চিনায় আমরা গুগল ম্যাপ এর সাহায্য নিচ্ছিলাম।জীবন ভাইয়ের বাসায় জেতে পুরোটাই আমি গুগল ম্যাপ দেখে ছিলাম।


তো আমি ভবানিগাঞ্জ নামক একটা জায়গায় গিয়ে দারায় এবং হঠাৎ কাকতালীয় ভাবে তার সাথে দেখা হয়ে যায়।অথচ আমি সেখানে দারায়ে তার কাছেই কল দিতে গিয়েছিলাম।যাইহোক ভাইয়ের সাথে দেখা হলো।ভাই প্রচুর মজার একজন মানুষ সেটা ভারচুয়াল কথার সময়ই বুঝেছিলাম বাস্তবেও দেখলাম।তো ভাইদের বাজারে তেলে ভাজার একটি দোকানে বসলাম এবং সিঙ্গারা পিয়াজূ চপ ইত্যাদি খেতে খেতে আমরা অনেক গল্প করলাম।

IMG20220315173006.jpg

IMG20220315173922.jpg

IMG20220315173936.jpg


এরপরে সেখান থেকে উঠে আমরা আরো ভেতরে চলে গেলাম ঘুরতে নদীর পারে নিরিবিলি একটা পরিবেশ যেটা ভবানিগাঞ্জ থেকে উত্তরে প্রায় ৫-৬ কিলো পথ ভেতরে।সেখানে গিয়ে বসলাম অনেক সুন্দর একটি জায়গা।আরো বেশি সুন্দর লাগতো যদি নদী টা পানিতে ভরপুর থাকতো সেখানে বসে অনেক সময় গল্প করলাম সবাই মিলে অনেক দারুন লাগছিলো।এদিকে সন্ধ্যা লেগে গেছে আমরা সন্ধ্যার পরপর সেখান থেকে ভবানিগাঞ্জ বাজারে আসলাম।এরপরে জীবন ভাইয়ের সাথে কথা বলে বিদায় নিলাম।

IMG20220315182547.jpg

IMG20220315183412.jpg

IMG20220315182430.jpg

IMG20220315182438.jpg

IMG20220315182034.jpg


অসাধারন দারুন একটি মুহুর্ত ছিল আপনাদের সাথে শেয়ার করতে পেরে আরো ভালো লাগলো ভালো থাকবেন সবাই ধন্যবাদ সবাইকে।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/antiquing.auctioned.irrigating
Sort:  
 2 years ago 

স্টিমিট বন্ধুর সাথে দেখা করতে গিয়ে সেই মুহূর্তগুলো আবার ইস্টিমিটিল শেয়ার করেছেন আসলেই বিষয়টি অনেক মজার। আপনার সময় অনেক ভালো কাটুক এই কামনাই করি।

 2 years ago 

স্টিমিট এর বন্ধুদের সঙ্গে দেখা মুহূর্তটা সত্যি অসাধারণ হয়ে থাকে আপনিতো দেখছি আমাদের জীবন ভাইয়ের সঙ্গে দেখা করেছেন এটা সত্যি অনেক চমৎকার একটা বিষয় ছিল। আপনি আমাদের মাঝে অনেক সুন্দর একটি পোষ্ট উপহার দিয়েছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি আপনার বন্ধুদের সাথে অনেক সুন্দর সময় কাটিয়েছেন। মাঝে মাঝে বন্ধুদের সাথে সময় কাটাতে ভালো লাগে। সকলে মিলে নিশ্চয়ই অনেক গল্প করেছেন ও আড্ডা দিয়েছেন। এভাবেই কাটুক আপনাদের অনেক মধুর সময় এবং বন্ধুত্বের সম্পর্ক অটুট থাকুক এই কামনাই করছি।

 2 years ago 

আসলেই বেশ মজার ছিল। আপনারা দেখা করছেন সুন্দর একটি মুহূর্ত উদযাপন করেছেন। আসলে ইনশাল্লাহ আপনাদের সকলের সাথে একদিন দেখা হবে সকলের

 2 years ago 

স্টিমিট বন্ধুর সাথে দেখা এবং ঘুরাঘুরি সেটাও অনেক মজার এবং অনেক আনন্দের কারণ কিছুদিন আগে আমিও কয়েকজন বন্ধুদের সাথে দেখা করেছিলাম দিনাজপুরে সেই মজা লেগে ছিলসামান্য সময়ে তাদের সাথেই ছিলাম কিন্তু সময়টা অনেক ভালো কেটেছিল

 2 years ago 

এতদিন ছিল অনলাইন যোগাযোগ এখন অফলাইন । সত্যি একটা ভিন্ন অনুভূতি। আপনার সুন্দর মূহুর্ত গুলো আমার কাছেও খুবি ভাল লেগেছে। সিংগারা এবং চপের ছবিটি দেখে খেতে ইচ্ছে হয়েছিল। যদিও আমি সিংগারা খেতে খুবি ভালবাসি। দারুন ছিল উপস্থাপনা সব মিলিয়ে। ভাল থাকবেন। শুভেচ্ছা।

 2 years ago 

দাদা কুষ্টিয়া আসবেন পেট ভরে সিঙ্গা সমুচা খাওয়াবো🥰ধন্যবাদ

 2 years ago 

অনেক সুন্দর একটি মুহুর্ত কাটিয়েছিলাম আমরা।পুরোটা সময় অনেক ভালো কেঁটেছিল। আপনি অনেক ভালো মনের একজন মানুষ।সারা টা জীবন এ ভাবেই আপনাকে হাসিখুশি দেখতে চাই।সব সময় ভালো থাকুন এই দোয়া করি।

 2 years ago 

ইনশাআল্লাহ ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ সময় দেওয়ার জন্য খুব দ্রুত আবার দেখা হবে ইনশাআল্লাহ

 2 years ago 

স্টিমিট বন্ধুদের সাথে দেখা করে অনেক সুন্দর মুহূর্ত পার করেছেন। যদিও আমি উপস্থিত ছিলাম তবুও ভালো লাগলো সাক্ষাৎ করার মাধ্যমে দিনটি অনেক ভালো কেটেছে। সুন্দর উপস্থাপনার মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাদের ঘুরা ঘুরি খাওয়া দাওয়া এসব দেখে খুবই ইচ্ছে করছে ঢাকার ভেতর আমরা যারা আছি, একটা গেট টুকেদার করলে খারাপ হয় না। তবে এজন্য অবশ্যই একটা সময় ফিক্সড করতে হবে আপনাকে অনেক ধন্যবাদ আপনার সুন্দর মুহুর্ত শেয়ারের জন্য।

 2 years ago 

দিনটি খুব করে মিস করে গেলাম বাড়ি থাকলে হয়তো আমার সাথেও দেখা হতো আশিক ভাইয়ের।
যাহোক দেখেই বোঝা যাচ্ছে জীবনের সাথে খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন আবারো কোন একদিন আসিয়েন ঘুরতে ঘুরতে আমাদের অঞ্চলের শুভেচ্ছা রইল

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56890.04
ETH 2356.22
USDT 1.00
SBD 2.39