😍😍টার্গেট ডিসেম্বর সিজন-২(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ১৩মাঘ
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • বৃহস্পতিবার
  • পাওয়ার আপ

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।বন্ধুরা আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।আজ আমি আপনাদের সাথে আমার পাওয়ার আপ পোস্ট শেয়ার করবো।বন্ধুরা স্টিমিট কে ভালোবেসে প্রতি সপ্তাহে কিছুটা পরিমানের স্টিম পাওয়ার আপ করে চলেছি এতে আমি আমার শক্তিকে নিয়মিত বৃদ্ধি করছি।আর স্টিমিট কে টিকিয়ে রাখার জন্য আমাদের পাওয়ার আপ এর বিক্লপ নেই।তাই আমার মতামত আপনি এক বারে বেশি না পারলে প্রতি নিয়ত অল্প অল্প করুন তবুও পাওয়ার বৃদ্ধি প্রতিনিয়ত করুন।


দেখতে দেখতে আমাদের টার্গেট ডিসেম্বর এর প্রথম সিজন শেষ হয়ে গেছে @rex-sumon ভাইয়ের অনুপ্রেরণায় নতুন করে আবার টার্গেট ডিসেম্বর সিজন-২ এর যাত্রা শুরু হয়েছে।এই জাত্রায় আমি আজ প্রথম অংশ নিচ্ছি নিজের অল্প স্টিম ই পাওয়ার আপ করলাম আচতে আচতে নিজের টার্গেট পূরন করবো।


আমি গত ডিসেম্বরে শেষ পাওয়ার আপ করেছিলাম আজ থেকে নতুন টার্গেট নিয়ে পাওয়ার আপ শুরু করলাম। এই সপ্তাহে আমি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এভাবে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে চলবো পরবর্তিতে আরো বৃদ্ধি করবো।

IMG_20220127_115925.jpg

পাওয়ার আপ এর পূর্বে


আমার পাওয়ার আপ এর পুর্বে এসপি ছিল ৮৮২ আমি এরপরে ১৫ স্টিম পাওয়ার আপ করি এবং এর পরে আমার পাওয়ার হয়ে দ্বারায় ৮৯৭। আমি আগামি মাসের মধ্যে ১০০০+ পাওয়ার বাড়িয়ে ফেলার চিন্তা ভাবনা করেছি আশা করছি এটা আমি পারবো।

IMG_20220127_120005.jpg

IMG_20220127_115947.jpg

পাওয়ার আপ এর সময়


IMG_20220127_120033.jpg

পাওয়ার আপ এর পরে আমার এসপি সংখ্যা


আপনারাও নিয়মিত পাওয়ার আপ করুন এবং স্টিমিট কে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করুন। পোস্টে আমি আমার পাওয়ার আপের কয়েকটি চিত্র উপস্থাপন করেছি। সবাই ভাল থাকবেন আপনাদের সাথে আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমরা যত বেশি পাওয়ার আপ করবো তত আমাদের শক্তি বৃদ্ধি পাবে। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

বাহ এটা তো খুব ভালোই লাগছে দেখা যাচ্ছে একদম পরপর পাঁচটি পোস্ট পেয়ে গেলাম যেটা কিনা ছিল পাওয়ার আপ নিয়ে। we love power up

 2 years ago 
আপনি অনেকগুলো স্টিম পাওয়ার করেছেন। আপনার এই অংশগ্রহন কে সাদরে গ্রহন করি। আপনার জন্য শুভকামনা রইলো
 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। ভালো লাগলো আপনি নতুন করে আবার শুরু করেছেন। আশা করি আপনি আরো বেশি বেশি পাওয়ার আপ করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আমরা পাওয়ার আফ করতে ভালোবাসি পাওয়ার আফ করুন আর নিজের ক্ষমতাকে বৃদ্ধি করুন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন।কম স্টিম পাওয়ার আপ করলেও নিয়মিত করতে থাকুন।অনেকদূর এগিয়ে যাওয়া সম্ভব।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59367.33
ETH 3172.01
USDT 1.00
SBD 2.43