🦊🦊প্রানের চেয়ে প্রিয় "গান কভার(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ১০চৈত্র
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • শুক্রবার
  • "প্রানের চেয়ে প্রিয় গান কভার

IMG20220325172119.jpg

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই বেশ ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আমার আজকের ব্লগে থাকছে একটি গান কভার। আশা করছি আপনাদের ভালো লাগবে তাহলে চলুন শুরু করা যাক।


কন্ঠ ওতোটাও ভালো না তবুও বাঙ্গালি তাইতো মুখে আমাদের গান থাকবেই এটাই সাভাবিক। এই গানটি আমার অনেক পছন্দের সেই ছোট বেলায় শুনতাম সাদা কালো টিভিতে।এখনো অমর হয়ে রয়েছে সবার মাঝে।পছন্দের গানটি নিজের কন্ঠে একটু চেষ্টা করলাম সুর টান ছাড়া জানিনা কতোটা ভালো লাগবে ভূল ত্রুটি মার্জনা করবেন।আর সবাইকে অগ্রিম ধন্যবাদ।


গানের লিংক:

গানেরতথ্য
গানপ্রানের চেয়ে প্রিয়
শিল্পিখালিদ হাসান মিলু এবং কনক চাপা
সিনেমাপ্রানের চেয়ে প্রিয়।

লিরিক্স:

যে প্রেম স্বর্গ থেকে এসে
জীবনে অমর হয়ে রয়
যে প্রেম স্বর্গ থেকে এসে
জীবনে অমব় হয়ে ব়য়
সেই প্রেম আমাকে দিও
জেনে নিও
তু়মি আমার
তুমি আমার প্রাণের চেয়ে প্রিয়
তুমি আমাব় প্রাণেব় চেয়ে প্রিয়
তুমি আর আমি আব় কেউ নাই
এমন একটা যদি পৃথিবী হয়
মিলনেব় সুখে ভরে যায় বুক
যেখানে আছে শুধু সুখ আব় সুখ
সেই সু়খ আমাকে দিও
জেনে নিও
তুমি আমাব়
তুমি আমাব় প্রাণেব় চেয়ে প্রিয়
তুমি আমাব় প্রাণেব় চেয়ে প্রিয়
চাইনা কিছুই তো জীবনে আব়
তোমার মুখটা যদি দেখি একবাব়
এ জীবন করেছ কত যে মধুব়
হৃদয়ে কত গান কত যে সুব়
সেই সুব় আমাকে দিও
জেনে নিও
তু়মি আমার
তুমি আমার প্রাণের চেয়ে প্রিয়
তুমি আমাব় প্রাণের চেয়ে প্রিয়
যে প্রেম স্বর্গ থেকে এসে
জীবনে অমর হয়ে ব়য়
যে প্রেম স্বর্গ থেকে এসে
জীবনে অমব় হয়ে রয়
সেই প্রেম আমাকে দিও
জেনে নিও
তু়মি আমাব়
তুমি আমাব় প্রাণের চেয়ে প্রিয়
তুমি আমার প্রাণেব় চেয়ে প্রিয়

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি ঠিক কথাই বলেছেন, আমরা বাঙালি তাই তো মুখে আমাদের গান থাকবেই। আপনি হয়তো শিল্পী নন কিন্তু আপনার গান গাওয়ার চেষ্টা এবং গায়কীকতা আমার কাছে বেশ ভালো লেগেছে। অনেক শিল্পীই আছে যারা সহজে গান গাইতে চাননা। কিন্তু আপনি অনেক সাহসিকতার সাথে খুবই সুন্দর একটি গান আমাদের মাঝে উপস্থাপন করেছেন,এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

বাহ্ দারুণ দারুণ এভাবে এগিয়ে চলুন।সুন্দর একটি গান কভার করেছেন।গান গাওয়ার সাহস থাকতে হয় আপনার মাঝে গান গাওয়ার চেষ্টা আছে পুরো গান আপনি নিখুঁত ভাবে গেয়েছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার কন্ঠে গাওয়া গান। গানটি খুব সুন্দর করে পরিবেশন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সাহস ছাড়া আসলেই গান গাওয়া যায় না।ধন্যবাদ আপু আপনিও অনেক ভালো গান করেন।

 2 years ago 

আপনি আমার প্রিয় গান কাবার করেছেন। আসলে এই গানগুলো আমার খুব প্রিয়। আপনার মিষ্টি কন্ঠে গানটি শুনতে পেরে আমার কাছে খুব ভালো লেগেছে। খুবই অসাধারণ ভাবে গানটি আমাদের মাঝে পরিবেশন করলেন । এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইজান

 2 years ago 

আপনার কন্ঠে অনেকদিন পর গান শুনলাম। প্রাণের চেয়ে প্রিয় গানটি সত্যিই অসাধারণ। আপনি এই গানটি খুব সুন্দর ভাবে কভার করেছেন। এই গানের কথাগুলো সত্যি অসাধারণ। আপনি খুব সুন্দর ভাবে গান আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এত সুন্দর একটি গান মাঝেমাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যর জন্য।

 2 years ago 

এই গানটি আমি প্রতীক হাসানের কণ্ঠে শুনছিলাম। তখন থেকে আমার অনেক প্রিয় এই গানটি। আজকে আপনার কণ্ঠে শুনে মন ভরে গেলো। আপনার গানের ভয়েজ সত্যি অসাধারণ। ভালোবাসা অবিরাম ভাই।

 2 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার ভাবে প্রানের চেয়ে প্রিয় "গান কভার করেছেন। শুনে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

প্রাণের চেয়ে প্রিয় গানটি আপনি খুব সুন্দর করে কবার করেছেন। আসলে ভাইয়া মানুষ চেষ্টা করলে সব কিছুই সম্ভব। আর আপনি চেষ্টা করেছেন, চেষ্টা করেন ভাইয়া ইনশাআল্লাহ ভাইয়া সামনে আরও বেশি সুন্দর হবে। আর এই সুন্দর সুন্দর গানের অপেক্ষায় থাকবো।ধন্যবাদ ভাইয়া,আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

গানটা এমনিতেই আমার ভীষণ পছন্দের । তবে আপনিও বেশ ভালোই গেয়েছেন । শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাদের মন্তব্য পেলে খুব ভালো লাগে ভাইয়া উতসাহ পাই।ধন্যবাদ 🥰🥰

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 57645.95
ETH 2389.92
USDT 1.00
SBD 2.43