😍😍হঠাৎ কেনাকাটা(১০% পে আউট লাজুক খ্যাকের জ্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ১০ বৈশাখ
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • শনিবার
  • হঠাৎ কেনাকাটা

IMG20220422225454.jpg

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে হঠাৎ কেনা কাটার কিছু দারুন মুহূর্ত চলুন শুরু করা যাক।

IMG20220422220234.jpg

IMG20220422222549.jpg

IMG20220422222552.jpg


রাত ১০ টা হঠাৎ করেই আমরা চারজন রাস্তায় এসে বললাম।চল সবাই ঈদের কেনাকাটা করে আশি।আমি আবার বললাম রাত তো অনেক এর উপর নদী পার দিতে দিতে তো ১১ টা বেজে যাবে ততোক্ষণ দোকানপাট সব বন্ধ হয়ে যাবে। আরেকজন বলে উঠলো না আজ ২০ রোজা এখন অনেক রাত অবদি সব কিছু খোলা থাকবে। পথে আমার বাবার সাথে দেখা সে বাজার থেকেই আসছে জিজ্ঞাসা করলাম বললো খোলা আছে সব কিছু।

IMG20220422225652.jpg

IMG20220422225519.jpg

IMG20220422225336.jpg

IMG20220422225344.jpg

IMG20220422225450.jpg


আমরা খেয়াঘাটে এলাম নৌকা পারে ছিল না রাতে এই হলো নদী পারের একটা দোশ যখন তখন নৌকা পাওয়া যায়না।২০ মিনিট অপেক্ষা করলাম নৌকা আসলো এরপরে আমরা নদী পার হয়ে বাজারে চলে এলাম।বাজারে সব কিছুই খোলা ছিল দেখে খুবই ভালো লাগলো।

IMG20220422232518.jpg

IMG20220422232531.jpg

IMG20220422232536.jpg

IMG20220422232223.jpg

IMG20220422232230.jpg


হাটতে হাটতে আমরা একটা দোকানে চলে গেলাম প্যান্ট শার্ট কেনার জন্য।দেখতে শুরু করলাম প্যান্ট শার্ট একটা প্যান্ট পছন্দ হলো তবে দামের কথা কি বলবো ঈদ আসলে যেনো এরা সব লুটপাট করে খেতে চায় একটা প্যান্ট দাম চাহিলো ২১০০ টাকা দেখেই অবাক হলাম যাইহোক অনেক জুরাজুরির পরে বললো ১২ টাকা রাখবে আমি আরো কিছু কুমাইলাম।এপরে শার্ট দেখছিলাম।আমাদের ছোট ভায়ের একটা শার্ট নিলো দাম হাতের নাগালেই ছিল চারশো টাকা।


এরপরে চলে গেলাম স্যান্ডেল এর দোকানে স্যান্ডেল দেখতে দেখতে একজোরা পছন্দ হয়ে গেলো তবে আমার না আমার ছোট ভাইয়ের।ওর পায়ে এই স্যান্ডেল হবে না আর ওর পায়ের সাইজের নাই ও।কি আর করার মাঝে মধ্যে এমন সমস্যায় পরতে হয়।যাইহোক কেনাকাটা করতে করতে ১১:৪০ বেজে গিয়েছল। আমরাও বাসার উদেশ্য বের হলাম এরপরে নৌকা পার হলাম।


Sort:  
 2 years ago 

কিছুদিন ধরে ভাবছি কেনাকাটা করব কিন্তু কেনাকাটা করতে যাওয়ার কোন সঙ্গী পাচ্ছি না। সবাই যার যার কাজ নিয়ে ব্যস্ত। এইভাবে আপনি কেনাকাটা করতে গেলেন আমাকে একবার বললেন ও না। কাজটা কী ঠিক হলো।

 2 years ago 

এত আগেই ঈদের শপিং করে ফেলছেন ভাই !!তবে যাইহোক আপনার ঈদের শপিং দেখে আমার খুব ভালো লাগলো। মনে হচ্ছে আমিও ঈদের শপিং করতে যাই । আপনার বন্ধুর সাথে আপনার মুহূর্ত গুলো খুব ভালো কেটেছে দেখে খুব ভালো লাগলো ।আপনার জন্য শুভকামনা থাকলো

 2 years ago 

রাত দশটায় শপিং। এত রাতে অবশ্য আমি কখনো শপিং করিনি। ঈদের মধ্যে শপিং মলের দোকান গুলো অনেক রাত অবধি খোলা থাকে। আপনার বন্ধুদের সঙ্গে শপিং করার মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

দিনের বেলায় শপিং করার খুব একটা সময় হয়না আমার। আর তাই বেশি রাতে শপিং করতে আমার খুবই ভালো লাগে। বেশতো শপিং করলেন ভাইয়া ছোট ভাইয়ের জন্য। আর সেই সাথে অনেক অনেক ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনাদের ঈদের শপিং করা দেখে বেশ ভালই লাগলো। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলে বিশটা রোজা হওয়ার পর দোকান পাশার খোলা থাকে কিন্তু দেশের যা পরিস্থিতি বর্ষার আমাদের এধারে প্রায় বন্ধ হয়ে যায়।আপনি মার্কেট করে ফেললেন বেশ ভাল লাগল এবং আশা করি এই মুহূর্তটা খুব সুন্দর ভাবে কাটিয়েছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই

 2 years ago 

আপনার কেনাকাটা সময় ঢুকে পড়ে অনেক ভালো লাগলো ভাই। এখন মার্কেটের মধ্যে প্রত্যেকটি দোকানে অনেক ভিড় জমে গেছে। কারণ ইতিমধ্যে 20 রোজা পার হয়ে গেছে। তাই সবাই ঈদের জন্য কেনাকাটা নিয়ে ব্যস্ত।
আর আপনি কেনাকাটার পাশাপাশি ফটোগ্রাফি গুলো সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

শপিং করতে আসলে তোমাকে খুবই ভালো লাগে। আপনি আজকে শপিং করেছেন শুনে খুব ভালো লাগলো ভাই। তবে রাত দশটায় শপিং।

 2 years ago 

হঠাৎ কেনাকাটা করার মধ্যে একটি আলাদা মজা আছে, আমিও সবসময় চেষ্টা করি হঠাৎ কেনাকাটা শুরু করে দিতে। কেননা কেনাকাটা করতে যদি প্ল্যান করি তাহলে দেখা যায় কেনাকাটা করার থেকে ঘুরাঘুরি করা টাই বেশি হয়ে যায়। আর এখন দোকানদাররা ঈদের বাজার উপলক্ষে দাম এত বেশি বলছে যার পরিপ্রেক্ষিতে কেনাকাটা করা অনেক কষ্ট হয়ে যাচ্ছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56596.99
ETH 2394.78
USDT 1.00
SBD 2.32