😍😍পরন্ত বিকেলে নদী ভ্রমন(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২৩ মাঘ
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • রবিবার
  • পরন্ত বিকেলে নদী ভ্রমন

হেলো বন্ধুরা

IMG20220206163829.jpg

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আমার আজকের ব্লগ পরন্ত বিকেলে নদীর পারে ঘুরাঘুরি এবং সুন্দর সময় কাটানো।তাহলে চলুন শুরু করা যাক।


আমাদের ছবি

IMG20220206163204.jpg

IMG20220206162723.jpg

IMG20220206162629.jpg

কয়েকদিন বৃষ্টির পরে আজ বেশ ফাটিয়ে সূর্য মামা দেখা দিয়েছে এটা দেখে আমি আমার কিছু জামা কাপর কাচতে শুরু করলাম।পানি খুবই ঠান্ডা ছিল জামা কাপর কেচে সেগুলো রোদ্রে দিয়ে এরপরে আমি গোসল করি।আসলে এগুলো আমার ছোট বোনটা পারে কিন্তু আমি মাধ্যমিক থেকেই নিজের কাজ নিজে করতে ভালোবাসি।আর নিজের কাজ নিজে করার মধ্যে আনন্দ থাকে।


যাই হোক দুপুর গরিয়ে বিকেল আমি রাস্তায় দারিয়ে আমার দুইটা ফ্রেন্ড আসলো দেখা হলো আসলে ফ্রেন্ড বললে ভুল হবে ভাই ভাতিজা বাসার পাশেই বাসা।তিনজন হাটতে হাটতে নদীর দিকে এগোতে লাগলাম।বাসার পাশেই আমাদের গড়াই নদী যখন ইচ্ছা সময় কাটানোর জন্য চলে যায় নদীর পারে।আজকেও যাচ্ছি।


নদীর ছবি

IMG20220206163829.jpg

IMG20220206163016.jpg

IMG20220206162956.jpg

IMG20220206162951.jpg

IMG20220206162948.jpg

IMG20220206162945.jpg

নদীর পানি শুকায়ে মরু ভুমির মতো অবস্থা হয়েছে।আর এই সময়ে পানি শুকানোরই কথা।নদীর দুই ধার এবার ভাঙন থেকে রক্ষার জন্য বাধ দেওয়া হবে তাই বালু দিয়ে বেধে দেওয়া হচ্ছে এর পরে এর মাঝে বালু এবং পানি ড্রিজার এর মাধ্যমে দেওয়া হবে।


ফুলের ছবি

IMG20220206164612.jpg

IMG20220206164117.jpg

IMG20220206164102.jpg

নদীতে ঘুরছিলাম আর সুন্দর শৈশব কে মনে করছিলাম।যখন ছোট ছিলাম এই নদীতে অনেক খেলা ধুলা গোসল করেছি মাছ ধরেছি আর এখন এইসব শুধু সৃতি হয়ে আছে।সূর্য মামা ডুব ডুব ভাব আমরা কয়েকটা সেল্ফি এবং নদীর ছবি তুলে বাসার দিকে হাটা শুরু করলাম। বাসায় আসার পথে সিম ফুল দেখতে পাই সেগুলোর ও ছবি তুলেছিলাম।


বন্ধুরা বিকেলে নদীর পারে কাটানো সময় গুলো অনেক সুন্দর হয় এটা আমি ছোট বেলা থেকেই জানি।কারণ নিজের সমস্থ অনুভুতি এই নদির পারেই এসে নিয়েছি।সবাই ভালো থাকবেন আপনাদের সাথে আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে।ধন্যবাদ সবাইকে।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/regulated.plods.airborne
Sort:  
 2 years ago 

বাহ,নদীর পাড়ে বালুচরের দৃশ্যটি খুবই সুন্দর।দেখে ভালো লাগলো।নদীর দৃশ্যগুলি খুব সুন্দরভাবে ক্যাপচার করেছেন।ধন্যবাদ ভাইয়া।

আপনার ভ্রমণ কাহিনীটি ভাল ছিল।জায়গা গুলো নির্মল ছিল।

 2 years ago 

ভাইয়া আপনি পড়ন্ত বিকেল বেলা নদী ভ্রমণ করতে গিয়ে খুবই চমৎকার কিছু ফটোগ্রাফি তুলেছেন এবং সেগুলো আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো সত্যি অনেক সুন্দর হয়েছে, শুভকামনা রইল আপনার জন্য। ঠিকই বলেছেন ভাই এরকম দৃশ্য দেখলে ছোটবেলার কথা মনে পড়ে যায়, বন্ধুরা মিলে দুষ্টুমি।

 2 years ago 

আসলে বিকেলবেলায় নদীর ভবনের অনুভূতিতে অন্য রকম হয়ে থাকে। বিকেলের চারপাশের পরিবেশ শান্ত থাকে এবং খুব সুন্দরভাবে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করা যায়। আপনার বন্ধুরা মিলে খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন । এই মুহূর্তগুলো জীবনের পাতায় স্মৃতি হয়ে রয়ে যাবে। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

নদীর বুকে অনেক সুন্দর সময় পার করছেন দেখছি। বালুর চর দেখে রবি ঠাকুরের কবিতা মনে পড়ে গেল। সুন্দর দৃশ্য গুলো শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমার ভালো লাগার জায়গা গুলোর মধ্যে নদী অন্যতম। নদীর সৌন্দর্য সময়ভেদে আলাদা আলাদা। এখন নদীতে পানি নেই তবুও নদীর সৌন্দর্য আমাকে মুগ্ধ করে। আপনি খুব সুন্দর ভাবে নদীর সৌন্দর্যটাকে ফুটিয়ে তুলেছেন এবং আপনার সুন্দর মুহূর্তটাকে আমাদের মাঝে শেয়ার করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নদীর তীরে আপনিসহ আপনার সহপাঠী তিনজন খুবই সুন্দর সময় কাটিয়েছেন। আপনাদের কাটানো মুহূর্তের ছবিগুলো এবং নদীর ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। শিম গাছের ছবি গুলো অনেক সুন্দর ভাবে ক্যাপচার করেছেন। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59190.13
ETH 3187.58
USDT 1.00
SBD 2.45