😍😍এমনও তো প্রেম হয় কভার(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ১০মাঘ
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • সোমবার
  • এমনও তো প্রেম হয় কভার

IMG20220111142926.jpg

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই বেশ ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আজকের ব্লগ টি আমার কন্ঠে গাওয়া একটি গান।কন্ঠ তেমন ভালো না তবে চেষ্টা করতে দোশ কি।আমার অনেক পছন্দের একটি গান"এমনতো প্রেম হয়"তাইতো নিজের মতো করে গাওয়ার চেষ্টা করেছি।

গানটি আমি অনেক দিন যাবত শুনি এবং এক সময় এই গানটার প্রেমে পরে যায় সৈয়দ আব্দুল হাদির অসাধারন কন্ঠে গাওয়া এই গান আজও লাখ জনতার কাছে প্রিয় হয়ে আছে।আগের দিনের সকল গান গুলোই এমন জনপ্রিয় ছিল।যা এখন বিলুপ্ত হয়ে গেছে বলতে গেলে আগের শিল্পি গুলাও নেই এবং লেখক ও নেই যারা সুন্দর গান লিখবে।তাহলে চলুন শুরু করি গানটি।খালি গলায় গেয়েছি।ভুল ত্রুটি মাফ করবেন।


গানের লিংক


মূলশিল্পি
শিল্পিসৈয়দ আব্দুল হাদি
লেখকআমজাদ হোসেন

এমনও তো প্রেম হয়
ও চোখের জলে কথা কয়
এমনও তো প্রেম হয়
ও চোখের জলে কথা কয়
নিজে নিজে জ্বলে-পুড়ে
ও পাষাণে বাঁধে যে হৃদয়
এমনও তো প্রেম হয়
ও চোখের জলে কথা কয়
ও যা কিছু আমার ছিলো, দিয়েছি তারে
ও ভালোবাসা চিরদিন এমনি করে
কত জ্বালা বুকে নিয়ে
ও কেঁদে কেঁদে স্মৃতি হয়ে রয়
এমনও তো প্রেম হয়
ও চোখের জলে কথা কয়
ও ফুল ফুটে ঝরে যায়, এই তো রীতি
ও তবু কেন চিরদিন প্রেম-পিরিতি
শত ব্যথা সয়ে সয়ে
ও ধূপশিখা হয়ে জেগে রয়
এমনও তো প্রেম হয়
ও চোখের জলে কথা কয়
এমনও তো প্রেম হয়
ও চোখের জলে কথা কয়
নিজে নিজে জ্বলে-পুড়ে
ও পাষাণে বাঁধে যে হৃদয়
এমনও তো প্রেম হয়
ও চোখের জলে কথা কয়
এমনও তো প্রেম হয়
ও চোখের জলে কথা কয়


বন্ধুরা আশা করছি আমার পোস্টি আপনাদেএ ভালো লাগবে সবাই ভালো থাকবেন আপনাদের সাথে আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে।ধন্যবাদ সবাইকে



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/windowed.makeup.vagabonds
Sort:  
 2 years ago 

সুন্দর একটি গান কভার করেছেন ভাই। আপনার কন্ঠে গানটি অনেক স্মৃতি মধুর ছিল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান কভার করে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ এই গানটি আমাদের সাথে শেয়ার করার জন্য তবে একটি বিষয়ে আপনার খুবই যত্ন নেওয়া উচিত সেটা হচ্ছে গানের কোমলতা।গানটি অনেক সুন্দর গেয়েছেন তবে আরেকটু চেষ্টা করবেন কোমলতা বাড়ানোর জন্য ধন্যবাদ।

 2 years ago 

সৈয়দ আব্দুল হাদি এই গানটি আমার অনেক প্রিয় ,প্রায় প্রায় শুনি এই গানটি।অনেক সুন্দর একটি গানের রিভিউ।শুভ কামনা

 2 years ago 

এমনও তো প্রেম হয় এই গানটি আমি আগে কখনো শুনিনি গানটি আমার কাছে নতুন ।কিন্তু গানটি আপনি আমাদের মাঝে খুবই চমৎকার ভাবে উপস্থাপন করলেন। আপনার গানের গলা মাশাল্লাহ অনেক ভালো আপনি খুবই সুন্দর গান গাইতে পারেন । ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি গান আমাদের মাঝে কভার করে খাওয়ার জন্য।

 2 years ago 

সুন্দর একটা গান কভার করেছেন ভাই।খুব ভালো লাগলো। খালি গলায় অসাধারণ গেয়েছেন।শহুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার খুব প্রিয় একটি গান আপনি কভার করেছেন গানটি শুনে আমার খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও কৃতজ্ঞতা♥♥

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আমার গানের গলা আসলেই অনেক সুন্দর। আমার কাছে গানটি অনেক ভালো লাগলো। আশা করি মাঝে মাঝেই আমাদের সাথে নতুন নতুন গান শেয়ার করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.030
BTC 56519.24
ETH 2991.31
USDT 1.00
SBD 2.16